বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচ চলাকালীন দক্ষিণ আফ্রিকার ডাগআউটে কোহলি! প্রোটিয়াদের দিলেন বিরাট টিপস?
প্রোটিয়াদের ডাগআউটে বিরাট কোহলি (ছবি:টুইটার)
প্রোটিয়াদের ডাগআউটে বিরাট কোহলি (ছবি:টুইটার)

ভিডিয়ো: ম্যাচ চলাকালীন দক্ষিণ আফ্রিকার ডাগআউটে কোহলি! প্রোটিয়াদের দিলেন বিরাট টিপস?

  • এই ভিডিয়ো দেখার পরে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে। এক ভক্ত বলেছেন, ‘সে এতোটাই বিরক্ত যে সে নিজের ক্যাম্প ছেড়ে দক্ষিণ আফ্রিকার ক্যাম্পে চলে গিয়েছে।’

নিজে ব্যাটে রান পাচ্ছেন না। চোটের জন্য দলেও নেই। জয়ের জন্য কঠিন লড়াই চালাচ্ছে তার দল। তবু তাঁকে দক্ষিণ আফ্রিকার ডাগআউটে দেখা যাচ্ছে। তিনি টিম ইন্ডিয়ার টেস্ট দলের নিয়মিত অধিনায়ক। দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের টিপস দিতে দেখা যাচ্ছে বিরাট কোহলিকে। সেই ভিডিয়ো ধরা পড়েছে ক্যামেরায়। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। সমর্থকেরাও বিরাটের এই ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন। কেন প্রতিপক্ষের ডাগআউটে যাচ্ছেন বিরাট? কী বলছেন দক্ষিণ আফ্রিকার ক্রিকেটারদের? 

পিঠের চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে পারেননি ভারতের টেস্ট দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। তবে তাঁকে জোহানেসবার্গের সাইড লাইনে মাঝে মাঝেই দেখা গিয়েছে। সম্ভবত নিজেকে ভালো বোধ করছিলেন তাই কোহলিকে সাইডলাইনে হাঁটতে দেখা গিয়েছে। ভিডিয়োতে কোহলিকে দেখা গিয়েছে, তিনি দক্ষিণ আফ্রিকার ডাগআউটে গিয়ে তাদের কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে কথা বলছেন।

এই ভিডিয়ো দেখার পরে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছে। এক ভক্ত বলেছেন, ‘সে এতোটাই বিরক্ত যে সে নিজের ক্যাম্প ছেড়ে দক্ষিণ আফ্রিকার ক্যাম্পে চলে গিয়েছে।’ অভিজ্ঞ ক্রিকেটারকে ডাগআউটে দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়দের সঙ্গে আলাপ করতে দেখে মনে হচ্ছিল, তিনি প্রতিপক্ষের ক্রিকেটারদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করছিলেন।

বন্ধ করুন