বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: স্টুডিওতে ব্যাট দিয়ে হেমাঙ্গ বাদানিকে আহত করলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত!

ভিডিয়ো: স্টুডিওতে ব্যাট দিয়ে হেমাঙ্গ বাদানিকে আহত করলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত!

হেমাঙ্গ বাদানিকে আহত করলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত

শ্রীকান্ত যখন সঞ্চালককে বিষয়টি বোঝাছিলেন তখন তাঁর সামনে চলে আসেন বাদানি। প্রাক্তন ওপেনার ব্যাট দিয়ে সজোরে আঘাত করে বসেন বাদানিকে। ভারতীয় দলের প্রাক্তন বাঁহাতি ব্যাটার ব্যথায় চিৎকার করে ওঠেন। হঠাৎ এমন ঘটনায় সঞ্চালক-সহ সকলেই চমকে যান।

এশিয়া কাপের ম্যাচে ধারাভাষ্য দিতে গিয়ে আহত হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার হেমাঙ্গ বাদানি। শনিবার শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচের আগে এশিয়া কাপ নিয়ে প্রাক্তন ক্রিকেটার কৃষ্ণমাচারি শ্রীকান্তের সঙ্গে আলোচনা করছিলেন বাদানি। সেই সময়ে ঘটে যায় দুর্ঘটনা। সম্প্রচারকারী সংস্থার স্টুডিয়োতেই ঘটনাটি ঘটেছে। তবে অল্পের জন্য বড় আঘাত থেকে রক্ষা পেলেন প্রাক্তন ক্রিকেটার।

শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচের আলোচনার স্টুডিওতে হেমাঙ্গ বাদানির সঙ্গে উপস্থিত ছিলেন কৃষ্ণমাচারি শ্রীকান্ত। ক্রিকেটের মাঠের আদলে স্টুডিয়োটিকে তৈরি করা হয়েছিল। দুই প্রাক্তন ক্রিকেটার পাশাপাশি দাঁড়িয়ে আলোচনা করছিলেন। সে সময় শ্রীকান্তের হাতে ব্যাট ছিল। তিনি দেখাচ্ছিলেন কী ভাবে শট মারতে হবে। শ্রীকান্ত যখন সঞ্চালককে বিষয়টি বোঝাছিলেন তখন তাঁর সামনে চলে আসেন বাদানি। প্রাক্তন ওপেনার ব্যাট দিয়ে সজোরে আঘাত করে বসেন বাদানিকে। ভারতীয় দলের প্রাক্তন বাঁহাতি ব্যাটার ব্যথায় চিৎকার করে ওঠেন। হঠাৎ এমন ঘটনায় সঞ্চালক-সহ সকলেই চমকে যান।

আরও পড়ুন… IND vs PAK: ভাইরাল হল ওয়াসিম জাফরের এই MEME, ভিডিয়োটি দেখলে হাসি থামবে না

পরে যন্ত্রণায় স্টুডিয়ো থেকে বেরিয়ে যান হেমাঙ্গ বাদানি। তবে হেমাঙ্গের দিকে খেয়াল করেননি শ্রীকান্ত। তিনি সঞ্চালকের সঙ্গে কথা বলতে থাকেন। কিছুক্ষণ পরে লক্ষ করেন বাদানি স্টুডিয়ো থেকে বেরিয়ে গিয়েছেন। বাকি অনুষ্ঠান একাই করেন শ্রীকান্ত। বাদানিকে নিয়ে যাওয়া হয় চিকিৎসকের কাছে।

আরও পড়ুন… জানেন শাহিন আফ্রিদি IPL-এ খেললে কত টাকা পেতেন? উত্তর দিলেন রবিচন্দ্রন অশ্বিন

সম্প্রচারকারী চ্যানেলের পক্ষে জানানো হয়েছে,বাদানি ভালো রয়েছেন। তাঁর হাতে ব্যথা থাকলেও উদ্বেগের কিছু নেই। বাদানির কাছে দুঃখ প্রকাশ করেছেন শ্রীকান্ত। তিনি জানিয়েছেন তিনি এটি অনিচ্ছাকৃত ভাবে ঘটিয়ে ফেলেছেন। এরপরে হেমাঙ্গ বাদানির এক্স-রে করা হয়। পরে নেটমাধ্যমে বাদানি লেখেন,‘সকলেই জানতে চাইছেন আমি কেমন আছি। হাতে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছে। কপাল ভালো হাড় ভাঙেনি। একটু আতঙ্কিত লাগছে। চিকিৎসকরা দেখছেন। আশা করছি দ্রুত সুস্থ হয়ে উঠব এবং ধারাভাষ্যের কাজে ফিরতে পারব।’

বন্ধ করুন