বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: 'অবিশ্বাস্য' ডাবল হ্যাটট্রিক! BBL -এ ইতিহাস গড়লেন মেলবোর্ন রেনেগাডেসের ক্যামেরন বয়েস
ইতিহাস গড়লেন মেলবোর্ন রেনেগাডেসের ক্যামেরন বয়েস (ছবি:টুইটার)

ভিডিয়ো: 'অবিশ্বাস্য' ডাবল হ্যাটট্রিক! BBL -এ ইতিহাস গড়লেন মেলবোর্ন রেনেগাডেসের ক্যামেরন বয়েস

  • বুধবার বিগ ব্যাশ লিগে ইতিহাস গড়লেন মেলবোর্ন রেনেগাডেসে বোলার ক্যামেরন বয়েস। এদিন সিডনি থান্ডারের বিরুদ্ধে ডবল হ্যাটট্রিক করলেন। চার বলে চার ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখান ক্যামেরন।

বুধবার বিগ ব্যাশ লিগে ইতিহাস গড়লেন মেলবোর্ন রেনেগাডেসে বোলার ক্যামেরন বয়েস। এদিন সিডনি থান্ডারের বিরুদ্ধে ডবল হ্যাটট্রিক করলেন। চার বলে চার ব্যাটসম্যানকে প্যাভিলিয়নের পথ দেখান ক্যামেরন। মেলবোর্ন রেনেগেডসের বোলার ক্যামেরন বয়েস দুই ওভার মিলিয়ে এই হ্যাটট্রিক করেন। সিডনি থান্ডারের মোট রান যখন ৮০ ছিল তখন হেলসকে আউট করে নিজের খাতা খোলেন বয়েস।

সপ্তম ওভারের শেষ বলে অ্যালেক্স হেলসকে আউট করেন তিনি। এরপর নবম ওভারের প্রথম বলে জেসন সাঙ্গা, দ্বিতীয় বলে অ্যালেক্স রস, তৃতীয় বলে ড্যানিয়েল সামসকে প্যাভিলিয়নের পথ দেখান। ২২ বলে ৪৪ রান করেন হেলস। দুই রানের বেশি যেতে পারেননি জেসন। খাতাও খুলতে পারেননি রস ও স্যামস। মেলবোর্ন রেনেগাডেসে বোলার ক্যামেরন বয়েসের প্রাণঘাতী বোলিং এক পর্যায়ে সিডনির স্কোর ছিল ৪ উইকেটে ৮৫ রান ছিল।

চার বলে চার উইকেট নিয়ে ইতিহাস গড়েছেন বয়েস। বিবিএলে প্রথম বোলার হিসেবে এমনটা করলেন তিনি। তার আগে এই টি-টোয়েন্টি লিগে কোনও বোলার চার বলে চার উইকেট নেননি। এছাড়াও, টি-টোয়েন্টি ক্রিকেটে এই কৃতিত্ব অর্জন করা তিনি দশম বোলার। এই ম্যাচে চার ওভারে ২১ রানে পাঁচ উইকেট নেন বয়েস। তার পঞ্চম শিকার হন ম্যাথিউ গিলকস। ১১তম ওভারের প্রথম বলেই বয়েসের বলে আউট হন ম্যাথিউস। বয়েসের ধাক্কা সত্ত্বেও, সিডনির দল ২০ ওভারে আট উইকেট হারিয়ে ১৭০ রান তোলে। অধিনায়ক উসমান খোয়াজা ৫১ বলে ৮টি চার ও একটি ছক্কায় ৭৭ রানের ইনিংস খেলেন। শেষ পর্যন্ত বেন কাটিং ২০, নাথান ম্যাকড্রু অপরাজিত ১৩ রান করেন।

বন্ধ করুন