বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: জীবনে প্রথম এমন আউট হলেন জোস বাটলার! বিশ্বাস করতে পারছেন না নিজেই

ভিডিয়ো: জীবনে প্রথম এমন আউট হলেন জোস বাটলার! বিশ্বাস করতে পারছেন না নিজেই

২০৭ বল খেলে হিট উইকেট করে বসলেন বাটলার 

২০৭ বল খেলেও ইংল্যান্ডের পরাজয় আটকাতে পারেননি তিনি। বাটলারের কঠিন সংগ্রাম কাজে আসেনি। বাটলার এমন ভাবে আউট হতে পারেন, যা তিনি নিজেও বিশ্বাস করতে পারেননি।

পাঁচ ম্যাচের অ্যাসেজ সিরিজের দ্বিতীয় টেস্টে ইংল্যান্ডকে ২৭৫ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। সোমবার, অ্যাডিলেডের ওভালে অনুষ্ঠিত এই দিন-রাত্রির টেস্ট ম্যাচের পঞ্চম ও শেষ দিনে, ইংল্যান্ড ৪৬৮ রানের জবাবে মাত্র ১৯২ রানেই শেষ হয়ে যায় ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংস। এই জয়ের ফলে পাঁচ ম্যাচের অ্যাসেজ সিরিজে ২-০ তে এগিয়ে গেল অস্ট্রেলিয়া। ইংল্যান্ড তাদের অভিজ্ঞ ব্যাটসম্যান জোস বাটলারের কাছ থেকে অনেক আশা করেছিল, কিন্তু ২০৭ বল খেলেও ইংল্যান্ডের পরাজয় আটকাতে পারেননি তিনি। বাটলারের কঠিন সংগ্রাম কাজে আসেনি। বাটলার এমন ভাবে আউট হতে পারেন, যা তিনি নিজেও বিশ্বাস করতে পারেননি।

২০৭ বল খেলে ২৬ রান করে আউট হন উইকেটরক্ষক ব্যাটসম্যান বাটলার। বাটলার যেভাবে আউট হলেন সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ইংল্যান্ডের ইনিংসের ১১০তম ওভারে বল করতে আসেন ঝিয়ে রিচার্ডসন। শেষ বলটা ব্যাকফুটে খেলার চেষ্টা করেন বাটলার। ইতিমধ্যেই ক্রিজের অনেকটা ভিতরে দাঁড়িয়ে ছিলেন তিনি। বল খেলতে আরও পিছিয়ে আসেন, সেই সময় তার ডান পা স্টাম্পে আঘাত করে এবং বাটলারের লড়াকু ইনিংস শেষ হয়ে যায়। আন্তর্জাতিক কেরিয়ারে বা বলা ভালো প্রথম শ্রেণীর ক্রিকেটে ১৯৩ ইনিংসে, এই প্রথম হিট-উইটেক করে আউট হলেন বাটলার।

অ্যাডিলেড টেস্টে প্রথম ইনিংসে ৯ উইকেটে ৪৭৩ রান করে ইনিংসের ডিক্লিয়ার ঘোষণা করে অস্ট্রেলিয়া। এরপর তাদের প্রথম ইনিংসে ইংল্যান্ড ২৩৬ রানে গুটিয়ে যায়। এরপর অজিরা তাদের দ্বিতীয় ইনিংসে ৯ উইকেটে ২৩০ রান করে ডিক্লিয়ার ঘোষণা করে। ইংল্যান্ডকে জয়ের জন্য ৪৬৮ রানের বিশাল টার্গেট দেয়। এই টার্গেটের জবাবে ইংল্যান্ড মাত্র ১৯২ রান করে। ব্রিটিশদের ২৭৫ রানে হারায় অস্ট্রেলিয়া। ইংল্যান্ডের এদিনের ইনিংসে দাঁতে দাঁত চেপে লড়াই করেন জোস বাটলার। কিন্তু ২০৭ বলের ইনিংস খেলার পরে এমন আউটে তিনিও খুশি হননি।  

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বন্ধ হবে না লেনদেন, Paytm-র UPI চালু রাখতে শুধু ১ কাজ করতে হবে, NPCI-কে বলল RBI অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অতিথিদের জন্য থাকছে কী কী সুবিধা? রান পেলেন না বেঙ্কটেশ, নীতীশের আক্রমণ সামলে দলকে টেনে তোলার মরিয়া চেষ্টা সরাংশের ব্রাহ্মীশাক কি মগজে শান দিতেই শুধু খান? বাতের ব্যথা থেকে শুরু করে উপকারিতা বহু সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারির রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.