বাংলা নিউজ > ময়দান > অনেকটা যেন 'হ য ব র ল', মজার খেলায় মেতেছেন হার্দিকরা, ভাইরাল হল ভিডিয়ো
ভুল উত্তর দেওয়ার খেলার মেতেছিলেন ভারতীয় ক্রিকেটাররা।
ভুল উত্তর দেওয়ার খেলার মেতেছিলেন ভারতীয় ক্রিকেটাররা।

অনেকটা যেন 'হ য ব র ল', মজার খেলায় মেতেছেন হার্দিকরা, ভাইরাল হল ভিডিয়ো

  • দেবদত্ত পাডিক্কাল নিজের নাম বলেছেন রজার ফেডেরার। বরুণ চক্রবর্তীকে নাম জিজ্ঞেস করা হলে, তিনি আবার সুপারস্টার রজনীকান্তের নাম বলেছেন। এ আবার কেমন খেলা!

দেবদত্ত পাডিক্কালের কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁর নাম কী? উত্তর ছিল, ‘আমার নাম রজার ফেডেরার’। বরুণ চক্রবর্তীর কাছে নাম জানতে চাওয়া হলে, তিনি  বলেন, সুপারস্টার রজনীকান্তের নাম।

আমির খানের জনপ্রিয় ছবি ‘থ্রি ইডিয়টস’-এ কোন তিন অভিনেতা ইডিয়েটসের ভূমিকায় ছিলেন? এর উত্তরে হার্দিক পান্ডিয়া বলেন, ‘এটা খুব সহজ প্রশ্ন। আমি আসল জীবনের সঙ্গে মিলিয়ে বলছি, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া এবং কায়রন পোলার্ড।’

মেসি এবং রোনাল্ডো কোন খেলার সঙ্গে যুক্ত? এই প্রশ্নের উত্তরে ক্রুনাল পান্ডিয়া হাস্যকর উত্তর দেন। তিনি বলেন, ‘আমি চাহালের থেকে শুনেছি, ও মেসির সঙ্গে দাবা খেলেছে। আর রোনাল্ডো তো টাইগার উডসের সঙ্গে প্রতিদ্ধন্ধিতা করেন। তাই গল্ফ খেলেন রোনাল্ডো।’

একটা ফলের নাম বলতে হয়েছিল, যেটি গোল এবং লাল রংয়ের। এর উত্তরে ভারতের তারকা স্পিনার কুলদীপ যাদব হাসতে হাসতে বলেন কলা। সূর্যকুমার যাদব আবার বলেন আনারস। বরুণ চক্রবর্তী এবং ইশান কিষাণ বলেন আম।

ভাবছেন তো ভারতীয় দলের ক্রিকেটারদের এ কী হাল! মাথাটাই কি তাঁদের খারাপ হয়ে গিয়েছে? আসলে একটি মজার খেলায় মেতেছিলেন হার্দিকরা। ভুল উত্তর দিলেই কেল্লাফতে। অর্থাৎ যা প্রশ্ন করা হবে, তার ভুল উত্তর দিতে হবে। এমন আজব খেলায় অংশ নিয়েছিলেন, কুলদীপ যাদব, সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, দেবদত্ত পাডিক্কাল, বরুণ চক্রবর্তী এবং হার্দিক ও ক্রুনাল পান্ডিয়া।

একদিনের সিরিজে পরপর দু'টি ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েছে শিখর ধাওয়ানের ভারত। স্বাভাবিক ভাবেই এক ম্যাচ বাকি থাকতেই তারা সিরিজ জিতে গিয়েছে। এ বার তাদের সামনে লক্ষ্য, শ্রীলঙ্কাকে হোয়াইট ওয়াশ করা। সেই লক্ষ্যেই শুক্রবার মাঠে নামবে শিখর ধাওয়ান ব্রিগেড। তার আগে অবশ্য ফুরফুরে মেজাজে রাহুল দ্রাবিড়ের ভারত। এর পরে শ্রীলঙ্কার বিরুদ্ধে তাদের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা।

বন্ধ করুন