বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ‘সকলে তো আর জাদেজা নয়,’ লাইভ শোতে মঞ্জরেকরের সঙ্গে মজা করলেন মায়ান্তি

ভিডিয়ো: ‘সকলে তো আর জাদেজা নয়,’ লাইভ শোতে মঞ্জরেকরের সঙ্গে মজা করলেন মায়ান্তি

সঞ্জয় মঞ্জরেকরের সঙ্গে মজা করলেন মায়ান্তি ল্যাঙ্গার

পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পরে রবীন্দ্র জাদেজা এবং সঞ্জয় মঞ্জরেকরের মধ্যে অবশ্যই কথা হয়েছিল এবং এই খবরটিও শিরোনামে ছিল। জাদেজার কারণে মঞ্জরেকর আবারও লাইমলাইটে চলে এসেছেন। এবার এর নেপথ্যে রয়েছেন স্পোর্টস অ্যাঙ্কর মায়ান্তি ল্যাঙ্গার।

সঞ্জয় মঞ্জরেকর এবং রবীন্দ্র জাদেজার সম্পর্ক কেমন তা গোটা বিশ্ব জানে। জাদেজা পাবলিক ফোরামে তাঁর মন্তব্যে যা বলেছেন তার জন্য মঞ্জরেকরের সমালোচনা করেছেন। অন্যদিকে,মঞ্জরেকার জাদেজার প্রতিভা নিয়ে বহুবার প্রশ্ন তুলেছিলেন এবং এমন পরিস্থিতিতে দুজনের মধ্যে খুব একটা কথাবার্তা হয় না। যাইহোক,পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পরে রবীন্দ্র জাদেজা এবং সঞ্জয় মঞ্জরেকরের মধ্যে অবশ্যই কথা হয়েছিল এবং এই খবরটিও শিরোনামে ছিল। জাদেজার কারণে মঞ্জরেকর আবারও লাইমলাইটে চলে এসেছেন। এবার এর নেপথ্যে রয়েছেন স্পোর্টস অ্যাঙ্কর মায়ান্তি ল্যাঙ্গার।

বাংলাদেশ ও আফগানিস্তানের ম্যাচের সময়ে রবীন্দ্র জাদেজার নাম নিয়েছিলেন মায়ান্তি ল্যাঙ্গার এবং এর পরেই চুপ হয়ে যান সঞ্জয় মঞ্জরেকার। আসলে,সঞ্জয় মঞ্জরেকর এই ম্যাচের সময় বোলারদের পরামর্শ দিয়েছিলেন যে বোলারদের তাদের ওভার তাড়াতাড়ি শেষ করা উচিত যাতে শেষ পর্যন্ত পাঁচ জন খেলোয়াড়কে ৩০-গজের বৃত্তে রাখা না হয়। এই প্রসঙ্গে মায়ান্তি ল্যাঙ্গার বলেন,‘মঞ্জরেকর,আমাকে বলতে হবে যে সবাই রবীন্দ্র জাদেজা নয়। মায়ন্তীর উত্তরে চুপ হয়ে যান মঞ্জরেকর।’

আরও পড়ুন… ঝুলন কোথায় খেলবেন নিজের শেষ ম্যাচ! গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে কী বললেন হরমনপ্রীত

আমরা আপনাকে বলি যে রবীন্দ্র জাদেজা তাঁর ওভারগুলি দ্রুত শেষ করতে পরিচিত। তাই স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গার সেই সময়ে নাম নেন রবীন্দ্র জাদেজার। এই সময় তিনিও অনেকক্ষণ হেসেছিলেন। আসলে রবীন্দ্র জাদেজা যখন পাকিস্তানের বিরুদ্ধে জয়ের পরে পোস্ট ম্যাচের উপস্থাপনায় মঞ্চে আসেন,তখন সঞ্জয় মঞ্জরেকর তাঁকে জিজ্ঞাসা করেছিলেন যে আপনি আমার সঙ্গে কথা বলতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন কি না, যার উত্তরে জাদেজা হ্যাঁ বলেছিলেন। দুজনের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… বিশ্বের দ্বিতীয় বোলার হিসাবে এই বিশেষ রেকর্ড গড়লেন রশিদ খান

রবীন্দ্র জাদেজা পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করে টিম ইন্ডিয়াকে জয় এনে দেন। চার নম্বরে নামা জাদেজা ২৯ বলে ৩৫ রান করেন। জাদেজা এবং হার্দিক পান্ডিয়ার মধ্যে ৫২ রানের জুটি ছিল এবং এর ভিত্তিতে ভারত পাঁচ উইকেটে জিতেছিল।

বন্ধ করুন