বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: হ্যারিস রউফের হুঙ্কার! দ্রুতগতির বলে ভেঙে দিলেন গ্লেন ফিলিপসের ব্যাট!

ভিডিয়ো: হ্যারিস রউফের হুঙ্কার! দ্রুতগতির বলে ভেঙে দিলেন গ্লেন ফিলিপসের ব্যাট!

হ্যারিস রউফের দ্রুতগতির বলে ভেঙে গেল গ্লেন ফিলিপসের ব্যাট (ছবি-এএফপি)

ব্যাট ভাঙার দৃশ্যের ভিডিও সঙ্গে সঙ্গেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। হ্যারিস রউফ যেন এদিন বল হাতে বিশ্বকাপের আগে বিপক্ষ ব্যাটারদেরকে সতর্ক দিয়ে রাখলেন। উল্লেখ্য টি-২০ বিশ্বকাপে পাকিস্তান তাদের প্রথম ম্যাচ খেলবে ভারতীয় দলের বিরুদ্ধে। 

শুভব্রত মুখার্জি: বলের আঘাতে ক্রিকেট ব্যাট ভেঙে গিয়েছে এমন ঘটনা ক্রিকেটের ২২ গজ বহুবার সাক্ষী থেকেছে। ব্রেট লি, শোয়েব আখতার, শেন বন্ডদের দ্রুতগতির বল স্ট্যাম্পের পাশাপাশি ভেঙেছে বিপক্ষ দলের ব্যাটারদের ব্যাটও। এবার সেই তালিকাতেই যুক্ত হল বর্তমান পাকিস্তান দলের পেসার হ্যারিস রউফের নাম। শুক্রবার নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় টি-২০ সিরিজের ফাইনালে মুখোমুখি হয়েছিল আয়োজক দেশ ও পাকিস্তান। সেখানেই ঘটে যায় এমন ঘটনা। হ্যারিস রউফের বিদ্যুৎগতির বল সামলাতে গিয়ে ভেঙে যায় নিউজিল্যান্ড দলের কিপার ব্যাটার গ্লেন ফিলিপসের ব্যাট। যে ঘটনা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত আয়োজক নিউজিল্যান্ডকে হারিয়ে ত্রিদেশীয় টি-২০ সিরিজের শিরোপা জিতে নিয়েছে বাবর আজমের পাকিস্তান। টুর্নামেন্টের তৃতীয় দল বাংলাদেশ একটিও ম্যাচ না জিতে আগেই ফিরে গিয়েছিল দেশে। ফলে শুক্রবার ফাইনালে মুখোমুখি হয়েছিল পাকিস্তান এবং নিউজিল্যান্ড। ফাইনালে কিউয়িদের ৫ উইকেটে হারিয়েছে বাবর আজমরা। ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের দেওয়া ১৬৪ রানের লক্ষ্যে পাকিস্তান পৌঁছে যায় ৩ বল বাকি থাকতেই।

আরও পড়ুন… Bangladesh T20 World Cup squad: বাংলাদেশ দলে বড় পরিবর্তন! সাইফউদ্দিন-সাব্বিরদের জায়গায় দলে এলেন সৌম্য-শরিফুল

এই ফাইনালেই বল হাতে বিদ্যুৎ গতিতে বল করে রীতিমতো ঝড় বইয়ে দেন পাক পেসার হ্যারিফ রউফ। তাঁর একটি বল খেলতে গিয়েই ভেঙে যায় গ্লেন ফিলিপসের ব্যাট। ফাইনাল ম্যাচে চার ওভার বল করে মাত্র ২২ রান দিয়ে হ্যারিস নিয়েছেন দুটি উইকেট। প্যাভিলিয়নে ফেরত পাঠিয়েছেন ডেভন কনওয়ে এবং ইশ সোধিকে। এদিন নিউজিল্য়ান্ডের হয়ে চার নম্বরে ব্যাট করতে নামেন গ্লেন ফিলিপস। তাঁকে আউট করতে না পারলেও তার ব্যাটই ভেঙে দিয়েছেন হ্যারিস রউফ। কিউয়ি ইনিংসের ষষ্ঠ ওভারের চতুর্থ বলটি ১৪৩ কিলোমিটার গতিতে বল করেন হ্যারিস। বলটি ছিল অফস্ট্যাম্পের বল। সেই বলটি খেলার পরেই ভেঙে যায় ফিলিপসের ব্যাট।

দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন… Women's Asia Cup 2022: সপ্তমবার ট্রফি জেতার আগে সিলেটের চা বাগানে শ্রীলঙ্কার ক্যাপ্টেনের সঙ্গে হরমনপ্রীত

ব্যাট ভাঙার দৃশ্যের ভিডিও সঙ্গে সঙ্গেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। হ্যারিস রউফ যেন এদিন বল হাতে বিশ্বকাপের আগে বিপক্ষ ব্যাটারদেরকে সতর্ক দিয়ে রাখলেন। উল্লেখ্য টি-২০ বিশ্বকাপে পাকিস্তান তাদের প্রথম ম্যাচ খেলবে ভারতীয় দলের বিরুদ্ধে। ২৩ অক্টোবর মেলবোর্নে অনুষ্ঠিত হবে সেই ম্যাচ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.