বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়
খেলার মাঝেই ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

  • মুরলি বিজয় প্যান্থার্সের বিরুদ্ধে ম্যাচে একাদশে ছিলেন না,তবে তিনি বিকল্প ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলেন। ম্যাচ চলাকালীন মুরলি বিজয় বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন, সেখানে দীনেশ কার্তিকের নাম নিয়ে ভক্তরা তাঁকে হয়রানি করতে শুরু করেন। মেজাজ হারিয়ে স্ট্যান্ডে চলে যান এবং ভক্তদের সঙ্গে হাতাহাতি করেন।

২০২২ তামিলনাড়ু প্রিমিয়ার লিগ-এর প্রথম এবং দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচগুলি ২৭ এবং ২৯ জুলাই খেলা হবে। কোয়ালিফায়ার 1-এ চেপাউক সুপার জাইলসের মুখোমুখি হবে নেলাই রয়্যাল কিংস। কোয়ালিফায়ার 1-এ হেরে যাওয়া দলটি কোয়ালিফায়ার 2-এ লাইকা কোভাই কিংসের মুখোমুখি হবে,যারা এলিমিনেটরে মাদুরাই প্যান্থার্সকে পরাজিত করেছিল। প্যান্থার্স তাদের শেষ গ্রুপ ম্যাচে রুবি ত্রিচি ওয়ারিয়র্সকে ৩৬ রানে হারিয়েছে। এই ম্যাচের একটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন… ভারতীয় ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে ICC-তে পা লক্ষ্মণের, গুরুত্বপূর্ণ কমিটিতে VVS

১৩৭ রানের টার্গেটের জবাবে ওয়ারিয়র্স ১০০ রানে গুটিয়ে যায়। ওয়ারিয়র্সদের জন্য এটি ছিল খুবই হতাশাজনক একটি মরশুম। ৭ ম্যাচে ওয়ারিয়র্স জিতেছিল মাত্র ২ ম্যাচে। এই পরাজয়ের পাশাপাশি, ওয়ারিয়র্স দলটি ভক্তদের সঙ্গে একজন খেলোয়াড়ের ধস্তাধস্তির খবর শিরোনাম চলে এসেছিল। আসলে,মুরলি বিজয় প্যান্থার্সের বিরুদ্ধে ম্যাচে একাদশে ছিলেন না,তবে তিনি বিকল্প ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলেন। ম্যাচ চলাকালীন মুরলি বিজয় বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন, সেখানে দীনেশ কার্তিকের নাম নিয়ে ভক্তরা তাঁকে হয়রানি করতে শুরু করেন।

আরও পড়ুন… ভারতীয় ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে ICC-তে পা লক্ষ্মণের, গুরুত্বপূর্ণ কমিটিতে VVS

মুরলি বিজয় কিছুক্ষণ শান্ত ছিলেন এবং ভক্তদের এটি করতে না করেন। কিন্তু কিছুক্ষণ পরে তিনি নিজের মেজাজ হারিয়ে স্ট্যান্ডে চলে যান এবং ভক্তদের সঙ্গে হাতাহাতি করেন। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভারতীয় ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে ICC-তে পা লক্ষ্মণের, গুরুত্বপূর্ণ কমিটিতে VVS

যাইহোক,এই লড়াই দীর্ঘস্থায়ী হয়নি এবং দর্শকরা মুরলি বিজয় এবং একজন ভক্তকে আলাদা করতে এগিয়ে আসেন। প্রায় ২১ মাস পর মাঠে ফিরেছেন মুরলি বিজয়। তিনি ব্যক্তিগত ছুটিতে ছিলেন। মুরলি বিজয় প্রত্যাশা অনুযায়ী মরশুম শুরু করতে পারেননি। কিন্তু শীঘ্রই তিনি ছন্দে চলে আসেন এবং চার ম্যাচে ৫৬ গড়ে ২২৪ রান করেন। তিনি নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে ১২১ রানের ইনিংস খেলেছিলেন।

 

বন্ধ করুন