বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: '২০১৮-এ টেস্ট কে বানচাল করতে চেয়েছিল জানি'! এলগারকে স্লেজ কোহলির
এলগারকে স্লেজ কোহলির (ছবি:টুইটার)

ভিডিয়ো: '২০১৮-এ টেস্ট কে বানচাল করতে চেয়েছিল জানি'! এলগারকে স্লেজ কোহলির

  • প্রোটিয়া অধিনায়কের দিকে কোহলির বাক্য বাণ, চুপ রইলেন এলগার! ঘটনা ধরা পড়ল ক্যামেরায়।

কেপ টাউন টেস্ট জিততে দক্ষিণ আফ্রিকাকে ২১২ রানের লক্ষ্য দিয়েছে ভারত। টেস্টের তৃতীয় দিনের লড়াই জমে উঠেছে। ব্যাট বলের লড়াই-এর পাশাপাশি খেলোয়াড়দের মধ্যে বাক যুদ্ধও দেখা যাচ্ছে। এমনই এক ঘটনা উিকেট মাইক ও টিভি ক্যামেরায় ধরা পড়েছে। একটা সময়ে টিম ইন্ডিয়া যখন ফিল্ডিং করছিল তখন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে কিছু বলতে শোনা যায়। দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডিন এলগারের উদ্দেশ্যে নানা মন্তব্য করতে থাকেন কোহলি। 

আসলে, এই ঘটনাটি ঘটেছিল যখন জসপ্রীত বুমরাহ দক্ষিণ আফ্রিকার ইনিংসের ১১তম ওভার শেষ করেছিলেন। এলগার এবং পিটারসেন নিজেদের প্রান্ত পরিবর্তন করতে এগিয়ে যান। তখনই এলগারকে টিজ করতে থাকেন বিরাট কোহলি। এই সময় এলগারকে অনেক কিছু বলেছিলেন বিরাট কোহলি, যা ক্যামেরায় ধরা পড়ে যায়।

প্রায় এই ২৩ সেকেন্ডের ভাইরাল ভিডিয়োতে দেখা যায় যে বিরাট কোহলি এলগারকে বলছেন, ‘আপনি কি মনে করেন ডিন, আমি চুপ করব। শেষ ম্যাচে ম্যান অফ দ্য ম্যাচ হওয়ার পরও আপনি জসপ্রীত বুমরাহ থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন, বিশ্বাস হচ্ছে না।’ এছাড়াও ২০১৮ সালের ম্যাচের কথাও বলেন বিরাট। '২০১৮-এ টেস্ট কে বানচাল করতে চেয়েছিল জানি'! এভাবেই এলগারকে স্লেজ করতে থাকেন কোহলি।

আসলে ক্রিকেট ম্যাচ চলাকালীন অনেক সময় ক্রিকেটাররা প্রতিপক্ষকে আউট করার জন্য এমনটা করে থাকেন। ক্রিকেটারের মানসিক একাগ্রতাকে ভাঙার জন্য এবং রাগিয়ে দেওয়ার জন্য এমন কাজ করে থাকেন। সেটাই এদিন করছিলেন বিরাট কোহলি। তবে কেহলির কোনও কথার জবাব মুখে দেননি এলগার। বরং তিনি চুপ করে সবটা হজম করেছেন।  তবে ম্যাচের এই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে দারুম ভাবে ভাইরাল হচ্ছে। 

বন্ধ করুন