বাংলা নিউজ > ময়দান > ভারতীয় নেটে আচমকা KKR বনাম KKR, জয়ী হল কে?
ফাইল ছবি
ফাইল ছবি

ভারতীয় নেটে আচমকা KKR বনাম KKR, জয়ী হল কে?

  • সুযোগ পেলে যে তিনি হতাশ করবেন না, শুভমন গিলকে করা নিঁখুত বলটির মাধ্যমে তা বুঝিয়ে দিলেন চায়নাম্যান বোলার।

সিডনিতে মরিয়া লড়াই করে ড্র করার পর ব্রিসবেনে এখন ভারতীয় দল। দুই দিন বাদেই শুরু শেষ টেস্ট ম্যাচ। ইতিমধ্যেই সিরিজ ১-১, তাই ব্রিসবেনে যে জিতবে, সেই হবে সিরিজ জয়ী। একদিকে ভারতীয় শিবিরে চোট আঘাত, অন্যদিকে গাব্বাতে অজিদের আকর্ষণীয় রেকর্ড, সব মিলিয়ে পাল্লা কিছুটা হলেও ঝুঁকে ব্যাগি গ্রিনদের দিকে। ভারতীয়রা অবশ্য সেই নিয়ে মাথা ঘামাচ্ছেন না। ব্রিসবেনে প্রস্তুতিতে মগ্ন রাহানের দল। 

সেই প্রস্তুতিরই একটি ক্লিপিং শেয়ার করেছে কলকাতা নাইট রাইডার্স। দেখা যাচ্ছে দুই নাইটের মধ্যে চলছে লড়াই। বল হাতে নাইটদের হয়ে বহু যুদ্ধের নায়ক কুলদীপ যাদব। ব্যাটিংয়ে আছেন তরুণ তুর্কী শুভমন গিল। চলতি সিরিজে যদিও এখনও সুযোগ পাননি কুলদীপ। অন্যদিকে টেস্ট অভিষেকেই রীতিমত তাক লাগিয়েছেন শুভমন। তাঁর খেলা বাহবা কুড়িয়েছে সবার। 

নেটে যদিও কুলদীপের বলে ঘায়েল শুভমন। বলটি বুঝতে না পেরে খোঁচা লাগালেন তিনি। সহজ ক্যাচ যাবে ফার্স্ট স্লিপের কাছে। রবীচন্দ্রন অশ্বিনের চোট। খেলতে পারবেন না বুমরাহও। তাই কুলদীপের ভাগ্যে শিকে ছিঁড়তেও পারে ব্রিসবেনে। সুযোগ পেলে যে তিনি হতাশ করবেন না, শুভমন গিলকে করা নিঁখুত বলটির মাধ্যমে তা বুঝিয়ে দিলেন চায়নাম্যান বোলার। 

বন্ধ করুন