বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: 2022 Women's World Cup-এ সব থেকে বড় ছক্কা মারলেন ভারতের পূজা বস্ত্রকার

ভিডিয়ো: 2022 Women's World Cup-এ সব থেকে বড় ছক্কা মারলেন ভারতের পূজা বস্ত্রকার

টুর্নামেন্টের সব থেকে বড় ছক্কা মারলেন ভারতের পূজা বস্ত্রকার

২৮ বলে দুটি ছক্কা এবং একটি চারের সাহায্যে ৩৪ রানের একটি দ্রুত ইনিংস খেলেন পূজা বস্ত্রকার। পূজা তার ইনিংস চলাকালীন ২০২২ মহিলা বিশ্বকাপের দীর্ঘতম ছয়টিও মারেন।

ভারত বনাম অস্ট্রেলিয়ার মধ্যে ২০২২সালের মহিলা বিশ্বকাপের১৮তম ম্যাচটি অকল্যান্ডে অনুষ্ঠিত হচ্ছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে টিম ইন্ডিয়া৬বারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার সামনে জয়ের জন্য২৭৮রানের লক্ষ্য রেখেছে। ভারতের হয়ে দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছেন ইয়াস্তিকা ভাটিয়া, মিতালি রাজ এবং হরমনপ্রীত কউর।একই সময়ে,পূজা বস্ত্রকারও শেষ পর্যন্ত লড়াই চালিয়েছিলেন।  

৪৯তম ওভারের পঞ্চম বলে এই ছক্কা হাঁকান পূজা বস্ত্রকার। অস্ট্রেলিয়ান বোলার পূজার ব্যাটের কাছে বল দিয়েছিলেন এবং এই ভারতীয় ব্যাটসম্যান তার শক্তির পূর্ণ ব্যবহার করে লং অনের দিকে এই ছক্কা হাঁকান। এই ছয়টি৮১মিটার দূরত্ব অতিক্রম করে। এটি এখন পর্যন্ত এই টুর্নামেন্টের দীর্ঘতম ছক্কা। জানিয়ে রাখি,এর আগে ৮০ মিটার লম্বা ছক্কা মেরেছেন মান্ধানা।

ভারতীয় ইনিংসের কথা বলতে গেলে, টিম ইন্ডিয়ার শুরুটা ভালো হয়নি। স্মৃতি মান্ধানা ৪ ও শেফালি ভার্মা ১২ রান করে সস্তায় প্যাভিলিয়নে ফেরেন।২৮রানে দুই উইকেট হারিয়েছিল ভারত। এরপর ইয়াস্তিকা ভাটিয়াকে সমর্থন করতে আসা অধিনায়ক মিতালি রাজ সেঞ্চুরি জুটিতে দলকে কঠিন পরিস্থিতি থেকে বের করে আনেন। এ সময় ইয়াস্তিকা ৫৯ ও মিতালি ৬৮ রান করেন।

বন্ধ করুন