বাংলা নিউজ > ময়দান > ODI সিরিজে জিতে কেমন ছিল ধাওয়ানদের সেলিব্রেশন! ভিডিয়ো শেয়ার করলেন দলের অধিনায়ক

ODI সিরিজে জিতে কেমন ছিল ধাওয়ানদের সেলিব্রেশন! ভিডিয়ো শেয়ার করলেন দলের অধিনায়ক

ধাওয়ানদের সেলিব্রেশনের মুহূর্ত 

শিখর ধাওয়ান নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তাকে দলের সঙ্গে জয় উদযাপন করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটি ম্যাচের পরে সাজঘরের। এই ভিডিয়োতে শুধু খেলোয়াড়দেরই নয়,দলের সাপোর্ট স্টাফদেরও গব্বরের সঙ্গে উল্লাস করতে দেখা গেছে। 

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মাকে। এমন পরিস্থিতিতে দলের অধিনায়কত্ব তুলে দেওয়া হয়েছিল অভিজ্ঞ ব্যাটসম্যান শিখর ধাওয়ানের হাতে। শ্রীলঙ্কা সফরে দলকে নেতৃত্ব দিয়েছিলেন শিখর ধাওয়ান। এমন পরিস্থিতিতে তাকে অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয় এবং তিনিও টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকদের হতাশ করেননি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ দখল করেছে ভারত।

আরও পড়ুন… ‘ওরা করলে, আমরাও পারব!’ ধাওয়ান জানালেন ভারতের জয়ের আসল মন্ত্র

রোমাঞ্চকর ম্যাচে দুই উইকেটের জয়ের সঙ্গেই সিরিজ জিতেছে টিম ইন্ডিয়া। এরপরেই শিখর ধাওয়ান নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে তাকে দলের সঙ্গে জয় উদযাপন করতে দেখা যাচ্ছে। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োটি ম্যাচের পরে সাজঘরে তোলা হয়েছে। এই ভিডিয়োতে শুধু খেলোয়াড়দেরই নয়,দলের সাপোর্ট স্টাফদেরও গব্বরের সঙ্গে উল্লাস করতে দেখা গেছে। শিখর এই ভিডিয়োটির ক্যাপশনে একটি শক্তিশালী জিনিসও লিখেছেন।

আরও পড়ুন… ‘ওরা করলে, আমরাও পারব!’ ধাওয়ান জানালেন ভারতের জয়ের আসল মন্ত্র

শিখর ধাওয়ান টুইটারে তার বিজয় উদযাপনের ভিডিয়ো শেয়ার করেছেন এবং ক্যাপশন লিখেছেন,‘প্রতিভা আপনাকে ম্যাচ জেতায়,কিন্তু দলগত কাজ এবং বুদ্ধিমত্তা চ্যাম্পিয়নশিপ জেতায়! একটি আশ্চর্যজনক লড়াই জেতার জন্য দলকে অভিনন্দন!’ এই ম্যাচটি একটা সময়ে ভারতের হাত থেকে চলে যাচ্ছিল বলে মনে হয়েছিল।কিন্তু অক্ষর প্যাটেল একটি ঝোড়ো হাফ সেঞ্চুরি করে দলকে জিতিয়েছিলেন। এরফলে ভারত সিরিজও জিতেছে।

বন্ধ করুন