বাংলা নিউজ > ময়দান > Video- বৃষ্টিতে খুদেদের বোতল নিয়ে ক্রিকেট, নতুন ব্যাট উপহার দিলেন ইংরেজ প্রাক্তনী

Video- বৃষ্টিতে খুদেদের বোতল নিয়ে ক্রিকেট, নতুন ব্যাট উপহার দিলেন ইংরেজ প্রাক্তনী

খুদেদের বোতল নিয়ে ক্রিকেট খেলা দেখে নতুন ব্যাট উপহার দিলেন ইংল্যান্ডের প্রাক্তন মহিলা ক্রিকেটার মেল জোনস।

মহিলা অ্যাসেজের একমাত্র টেস্টের তৃতীয় দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে যাওয়ায়, খুদেরাই বোতল নিয়ে ক্রিকেট খেলায় মেতেছিল। তার পর অবশ্য তারা নতুন একটি কোকাবুরা ক্রিকেট ব্যাট উপহার পান।

বৃষ্টির জেরে মহিলা অ্যাসেজের একমাত্র টেস্টের তৃতীয় দিনের খেলা লাঞ্চের আগেই বন্ধ হয়ে যায়। সেই সময়ে মাঠে উপস্থিত কয়েক জন খুদে মিলে বোতল নিয়ে ক্রিকেট খেলায় মেতে ওঠে। সঙ্গে ব্যাট নেই। তাতেও ক্রিকেট খেলা আটকায়নি খুদেদের। বোতলকে ব্যাট বানিয়েই জমিয়ে তারা ক্রিকেট খেলছিল। কেনও ভ্রুক্ষেপ তাদের ছিল না। 

কিন্তু সেটা দেখতে পান ইংল্যান্ডের প্রাক্তন মহিলা ক্রিকেটার মেল জোনস। তিনি এগিয়ে এসে একেবারে নতুন একটি কোকাবুরা ক্রিকেট ব্যাট উপহার দেন  খুদেদের। সেটা পাওয়ার পর একেবারে আনন্দে আত্মহারা হয়ে পড়ে খুদেরা। তার পর আরও জমিয়ে ক্রিকেট খেলা শুরু হয়ে যায় তাদের। সঙ্গে মিল জোনস নিজেও সেই খেলায় যোগ দেন। বৃষ্টির জন্য আর অ্যাসেজ টেস্টের তৃতীয় দিনের খেলা আর শুরু হয়নি। তাই খুদেরাই জমিয়ে বাকি সময়ে ক্রিকেট খেলতে থাকে।

তৃতীয় দিনের শেষে ৫২ রানে এগিয়ে রয়েছেন অস্ট্রেলিয়ার মেয়েরা। টসে জিতে ফিল্ডিং নিয়েছিল ইংল্যান্ড। প্রথম ইনিংসে ৯ উইকেটে ৩৩৭ রান করে ডিক্লেয়ার করে অস্ট্রেলিয়া। ইংল্যান্ড ব্যাট করতে নেমে ২৯৭ রানেই অলআউট হয়ে যায়। দ্বিতীয় দিনের শেষে ইংল্যান্ডের ছিল ৮ উইকেটে ২৩৫ রান। সেখান থেকে ইংল্যান্ড ২৯৭ রান করে তৃতীয় দিনে। ব্রিটিশ অধিনায়ক হেথার নাইট ১৬৮ রান করে অপরাজিত থাকেন। অজিরা দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২ উইকেটে ১২ রান করে। তারা ২ উইকেট হারিয়ে কিছুটা চাপেই পড়ে গিয়েছিল। তবে তার পরেই শুরু হয় বৃষ্টি। কিছুটা স্বস্তি পায় অস্ট্রেলিয়া। আর তৃতীয় দিনের বাকি খেলা এই বৃষ্টির জেরে ভেস্তে যায়।

বন্ধ করুন