বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচ জিতে উচ্ছ্বাস, আচমকা নো বল-এর সিগনাল, নাটক ব্লাস্ট ফাইনালে

ভিডিয়ো: ম্যাচ জিতে উচ্ছ্বাস, আচমকা নো বল-এর সিগনাল, নাটক ব্লাস্ট ফাইনালে

ল্যাঙ্কাশায়ারকে হারিয়ে চ্যাম্পিয়ন হ্যাম্পশায়ার (ছবি-রয়টার্স) (Action Images via Reuters)

হ্যাম্পশায়ারের দুরন্ত বোলিং-এর ফলে ৯ রান করে ল্যাঙ্কাশায়ার। ম্যাচের শেষ বলের আগের বল নো বল করা সত্ত্বেও জিততে পারল না ল্যাঙ্কাশায়ার। এক রানে শিরোপা জেতে হ্যাম্পশায়ার। দেখে নেওয়া যাক আসলে কী হয়েছিল ম্যাচের শেষ ওভারে।

১৬ জুলাই শনিবার,টি-টোয়েন্টি ব্লাস্টের ফাইনাল ম্যাচটি হ্যাম্পশায়ার বনাম ল্যাঙ্কাশায়ারের মধ্যে এজবাস্টনে অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচে হ্যাম্পশায়ার শেষ বলে এক রানে জিতেছিল। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল ম্যাচের শেষ ওভারের রোমাঞ্চ।শেষ ওভারে ল্যাঙ্কাশায়ারকে জয়ের জন্য মোট ১১ রান করতে হত। কিন্তু হ্যাম্পশায়ারের দুরন্ত বোলিং-এর ফলে ৯ রান করে ল্যাঙ্কাশায়ার। ম্যাচের শেষ বলের আগের বল নো বল করা সত্ত্বেও জিততে পারল না ল্যাঙ্কাশায়ার। এক রানে শিরোপা জেতে হ্যাম্পশায়ার। দেখে নেওয়া যাক আসলে কী হয়েছিল ম্যাচের শেষ ওভারে।

আরও পড়ুন… T20 Blast 2022 Final: ল্যাঙ্কাশায়ারকে মাত্র ১ রানে হারিয়ে জয়ী হ্যাম্পশায়ার

ম্যাচ তথা শিরোপা জিততে হলে শেষ ওভারে ল্যাঙ্কাশায়ারকে করতে হত মোট ১১ রান। শেষ ওভারের প্রথম বলে এক রান,দ্বিতীয় বলে দুই রান,তৃতীয় বলে এক রান এবং চতুর্থ বলে রান আউট হয়ে একটি উইকেট হারায় ল্যাঙ্কাশায়ার। এমন অবস্থায় যখন ২ বলে ৭ রান দরকার ছিল ল্যাঙ্কাশায়ারের। পঞ্চম বলে দুই রান নেন রিচার্ড গ্লিসন। তখন ওভারের শেষ বলে পাঁচ রান দরকার ছিল ল্যাঙ্কাশায়ারের। কিন্তু ওভারের ছয় নম্বর বলে নাথান এলিস ইয়র্কার করেন এবং গ্লিসন ক্লিন বোল্ড হন।

আরও পড়ুন… T20 Blast 2022 Final: ল্যাঙ্কাশায়ারকে মাত্র ১ রানে হারিয়ে জয়ী হ্যাম্পশায়ার

এরপরেই হ্যাম্পশায়ারের দর্শক এবং দলের খেলোয়াড়রা স্টেডিয়ামে সেলিব্রেশন করতে শুরু করে। এমনকি স্টেডিয়ামে আতশবাজি শুরু হয়ে যায়। কয়েক সেকেন্ডের মধ্যে পুরো স্টেডিয়ামের পরিবেশ পাল্টে যায়।কারণ এই বলটি ছিল নো বল। এমন পরিস্থিতিতে তখন হ্যাম্পশায়ারের জয়ের জন্য দরকার ছিল চার রান। কিন্তু শেষ বল মারতে পারেননি ব্যাটার। উইকেটের পিছনে চলে যায় বল। যেখানে মাত্র এক রান হয় এবং ল্যাঙ্কাশায়ার হেরে যায়। এই ম্যাচের শেষ ওভারের উত্তেজনা বহু দিন ক্রিকেট ভক্তরা ভুলতে পারবেন না।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

কমায় কোলেস্টেরল, ডায়াবিটিসেও ভীষণ উপকারী! রোজ ভাতের পাতে খেলে মিলবে হাজারও উপকার শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো পিঠে করতে TMC অফিসে যেতে রাজি না হওয়ায় মহিলাকে বন্দুক দেখিয়ে ধমক, কাঠগড়ায় উদয়ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.