বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ইন্দোর টেস্টের আগে স্ত্রী আথিয়ার সঙ্গে মহাকালের দর্শন করে পুজো দিলেন কেএল রাহুল

ভিডিয়ো: ইন্দোর টেস্টের আগে স্ত্রী আথিয়ার সঙ্গে মহাকালের দর্শন করে পুজো দিলেন কেএল রাহুল

ইন্দোর টেস্টের আগে স্ত্রী আথিয়ার সঙ্গে মহাকালের দর্শন করলেন কেএল রাহুল

কেএল রাহুলকে নিয়ে ভেঙ্কটেশ প্রসাদ সমালোচনার ঝড় তুলেছেন। এবার নিজের খারাপ সময় কাটাতে ও ফর্মে ফিরতে ম্যাচের আগে স্ত্রী আথিয়াকে নিয়ে উজ্জয়নের বাবা মহাকাল মন্দিরে পৌঁছেছিলেন কেএল রাহুল। মহাকালের আশীর্বাদ নেন ভারতের এই ওপেনার।

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে মধ্যপ্রদেশের ইন্দোরে। দুই দলই এই ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছে। দুই দলই এখন ইন্দোরে পৌঁছে গিয়েছে। এই সিরিজে ভারতীয় দলের পারফরম্যান্স দুর্দান্ত হলেও ওপেনার কেএল রাহুল এখনও পর্যন্ত বিশেষ কিছু করতে পারেননি। এমন অবস্থায় সমালোচনার শিকার হয়েছেন তিনি। কেএল রাহুলকে নিয়ে ভেঙ্কটেশ প্রসাদ সমালোচনার ঝড় তুলেছেন। এবার নিজের খারাপ সময় কাটাতে ও ফর্মে ফিরতে ম্যাচের আগে স্ত্রী আথিয়াকে নিয়ে উজ্জয়নের বাবা মহাকাল মন্দিরে পৌঁছেছিলেন কেএল রাহুল। মহাকালের আশীর্বাদ নেন ভারতের এই ওপেনার।

যখনই টিম ইন্ডিয়া একটি ম্যাচের জন্য ইন্দোরে আসে, খেলোয়াড়রা অবশ্যই ইন্দোর থেকে ৫০ কিলোমিটার দূরে উজ্জয়নে যায়। এমন পরিস্থিতিতে রবিবার সকালে নিজের স্ত্রী আথিয়া শেঠিকে নিয়ে মহাকালের দরজায় পৌঁছে যান দলের তারকা খেলোয়াড় কেএল রাহুল। এখানে তারা উভয়েই ভস্ম আরতিতে অংশ নিয়েছিলেন। যার জন্য তারা উভয়েই ঐতিহ্যবাহী পোশাক পরেছিলেন। এর ভিডিয়োটিও প্রকাশিত হয়েছে, যেখানে এই দম্পতিকে আরতিতে অংশ নিতে দেখা গিয়েছে। সেখানে শিব মূর্তির পূজা করে প্রণাম করেন কেএল রাহুল।

আরও পড়ুন… T20 বোঝেন এমন কাউকে আনুন: ভিন্ন ফর্ম্যাটে ভিন্ন কোচের পরামর্শ দিলেন হরভজন সিং

ভারতীয় দলের ওপেনার কেএল রাহুল বর্তমানে খারাপ ফর্মের সঙ্গে লড়াই করছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই টেস্টেই তাঁর ব্যাট থেকে রান আসেনি। এ কারণে সহ-অধিনায়কত্বও হারাতে হয় তাঁকে। একইসঙ্গে তৃতীয় টেস্টে রাহুলের খেলা নিয়েও সংশয় রয়েছে। যদি তিনি সুযোগ পান, তবে বিশেষ কিছু করা তাঁর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। রাহুল যে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন, সেই কারণেই তাঁর কাছে ইন্দোর টেস্ট খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ বিশেষজ্ঞরা মনে করেন যে এটি কেএল রাহুলের শেষ সুযোগ হতে পারে। তাই যদি বাবা মহাকাল তাঁকে আশীর্বাদ করেন তবে তিনি অবশ্যই এই কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হবেন।

এই বছরের শুরুতে অর্থাৎ ২০২৩ সালের ২৩ জানুয়ারি, দীর্ঘ অপেক্ষার পর, আথিয়া এবং রাহুল বিয়ে হয়। সমস্ত আচার-অনুষ্ঠানের সঙ্গে খুব আড়ম্বর সহকারে গাঁটছড়া বাঁধেন এই দম্পতি। এদিকে, রাহুলের শ্বশুর এবং বিখ্যাত বলিউড তারকা সুনীল শেঠি তাঁর জামাইয়ের সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের গল্প বর্ণনা করেছেন। সুনীল শেঠি এবং রাহুলের প্রথম দেখা হয়েছিল ২০১৯ সালে একটি বিমানবন্দরে।

আরও পড়ুন… NZ vs ENG: ট্রেন্ড ভেঙে কিউয়িদের ফলো-অন করালেন স্টোকস, জবাবে লড়ছে নিউজিল্যান্ড

রাহুল তাঁর নিজ শহর, ব্যাঙ্গালোর থেকে এসেছেন শুনে উত্তেজিত হয়েছিলেন সুনীল শেঠি। তিনি কেএল রাহুলের খেলার ভক্ত। যখন সুনীল শেঠি বাড়িতে এসে স্ত্রী ও মেয়ে আথিয়ার কাছে এই সাক্ষাতের কথা উল্লেখ করেন, তখন তারা দুজনেই বিশেষ কোনও প্রতিক্রিয়া দেননি। শুধু একে অপরের দিকে তাকালেন। পরে সুনীলের স্ত্রী জানিয়েছিলেন, আথিয়া ও রাহুলের মধ্যে কথা হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্য়ানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত কাল থেকে শুরু নতুন মাস, কেমন কাটবে এই মাসটি? সব ভালো হবে তো? রইল সব রাশির রাশিফল ইঞ্জিনিয়ারিং কলেজগুলিতে প্লেসমেন্টের আকাল,তাও মোটা বেতনের চাকরি দিচ্ছে এই সংস্থা ভেঙেছিল স্বপ্ন, অবসাদে মাত্র ৩৮ বছর বয়সে নিজের প্রাণ দিলেন সফটওয়্যার সংস্থার CEO চালের দাম নিয়ন্ত্রণে রাখতে পদক্ষেপ ভারতের, খিদের জ্বালায় পুড়তে পারে বাকিদের পেট রাঁচি টেস্টে ভারতের বিরুদ্ধে সাদামাটা পারফরম্যান্স, রবিনসনকে একহাত নিলেন আথারটন ঘুরে দাঁড়াতে বাজার থেকে ৪৫ হাজার কোটি তুলবে ভোডাফোন-আইডিয়া, সবুজ সংকেত বোর্ডের ‘সুড়ঙ্গের শেষে আলোর দেখা মিলল,’ রাজ্যপালের দেওয়া সময়সীমায় গ্রেফতার শাহজাহান গুলি-মিসাইল তৈরির কারখানায় ৩০০০ কোটি বিনিয়োগ আদানির, মেটাবে দেশের ২৫% চাহিদা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.