বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ২০ দিনের টানা বিশ্রামের পর রবিবার থেকে নেট প্র্যাক্টিস শুরু টিম কোহলির
ময়াঙ্ক আগরওয়াল।
ময়াঙ্ক আগরওয়াল।

ভিডিয়ো: ২০ দিনের টানা বিশ্রামের পর রবিবার থেকে নেট প্র্যাক্টিস শুরু টিম কোহলির

  • ভারতীয় দলে প্রথমে করোনায় আক্রান্ত হন ঋষভ পন্ত। তার পরে কোভিড আক্রান্ত হন থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানী। তাঁর সংস্পর্শে আসার জন্য ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, বোলিং কোচ ভরত অরুণকেও দশ দিনের আইসোলেশনে পাঠানো হয়।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর ভারতীয় দল প্রায় তিন সপ্তাহের লম্বা ছুটি কাটিয়েছে। ২২ গজ থেকে দূরে, একেবারে নিজেদের মতো করে সময় কাটিয়েছেন বিরাট কোহলিরা। শুক্রবার ডারহ্যামে পৌঁছে হাল্কা অনুশীলন শুরু করলেও, রবিবার থেকে নেট প্র্যাক্টিস শুরু করল টিম কোহলি।

বিসিসআই-এর তরফে কোহলিদের নেট প্র্যাক্টিসের ছবি দেওয়া হয়েছে। সেখানে লোকেশ রাহুলদের নেটে ব্যাট করতে যেমন দেখা গিয়েছে, তেমনই হাল্কা ওয়ার্ম আপ করতে, ফুটবল খেলতেও দেখা গিয়েছে। ময়াঙ্ক আগরওয়াল বলছিলেন, ‘নতুন করে রিগ্রুপ করে এবং ডারহ্যাম ক্রিকেট গ্রাউন্ডে এসে ভাল লাগছে। তবে খুব কঠোর অনুশীলন হয়নি। আসলে রিগ্রুপ হওয়া এবং একসঙ্গে ওয়ার্ম আপ করা এবং কিছুটা ফুটবল খেলা হয়েছে। আমরা নতুন করে মানিয়ে নেওয়ার চেষ্টাই করছি।’

ভারতীয় শিবিরেও করোনা হানা দেয়। যার জেরে একটা আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছিল। তার থেকেই কিছুটা করে হলেও বেরিয়ে আসার চেষ্টা করছে ভারতীয় দল। নিজেরা ফুরফুরে মেজাজে থাকার চেষ্টা করছে। বিরাট কোহলিকে তো প্র্যাক্টিসের সময়ে নাচ করতেও দেখা গিয়েছে। সবটাই বোধহয় চাপ কাটানোর উপায়!

ভারতীয় দলে প্রথমে করোনায় আক্রান্ত হন ঋষভ পন্ত। তার পরে কোভিড আক্রান্ত হন থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানী। তাঁর সংস্পর্শে আসার জন্য ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ, বোলিং কোচ ভরত অরুণকেও দশ দিনের আইসোলেশনে পাঠানো হয়। যদিও তাঁদের আরটি-পিসিআর রিপোর্ট নেগেটিভ এসেছে। তাঁরা লন্ডনেই রয়েছেন। বাকি টিম ডারহ্যাম চলে এসেছে।

এ দিকে ২০ জুলাই থেকে কাউন্টি একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাটরা। এই ম্যাচ ক্লোজডোর হবে। আর ৪ অগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। ভারতের সঙ্গে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলার কথা ইংল্যান্ডের।

বন্ধ করুন