বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে দর্শকের সঙ্গে ধস্তাধস্তি, ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

খেলার মাঝেই ঝামেলায় জড়ালেন মুরলি বিজয়

মুরলি বিজয় প্যান্থার্সের বিরুদ্ধে ম্যাচে একাদশে ছিলেন না,তবে তিনি বিকল্প ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলেন। ম্যাচ চলাকালীন মুরলি বিজয় বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন, সেখানে দীনেশ কার্তিকের নাম নিয়ে ভক্তরা তাঁকে হয়রানি করতে শুরু করেন। মেজাজ হারিয়ে স্ট্যান্ডে চলে যান এবং ভক্তদের সঙ্গে হাতাহাতি করেন।

২০২২ তামিলনাড়ু প্রিমিয়ার লিগ-এর প্রথম এবং দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচগুলি ২৭ এবং ২৯ জুলাই খেলা হবে। কোয়ালিফায়ার 1-এ চেপাউক সুপার জাইলসের মুখোমুখি হবে নেলাই রয়্যাল কিংস। কোয়ালিফায়ার 1-এ হেরে যাওয়া দলটি কোয়ালিফায়ার 2-এ লাইকা কোভাই কিংসের মুখোমুখি হবে,যারা এলিমিনেটরে মাদুরাই প্যান্থার্সকে পরাজিত করেছিল। প্যান্থার্স তাদের শেষ গ্রুপ ম্যাচে রুবি ত্রিচি ওয়ারিয়র্সকে ৩৬ রানে হারিয়েছে। এই ম্যাচের একটি ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন… ভারতীয় ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে ICC-তে পা লক্ষ্মণের, গুরুত্বপূর্ণ কমিটিতে VVS

১৩৭ রানের টার্গেটের জবাবে ওয়ারিয়র্স ১০০ রানে গুটিয়ে যায়। ওয়ারিয়র্সদের জন্য এটি ছিল খুবই হতাশাজনক একটি মরশুম। ৭ ম্যাচে ওয়ারিয়র্স জিতেছিল মাত্র ২ ম্যাচে। এই পরাজয়ের পাশাপাশি, ওয়ারিয়র্স দলটি ভক্তদের সঙ্গে একজন খেলোয়াড়ের ধস্তাধস্তির খবর শিরোনাম চলে এসেছিল। আসলে,মুরলি বিজয় প্যান্থার্সের বিরুদ্ধে ম্যাচে একাদশে ছিলেন না,তবে তিনি বিকল্প ফিল্ডার হিসেবে মাঠে নেমেছিলেন। ম্যাচ চলাকালীন মুরলি বিজয় বাউন্ডারিতে ফিল্ডিং করছিলেন, সেখানে দীনেশ কার্তিকের নাম নিয়ে ভক্তরা তাঁকে হয়রানি করতে শুরু করেন।

আরও পড়ুন… ভারতীয় ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে ICC-তে পা লক্ষ্মণের, গুরুত্বপূর্ণ কমিটিতে VVS

মুরলি বিজয় কিছুক্ষণ শান্ত ছিলেন এবং ভক্তদের এটি করতে না করেন। কিন্তু কিছুক্ষণ পরে তিনি নিজের মেজাজ হারিয়ে স্ট্যান্ডে চলে যান এবং ভক্তদের সঙ্গে হাতাহাতি করেন। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভারতীয় ক্রিকেটের গণ্ডি ছাড়িয়ে ICC-তে পা লক্ষ্মণের, গুরুত্বপূর্ণ কমিটিতে VVS

যাইহোক,এই লড়াই দীর্ঘস্থায়ী হয়নি এবং দর্শকরা মুরলি বিজয় এবং একজন ভক্তকে আলাদা করতে এগিয়ে আসেন। প্রায় ২১ মাস পর মাঠে ফিরেছেন মুরলি বিজয়। তিনি ব্যক্তিগত ছুটিতে ছিলেন। মুরলি বিজয় প্রত্যাশা অনুযায়ী মরশুম শুরু করতে পারেননি। কিন্তু শীঘ্রই তিনি ছন্দে চলে আসেন এবং চার ম্যাচে ৫৬ গড়ে ২২৪ রান করেন। তিনি নেল্লাই রয়্যাল কিংসের বিরুদ্ধে ১২১ রানের ইনিংস খেলেছিলেন।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা?

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.