বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: মাভির বলে আহত মায়াঙ্ক! পাঁজরের ব্যথায় মাটি শুয়ে পড়লেন তারকা ক্রিকেট
আহত হয়ে মাঠে শুয়ে মায়াঙ্ক আগরওয়াল (ছবি-বিসিসিআই)

ভিডিয়ো: মাভির বলে আহত মায়াঙ্ক! পাঁজরের ব্যথায় মাটি শুয়ে পড়লেন তারকা ক্রিকেট

কর্ণাটকের হয়ে প্রথমে ব্যাট করতে আসা মায়াঙ্ক আগরওয়াল তার দলকে ভালো শুরু দিতে ব্যর্থ হন। শিবম মাভির বল মায়াঙ্কের পাঁজরে আঘাত করে এবং ব্যথায় কাতরাতে থাকেন মায়াঙ্ক। পরে মাঠেই শুয়ে পড়েন তিনি। এরপরে চিকিৎসকরা মাঠে আসেন। উত্তরপ্রদেশের বোলারদের বিরুদ্ধে মায়াঙ্ককে বেশ দুর্বল দেখাচ্ছিল।

কর্ণাটক ও উত্তরপ্রদেশের মধ্যে রঞ্জি ট্রফির তৃতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচে বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। এই ম্যাচে টেস্ট দলের ওপেনার মায়াঙ্ক আগরওয়াল গুরুতর চোট পেয়েছেন। এরপর মাঠেই যন্ত্রণায় কাঁদতে দেখা যায় মায়াঙ্কাকে। শিবম মাভির বল মায়াঙ্ক আগরওয়ালের পাঁজরে আঘাত করে। যিনি কর্ণাটকের হয়ে ওপেন করতে আসেন।এরপরে মাটিতে শুয়ে পড়েন পঞ্জাব কিংসের অধিনায়ক। তার এই চোট টিম ইন্ডিয়ার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

কর্ণাটকের হয়ে প্রথমে ব্যাট করতে আসা মায়াঙ্ক আগরওয়াল তার দলকে ভালো শুরু দিতে ব্যর্থ হন। খারাপ ফর্মের মধ্যে থাকা মায়াঙ্কের মাঠের একটি ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ করেছে বিসিসিআই। যেখানে দেখা যাচ্ছে শিভম মাভির বল মায়াঙ্কের পাঁজরে আঘাত এবং ব্যথায় কাতরাতে থাকেন মায়াঙ্ক। পরে মাঠেই শুয়ে পড়েন তিনি। এরপরে চিকিৎসকরা মাঠে আসেন। উত্তরপ্রদেশের বোলারদের বিরুদ্ধে মায়াঙ্ককে বেশ দুর্বল দেখাচ্ছিল।

মায়াঙ্কের চোটা পাওয়ার ভিডিয়ো দেখতে হলে এখানে ক্লিক করুন...

এই ঘটনাটি ঘটেছিল প্রথম সেশনে। সেই সময়ে শিবম মাভি উত্তরপ্রদেশের হয়ে তার প্রথম ওভার করতে এসেছিলেন। তিনি শেষ বলটি শট বল ডেলিভারি করেছিলেন, যার উপর মায়াঙ্ক আগরওয়াল পুরোপুরি মার খেয়েছিলেন এবং বলটি প্রথমে তার হাতে আঘাত করেছিল এবং তারপরে সরাসরি পাঁজরে আঘাত করেছিল। শরীরে বল লাগার পর তাকে যন্ত্রণায় কাঁদতে দেখা যায়। এ সময় তাকে এভাবে দেখে মাঠে নামতে হয় ফিজিওকে।

এরপরই ব্যথায় মাটিতে শুয়ে পড়েন মায়াঙ্ক। এদিন ৪১ বলের মোকাবেলা করে মাত্র একটি চার মারেন মায়াঙ্ক আগরওয়াল। এদিন তিনি মাত্র ১০ রান করেন। শিবম মাভির বলে আউট হন মায়াঙ্ক আগরওয়াল।

 

বন্ধ করুন