বাংলা নিউজ > ময়দান > Video- বৃষ্টিতে খুদেদের বোতল নিয়ে ক্রিকেট, নতুন ব্যাট উপহার দিলেন ইংরেজ প্রাক্তনী

Video- বৃষ্টিতে খুদেদের বোতল নিয়ে ক্রিকেট, নতুন ব্যাট উপহার দিলেন ইংরেজ প্রাক্তনী

খুদেদের বোতল নিয়ে ক্রিকেট খেলা দেখে নতুন ব্যাট উপহার দিলেন ইংল্যান্ডের প্রাক্তন মহিলা ক্রিকেটার মেল জোনস।

মহিলা অ্যাসেজের একমাত্র টেস্টের তৃতীয় দিনের খেলা বৃষ্টিতে ভেস্তে যাওয়ায়, খুদেরাই বোতল নিয়ে ক্রিকেট খেলায় মেতেছিল। তার পর অবশ্য তারা নতুন একটি কোকাবুরা ক্রিকেট ব্যাট উপহার পান।

বৃষ্টির জেরে মহিলা অ্যাসেজের একমাত্র টেস্টের তৃতীয় দিনের খেলা লাঞ্চের আগেই বন্ধ হয়ে যায়। সেই সময়ে মাঠে উপস্থিত কয়েক জন খুদে মিলে বোতল নিয়ে ক্রিকেট খেলায় মেতে ওঠে। সঙ্গে ব্যাট নেই। তাতেও ক্রিকেট খেলা আটকায়নি খুদেদের। বোতলকে ব্যাট বানিয়েই জমিয়ে তারা ক্রিকেট খেলছিল। কেনও ভ্রুক্ষেপ তাদের ছিল না। 

কিন্তু সেটা দেখতে পান ইংল্যান্ডের প্রাক্তন মহিলা ক্রিকেটার মেল জোনস। তিনি এগিয়ে এসে একেবারে নতুন একটি কোকাবুরা ক্রিকেট ব্যাট উপহার দেন  খুদেদের। সেটা পাওয়ার পর একেবারে আনন্দে আত্মহারা হয়ে পড়ে খুদেরা। তার পর আরও জমিয়ে ক্রিকেট খেলা শুরু হয়ে যায় তাদের। সঙ্গে মিল জোনস নিজেও সেই খেলায় যোগ দেন। বৃষ্টির জন্য আর অ্যাসেজ টেস্টের তৃতীয় দিনের খেলা আর শুরু হয়নি। তাই খুদেরাই জমিয়ে বাকি সময়ে ক্রিকেট খেলতে থাকে।

তৃতীয় দিনের শেষে ৫২ রানে এগিয়ে রয়েছেন অস্ট্রেলিয়ার মেয়েরা। টসে জিতে ফিল্ডিং নিয়েছিল ইংল্যান্ড। প্রথম ইনিংসে ৯ উইকেটে ৩৩৭ রান করে ডিক্লেয়ার করে অস্ট্রেলিয়া। ইংল্যান্ড ব্যাট করতে নেমে ২৯৭ রানেই অলআউট হয়ে যায়। দ্বিতীয় দিনের শেষে ইংল্যান্ডের ছিল ৮ উইকেটে ২৩৫ রান। সেখান থেকে ইংল্যান্ড ২৯৭ রান করে তৃতীয় দিনে। ব্রিটিশ অধিনায়ক হেথার নাইট ১৬৮ রান করে অপরাজিত থাকেন। অজিরা দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২ উইকেটে ১২ রান করে। তারা ২ উইকেট হারিয়ে কিছুটা চাপেই পড়ে গিয়েছিল। তবে তার পরেই শুরু হয় বৃষ্টি। কিছুটা স্বস্তি পায় অস্ট্রেলিয়া। আর তৃতীয় দিনের বাকি খেলা এই বৃষ্টির জেরে ভেস্তে যায়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের কার্তিক মহারাজ নন, রেজিনগরে দাঙ্গা করিয়েছেন মমতা, একযোগে দাবি কংগ্রেস ও বিজেপির ‘চরম ব্যর্থ’ কমিশন, ভর্ৎসনা HC-র, TMC-কে নিয়ে অপমানজনক অ্যাড দিয়ে কানমলা খেল BJP ১৬ বছর পর IPL-এ অভিষেক, CSK ম্যাচে RCB-র নায়ক বলছেন,'দল না পেয়ে কেঁদে ফেলেছিলাম' দেড় ঘণ্টা ছিল না কারেন্ট, বাগদায় ভোটগ্রহণ পর্বের মাঝে উঠে এল কোন ছবি? মঞ্চে বনগাঁর অরুণিতাকে প্রপোজ ভক্তের! মজার ছলে তারপর যা করল পবনদীপ, দেখুন ভিডিয়ো Video: ছেলে অর্জুনকে সঙ্গে নিয়ে ভোট দিলেন সচিন! কী বললেন মাস্টার ব্লাস্টার? ওর অপেক্ষায়… বৃষ্টিভেজা দুপুরে শিফন শাড়িতে সৌমিতৃষাকে দেখে দোলা লাগল পুরুষ মনে!

Latest IPL News

১৬ বছর পর IPL-এ অভিষেক, CSK ম্যাচে RCB-র নায়ক বলছেন,'দল না পেয়ে কেঁদে ফেলেছিলাম' SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.