বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাক্সওয়েলের অবতারে কোহলি! বিরাটের রিভার্স সুইপ দেখে আবাক হলেন চাহাল

ভিডিয়ো: ম্যাক্সওয়েলের অবতারে কোহলি! বিরাটের রিভার্স সুইপ দেখে আবাক হলেন চাহাল

ম্যাক্সওয়েলের মত রিভার্স সুইপ মারছেন কোহলি

শুক্রবার তারই একটা ঝলক দেখা গেল। এদিন নেটে ব্যাট হাতে অনুশীলন করার সময়ে কোহলিকে বেশ কিছু নতুন নতুন শট মারতে দেখা যায়। তার মধ্যে ছিল রিভার্স সুইপ। যেই শট মারতে মাস্টার হলেন গ্লেন ম্যাক্সওয়েল। অজি তারকাকে বহু সময়ে রিভার্স সুইপ মারতে দেখা যায়। এবার বিরাট কোহলিকেও সেই শট মারতে দেখা গেল।

ভারতীয় তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি কি ফর্মে ফিরবেন? এই প্রশ্নের উত্তর পেতে বিশ্ব ক্রিকেট এশিয়া কাপের দিকে তাকিয়ে রয়েছেন। বিরাট কোহলিও এই বিষয়টি ভালো করেই জানেন যে তাকে এবার ফর্মে ফিরতেই হবে। সে কারণেই নিজের অনুশীলনে আরও বেশি সময় ও মন দিচ্ছেন কোহলি।

শুক্রবার তারই একটা ঝলক দেখা গেল। এদিন নেটে ব্যাট হাতে অনুশীলন করার সময়ে কোহলিকে বেশ কিছু নতুন নতুন শট মারতে দেখা যায়। তার মধ্যে ছিল রিভার্স সুইপ। যেই শট মারতে মাস্টার হলেন গ্লেন ম্যাক্সওয়েল। অজি তারকাকে বহু সময়ে রিভার্স সুইপ মারতে দেখা যায়। এবার বিরাট কোহলিকেও সেই শট মারতে দেখা গেল।

আরও পড়ুন… ‘ও ঠিক ফর্ম ফিরে পাবে,’ এবার বিরাট কোহলির পাশে দাঁড়ালেন সৌরভ গঙ্গোপাধ্যায়

আসলে রবিবার আবারও অ্যাকশনে দেখা যাবে বিরাট কোহলিকে। যখন টিম ইন্ডিয়া এশিয়া কাপে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে। বিরাট কোহলি, যিনি ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সফরে ভারতীয় দলের অংশ ছিলেন না।ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য বিশ্রাম চেয়েছিলেন এবং জিম্বাবোয়ের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্যও তাকে পাঠানো হয়নি। কোহলি,যিনি বর্তমানে তার ক্যারিয়ারের সবচেয়ে খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন, ২০২২ এশিয়া কাপ-এ তার পুরানো ফর্ম ফিরে পেতে চান।

ফর্মে ফিরতে নেটে প্রচুর ঘাম ঝরাচ্ছেন বিরাট কোহলি। ২০২২ এশিয়া কাপ- এর আগে, তিনি বহুক্ষণ অনুশীলন সেশনে কাটাচ্ছেন। ইতিমধ্যে, এই ৩৩ বছর বয়সী খেলোয়াড়ের একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে যাতে কোহলিকে রিভার্স সুইপ মারতে দেখা যাচ্ছে। সাধারণত, কোহলি সোজা ব্যাটে খেলতে পছন্দ করেন, তবে টি-টোয়েন্টি ফর্ম্যাটে ক্রমবর্ধমান প্রতিযোগিতার পরিপ্রেক্ষিতে কোহলিকে কিছুদিন ধরে এই ফর্ম্যাটে নতুন শট খেলার চেষ্টা করছেন।

আরও পড়ুন… Asia Cup 2022: পাকিস্তানের বিশেষ সক্ষম ভক্তের আবদার মেটালেন কোহলি, দেখুন ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে,যুজবেন্দ্র চাহালের বলে এই রিভার্স সুইপ শটটি মেরেছেন বিরাট কোহলি। এই শট দেখার পর চাহালও অবাক হয়ে যান। এর পরে দুই ভারতীয় খেলোয়াড়কে হাসতে দেখা যায়।বিরাট কোহলির খারাপ ফর্ম দেখেই বোঝা যায় এই বছর সব ফর্ম্যাটে তার ব্যাট থেকে মাত্র একটি হাফ সেঞ্চুরি এসেছে। অন্যদিকে, ইংল্যান্ড সফরে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে ৬ ইনিংসে ২০ রানের অঙ্ক পার করতে পারেননি কোহলি। গোটা ভারত তথা বিরাট কোহলির সমস্ত ভক্তরা চাইবেন পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ভাবে ফর্মে ফিরে আসুক কোহলি। আবার বিরাটের পুরনো ফর্ম দেখতে চায় গোটা ক্রিকেট বিশ্ব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'মীরার সঙ্গে ঝগড়া হলে ১৫ দিন কথা বন্ধ থাকে' শাহিদের মুখে এমন কথায় অবাক কিয়ারা দার্জিলিং হিলস বিশ্ববিদ্যালয় কি বন্ধ হয়ে যাবে?‌ পাহাড়ে উঠেছে প্রবল রাজনৈতিক তরজা DRS সফল হতেই লাফিয়ে উঠলেন অশ্বিন, রুটকে ফেরাতেই স্বস্তি ভারতের তৃণমূল জমানায় সন্দেশখালিই গলার কাঁটা, জ্যোতিপ্রিয় কতটা জড়িয়ে?‌ প্রশ্নে সংগঠন ২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.