বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অনুশীলনে ফিরলেন কোহলি, থ্রোডাউন করলেন কোচ রাহুল দ্রাবিড়
অনুশীলনে ফিরলেন বিরাট কোহলি (ছবি:টুইটার)

ভিডিয়ো: অনুশীলনে ফিরলেন কোহলি, থ্রোডাউন করলেন কোচ রাহুল দ্রাবিড়

  • ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য একটি ইতিবাচক দিক। বুধবার জোহানেসবার্গ টেস্টের তৃতীয় দিনের খেলা শুরুর আগে কোহলিকে অনুশীলন করতে দেখা গেল। প্রধান কোচ রাহুল দ্রাবিড় বিরাটকে থ্রোডাউন করলেন।

পিঠের ব্যথার কারণে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ২য় টেস্ট খেলতে পারেননি বিরাট কোহলি। কিন্তু মনে হচ্ছে যেন ভারত অধিনায়ক দ্রুত সুস্থ হয়ে উঠতে চলেছেন। পরের সপ্তাহে কেপটাউনে শুরু হতে চলেছে সফরের তৃতীয় ও শেষ টেস্ট, তার জন্য সময় মতো ফিট হয়ে উঠছেন কোহলি। ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য একটি ইতিবাচক দিক। বুধবার জোহানেসবার্গ টেস্টের তৃতীয় দিনের খেলা শুরুর আগে কোহলিকে অনুশীলন করতে দেখা গেল। প্রধান কোচ রাহুল দ্রাবিড় বিরাটকে থ্রোডাউন করলেন।

কোহলি, যিনি ডাগআউট থেকে দলকে উৎসাহ দিয়েছেন, তিনি একটি বিব পরে মাঠে নেমেছিলেন। ব্যাটিং অনুশীলন করার আগে তিনি স্ট্রেচিং করেছিলেন। এরপর দ্রাবিড় তাকে ছোট থ্রোডাউন করেন। যদিও কোহলির স্বাচ্ছন্দ্যের সঙ্গেই তা খেললেন। এমন একটি দৃশ্য নিউজিল্যান্ড টেস্টের জন্য ভারতের পক্ষে ভালো সংকেত। জোবার্গ টেস্টের প্রাক্কালে কোহলিকে ভালো লাগছিল।

জোহানেসবার্গ টেস্টটি কোহলির ৯৯তম টেস্ট ম্যাচ হওয়ার কথা ছিল। এবং সেদিক থেকে দেখতে গেলে কেপটাউন ম্যাচটি তার শততম টেস্ট ম্যাচ হত। যাইহোক, ভারতের সবচেয়ে সফল টেস্ট অধিনায়ক পিঠের ব্যথার কারণে জোবার্গে অনুপস্থিত ছিলেন। সবকিছু ঠিকঠাক থাকলে  আগামী মাসে ভারত বনাম শ্রীলঙ্কা টেস্টের সময় নিজের শততম টেস্ট ম্যাচটি চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলবেন। কোহলির আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হোম গ্রাউন্ডে কোহলি যদি নিজের শততম টেস্ট ম্যাচটি খেলেন তাহলে তাঁকে উচ্চস্বরে অভ্যর্থনা জানাবে গোটা স্টেডিয়াম।

বন্ধ করুন