বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দীপ্তিকে ফেরালেন রাধা, শেফালিকে নাভগিরে- এক তরফা ম্যাচে দুটি অসাধারণ ক্যাচ

ভিডিয়ো: দীপ্তিকে ফেরালেন রাধা, শেফালিকে নাভগিরে- এক তরফা ম্যাচে দুটি অসাধারণ ক্যাচ

দীপ্তি শর্মাকে ফেরালেন রাধা যাদব (ছবি-টুইটার)

দিল্লি ক্যাপিটালসের দীপ্তি শর্মাকে একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন রাধা যাদব। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মহিলা প্রিমিয়ার লিগের পঞ্চম ম্যাচে দুর্দান্ত ফিল্ডিং দিয়ে সকলকে চমকে দিয়েছেন ইউপি ওয়ারিয়র্সের ক্রিকেটার কিরণ নাভাগিরে।

মহিলা প্রিমিয়ার লিগের পঞ্চম ম্যাচটি দিল্লি ক্যাপিটালস এবং ইউপি ওয়ারিয়র্সের মধ্যে নভি মুম্বইয়ের ডিওয়াই প্যাটিল স্টেডিয়ামে খেলা হয়েছিল। এই ম্যাচে প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটালস ইউপির সামনে ২১২ রানের লক্ষ্য দিয়েছিল। এর জবাবে লক্ষ্য তাড়া করতে আসা ইউপি দলের ব্যাটসম্যানরা বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি। সম্প্রতি, একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যেখানে দিল্লি ক্যাপিটালসের দীপ্তি শর্মাকে একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে প্যাভিলিয়নের পথ দেখিয়েছেন রাধা যাদব। স্টেডিয়ামে বসা প্রতিটি দর্শক রাধার আশ্চর্য ক্যাচ দেখে অবাক হয়ে যান। শুধু তাই নয়, দীপ্তি শর্মা নিজেই এই ক্যাচ দেখে অবাক হয়ে গিয়েছিলেন।

প্রকৃতপক্ষে, লক্ষ্য তাড়া করতে নেমে ইউপি ওয়ারিয়র্স দল ২৯ রানের স্কোরে প্রথম ধাক্কা পায়, যেখানে অধিনায়ক অ্যালিসা হিলি ১৭ বলে ২৪ রান করে প্যাভিলিয়নে ফিরে যান। রাধা যাদবের হাতে জেস জনসনের বলে আউট হন তিনি। এরপর ৩১ রানে ইউপি তাদের দ্বিতীয় উইকেট হারায়, যেখানে দুই বলে দুই রান করে প্যাভিলিয়নে ফেরেন কিরণ নাভাগিরে। অ্যালিস ক্যাপসির হাতে জেস জনসনের হাতে ধরা পড়েন তিনি।

আরও পড়ুন… ভিডিয়ো: ফের বিতর্কে আমির! সতীর্থের উপর চটে ম্যাচের মাঝেই মেজাজ হারালেন পাক পেসার

এই স্কোরে তৃতীয় ধাক্কা পেল ইউপি, মাত্র ১ রান করে প্যাভিলিয়নে ফেরেন শ্বেতা সেহরাওয়াত। এরপর দীপ্তি শর্মা এবং তাহিলা ম্যাকগ্রা ক্রিজে ইনিংস সামলালেও ১১তম ওভারে শিখা পান্ডের বলে রাধা যাদবের হাতে ক্যাচ দেন দীপ্তি শর্মা। এই ওভারের প্রথম বলে, দীপ্তি লং অনের দিকে একটি শর্ট মারেন, কিন্তু বলটি সোজা হাওয়ায় চলে যায় এবং রাধা, চিতাবাঘের গতিতে ডাইভ দেন এবং এক হাতে দুর্দান্ত ক্যাচ নেন এবং দীপ্তিকে প্যাভিলিয়নে ফিরিয়ে দেন। রাধার এই ক্যাচ দেখে স্টেডিয়ামে বসে থাকা প্রতিটি দর্শকের চোখ খুলে গেল এবং এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে।

অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মহিলা প্রিমিয়ার লিগের পঞ্চম ম্যাচে দুর্দান্ত ফিল্ডিং দিয়ে সকলকে চমকে দিয়েছেন ইউপি ওয়ারিয়র্সের ক্রিকেটার কিরণ নাভাগিরে। প্রকৃতপক্ষে, দিল্লি ক্যাপিটালস বনাম ইউপি ওয়ারিয়র্স ম্যাচে নাভি মুম্বইয়ের ডিওয়াই প্যাটিল স্টেডিয়ামে খেলা হচ্ছে, দিল্লি দলের ওপেনার শেফালি বর্মা একটি দুর্দান্ত শুরু করেছেন এবং অধিনায়ক মেগ ল্যানিংয়ের সঙ্গে একটি অংশীদারিত্ব ভাগ করেছিলেন।

আরও পড়ুন… ম্যাচ রেফারির অধিকার আছে রায় দেওয়ার, আমি কী বললাম গুরুত্বপূর্ণ নয়- ইন্দোর বিতর্কে বাউন্সার এড়ালেন দ্রাবিড়

৭ তম ওভারের তৃতীয় বলে, ম্যাকগ্রার বলে ডিপ ব্যাকওয়ার্ড স্কোয়ার লেগে একটি শর্ট মারেন শেফালি বর্মা, কিন্তু কিরণ নাভগিরে সেই বলে একটি দুর্দান্ত ডাইভিং ক্যাচ নেন। যার ভিডিয়ো ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এই সময়, শেফালি বর্মা ১৪ বলে ১৭ রান করার পর প্যাভিলিয়নে ফিরে যান, যেখানে তার স্ট্রাইক রেট ছিল ১২১.৪২।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি দিয়ে কেরালাকে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের কলকাতার ৫৮টি রাস্তার মোড়ে হকার নয়, ভেন্ডিং কমিটির রিপোর্ট কি লাগু হবে এবার? বিয়ের আগেই প্রেগন্যান্ট হন নাতাশা! তিন বার বিয়ে করেন হার্দিক,তবুও সংসার টিকলো না চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.