বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অবাক করে খেলার মাঝে মাঠ থেকে লাইটার চাইলেন ল্যাবুশান! দেখুন কী হল তারপর

ভিডিয়ো: অবাক করে খেলার মাঝে মাঠ থেকে লাইটার চাইলেন ল্যাবুশান! দেখুন কী হল তারপর

লাইটার চাইতে কী বললেন মার্নাস ল্যাবুশান

প্রথম দিনের খেলার সময়ও ল্যাবুশানকে এমন কিছু করতে দেখা গেছে যা দেখে সকলেই অবাক হয়েছেন। প্রথম ইনিংসে ব্যাট করার সময় ল্যাবুশান অস্ট্রেলিয়ার ডাগআউটের দিকে সিগারেট দেখিয়ে লাইটার চাইতে থাকেন। এরপর তাঁর সহকর্মী ও ধারাভাষ্যকাররা বিভ্রান্ত হয়ে পড়েন যে ম্যাচ চলাকালীন এটা মার্নাস ল্যাবুশান কী করছেন?

অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান মার্নাস ল্যাবুশান মাঠে তার মজার ক্রিয়াকলাপের জন্য পরিচিত। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ও শেষ টেস্ট ম্যাচের প্রথম দিনের খেলার সময়ও ল্যাবুশানকে এমন কিছু করতে দেখা গেছে যা দেখে সকলেই অবাক হয়েছেন। প্রথম ইনিংসে ব্যাট করার সময় ল্যাবুশান অস্ট্রেলিয়ার ডাগআউটের দিকে সিগারেট দেখিয়ে লাইটার চাইতে থাকেন। এরপর তাঁর সহকর্মী ও ধারাভাষ্যকাররা বিভ্রান্ত হয়ে পড়েন যে ম্যাচ চলাকালীন এটা মার্নাস ল্যাবুশান কী করছেন?

আরও পড়ুন… নন-স্ট্রাইকারকে রানআউট- জাম্পা সফল হলেও আপিল ফিরিয়ে নিতেন, বললেন কোচ হাসি, স্পিনারের কী বক্তব্য়?

তবে পরে জানা যায় যে ল্যাবুশান তাঁর হেলমেটকে ঠিক করার জন্য এমনটা করছেন। আসলে তাঁর হেলমেটের ভিতরে কিছু অংশ ঠিক করার জন্য লাইটার চেয়েছিলেন তিনি। আসলে হেলমেটের খারাপ থাকার কারণে ব্যাট করতে গিয়ে সমস্যায় পড়েছিলেন মার্নাস ল্যাবুশান। সেই কারণেই এই অজি তারকা লাইটার চেয়ে পাঠান এবং পরে তাঁকে লাইটার দিয়ে হেলমেট ঠিক করতে দেখা যায়। পরে আবার তিনি ব্যাটিং শুরু করেন।

আরও পড়ুন… সফ্ট সিগনাল উঠিয়ে দাও! ল্যাবুশানের নট আউট বিতর্ক নিয়ে বললেন স্টোকস

প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করে ল্যাবুশান তার অর্ধশতক পূর্ণ করেছিলেন এবং বৃষ্টির কারণে ম্যাচ বন্ধ হওয়া পর্যন্ত অপরাজিত ৭৩ রান করেছেন। এই ইনিংসের সময় মার্কো জ্যানসেনের বলে স্লিপে ধরা পড়েছিলেন তিনি। কিন্তু তৃতীয় আম্পায়ার তাঁকে নট আউট ঘোষণা করেন। ১৫১ বলে ৭৯ রান করে আউট হন ল্যাবুশান। তাঁকে আউট করেন এনরিখ নরকিয়া। ডেভিড ওয়ার্নার ১০ রান করে সাজঘরে ফিরে যান। এখন ক্রিজে রয়েছেন উসমান খোয়াজা ও স্টিভ স্মিথ। খোয়াজা ৫৪ রান করে অপরাজিত রয়েছেন এবং স্মিথ এখনও খাতা খোলেননি। দিনের শেষে অস্ট্রেলিয়া স্কোর বোর্ডে ২ উইকেটের বিনিময়ে তুলেছে ১৪৭ রান।

বন্ধ করুন