বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: রোহিত শর্মাকে দেখেই কেঁদে ফেলল খুদে ভক্ত, দেখুন হিটম্যানের প্রতিক্রিয়া

ভিডিয়ো: রোহিত শর্মাকে দেখেই কেঁদে ফেলল খুদে ভক্ত, দেখুন হিটম্যানের প্রতিক্রিয়া

খুদে ভক্তের সঙ্গে রোহিত শর্মা

এই সময় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও তাঁর কিছু ভক্তদের সঙ্গে আলাপ করার সুযোগ পেয়েছিলেন, তবে এমন পরিস্থিতিও আসে যখন একজন খুদে ভক্ত হিটম্যানের সঙ্গে দেখা করার পরে কাঁদতে শুরু করেন। এরপর টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মা যেভাবে সেই ছোট্ট ভক্তকে সান্ত্বনা দিলেন যা সকলের মন জয় করবে।

বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন। গুয়াহাটিতে ওডিআইয়ের আগে ভারতীয় দলের অনুশীলন সেশন দেখতে প্রচুর সংখ্যক ভক্ত ভিড় করেছিলেন। এই সময় ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাও তাঁর কিছু ভক্তদের সঙ্গে আলাপ করার সুযোগ পেয়েছিলেন, তবে এমন পরিস্থিতিও আসে যখন একজন খুদে ভক্ত হিটম্যানের সঙ্গে দেখা করার পরে কাঁদতে শুরু করেন। এরপর টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মা যেভাবে সেই ছোট্ট ভক্তকে সান্ত্বনা দিলেন যা সকলের মন জয় করবে।

আরও পড়ুন… রোহিত ইচ্ছুক না হলেও T20-তে রাস্তা বন্ধ করছে BCCI, ভাবনায় নেই বিরাটও - রিপোর্ট

খুদে ভক্তকে সান্ত্বনা দিতে ছোট ফ্যানের কাছে গিয়েছিলেন রোহিত শর্মা। এরপর ক্যাপ্টেন তাঁকে জিজ্ঞেস করলেন- তুমি কাঁদছ কেন? তুমি এখন ছোট বাচ্চা। তারপর রোহিত সেই ছোট্ট ফ্যানের গালটা ধরে আদর করেন। খুদে ভক্তের গালে হাত বুলিয়ে দেন এবং তাঁর গাল টেনে বলেন সে কতটা কিউট। তারপর রোহিত সেই ভক্তকে একটি ছবি ক্লিক করতে বলেন। রোহিতের এই কথা শুনে ছোট্ট ভক্ত হাসতে শুরু করে। রোহিতের এই কিউট স্টাইলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… India's predicted XI vs Sri Lanka: দলে দেখা যাবে চমক, থাকবেন না সূর্য-ইশান, শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলবেন কোন ১১ জন?

গত বছরের ডিসেম্বরে বাংলাদেশের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের পর থেকে ইনজুরির কারণে দলের বাইরে ছিলেন রোহিত। বাংলাদেশের বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজের পাশাপাশি শ্রীলঙ্কার বিরুদ্ধে পুরো টি-টোয়েন্টি সিরিজে তিনি খেলেননি। তবে, শ্রীলঙ্কা দলের বিরুদ্ধে ওয়ানডেতে আবার মাঠে নামলেন রোহিত। লক্ষ্য ছিল এই ম্যাচের মাধ্যমে নিজের ফর্ম ফিরে পাওয়া। তবে সিরিজের প্রথম একদিনের ম্যাচে সেটাই করে দেখালেন রোহিত শর্মা। দুরন্ত এক ইনিংস খেললেন তিনি. শুভমন গিলের সঙ্গে ওপেন করতে নেমে ভারতীয় দলকে দারুণ শুরু দিলেন। এই ম্যাচে নিজের অর্ধশতরানও সম্পূর্ণ করেছিলেন। এদিন তিনি ৬৭ বলে ৮৩ রান করেন তিনি।

তবে সিরিজ শুরুর আগে রোহিতের খুদে ভক্তের কান্নার সেই সোনালী মুহূর্ত সবার মন কেড়ে নিয়েছে। ভিডিয়োটি দেখুন এখানে-

অনুশীলনের সময় কিছু ভক্তকে অটোগ্রাফও দেন রোহিত। বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিয়ো শেয়ার করেছে।

ম্যাচের প্রাক্কালে একটি সংবাদ সম্মেলনের আগে, রোহিত তাঁর টি-টোয়েন্টি ভবিষ্যত সহ বিস্তৃত বিষয়ে কথা বলেছেন। অভিজ্ঞ ব্যাটসম্যান নিশ্চিত করেছেন যে এই মুহূর্তে খেলার সংক্ষিপ্ততম ফর্ম্যাট ছাড়ার কোনও ইচ্ছা নেই তাঁর। রোহিত বলেছেন- আমাদের মাত্র ছয়টি টি-টোয়েন্টি আছে, তিনটি শেষ। তাই আমরা পরিচালনা করব। আইপিএলের পরে কী হয় তা দেখব, তবে আমি টি-টোয়েন্টি ছাড়ার সিদ্ধান্ত নিইনি। ভারতীয় অধিনায়ক আরও বলেছেন যে এই মুহূর্তে তাঁর এবং দলের ফোকাস হল ওডিআই বিশ্বকাপ, যা এই বছরের শেষের দিকে ভারতে অনুষ্ঠিত হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

বন্ধ করুন