বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: সঞ্জু ধ্বনিতে গর্জে উঠল ময়দান, কী হল তারপর? ভক্তদের হতাশ করেননি স্যামসন

ভিডিয়ো: সঞ্জু ধ্বনিতে গর্জে উঠল ময়দান, কী হল তারপর? ভক্তদের হতাশ করেননি স্যামসন

ছক্কা মারার আগে সঞ্জু স্যামসন

এদিনের ম্যাচ চলাকালীন যখন সঞ্জু স্যামসন ব্যাটিং করছিলেন, তখন মাঠের বাইরে থেকে ভারতীয় সমর্থকরা সঞ্জু-সঞ্জু স্লোগান দিচ্ছিলেন। টিম ইন্ডিয়া যখন জয় থেকে মাত্র ১ রান দূরে ছিল, তখন স্যামসন মাঠে উপস্থিত ভক্তদের হতাশ করেননি। একটি লম্বা ছক্কা মেরে ভারতের জয় নিশ্চিত করেন সঞ্জু।

বিশ্বের যে কোন প্রান্তে টিম ইন্ডিয়ার ম্যাচ অনুষ্ঠিত হোক না কেন,সেখানে ভারতীয় ভক্তদের সমাগম হতে বাধ্য। বর্তমানে,কেএল রাহুলের নেতৃত্বে ভারতীয় দল জিম্বাবোয়েতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে। প্রথম দুই ম্যাচে সহজ জয় নথিভুক্ত করে সিরিজে ২-০ তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে টিম ইন্ডিয়া।

শনিবার,হারারে স্পোর্টস ক্লাবে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হয়েছিল এবং এই সময়ে ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন খবরের শিরোনামে চলে এসেছেন।স্যামসন ৩৯ বলে ৩ চার ও ৪ ছক্কার সাহায্যে ৪৩ রানের অপরাজিত ইনিংস খেলেন এবং ভারতের জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানকে তার পারফরম্যান্সের জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কারও দেওয়া হয়।

আরও পড়ুন… ভিডিয়ো: স্ত্রী অনুষ্কার সঙ্গে মুম্বই-এর রাস্তায় স্কুটি চালিয়ে ঘুরছেন কোহলি

এদিনের ম্যাচ চলাকালীন যখন সঞ্জু স্যামসন ব্যাটিং করছিলেন, তখন মাঠের বাইরে থেকে ভারতীয় সমর্থকরা সঞ্জু-সঞ্জু স্লোগান দিচ্ছিলেন। টিম ইন্ডিয়া যখন জয় থেকে মাত্র ১ রান দূরে ছিল, তখন স্যামসন মাঠে উপস্থিত ভক্তদের হতাশ করেননি। একটি লম্বা ছক্কা মেরে ভারতের জয় নিশ্চিত করেন সঞ্জু। ২৬তম ওভারে আনা ইনোসেন্টের চতুর্থ বলে ছক্কা মেরে ম্যাচ শেষ করেন সঞ্জু। এই ঘটনার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এদিন সঞ্জুস্যামসন তাঁর ইনিংসের ভিত্তিতে আন্তর্জাতিক স্তরে প্রথম ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জিতেছেন। ২০১৫ সালে ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়া স্যামসন তার পারফরম্যান্সে ধারাবাহিকতা বজায় রাখতে পারেননি। সেই কারণে তিনি অনেক সুযোগ পাননি। স্যামসন এখনও পর্যন্ত ভারতীয় জার্সি গায়ে ১৬ টি-টোয়েন্টি এবং ৬ ওয়ানডে খেলেছেন। সঞ্জু স্যামসনের ওডিআই অভিষেক হয়েছিল ২০২১ সালে।

আরও পড়ুন… ‘তিনটি ক্যাচ নিয়েছি, কিন্তু স্টাম্পিং মিস করেছি,’ ম্যাচের সেরা হয়েও হতাশ সঞ্জু

ক্যারিয়ারের প্রথম ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জেতার পর সঞ্জু স্যামসন বলেন, ‘মাঠে যত বেশি সময় কাটাবেন,ততই ভালো লাগছে। দেশের জন্য এটি করা আরও বেশি বিশেষ। আমি তিনটি ক্যাচ নিলাম,কিন্তু স্টাম্পিং মিস করলাম। কিপিং এবং ব্যাটিং সত্যিই উপভোগ করেছি। আমি মনে করি তারা (ভারতীয় বোলাররা) সত্যিই ভালো বোলিং করছিল,অনেক বল আমার দিকে এসেছিল।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.