বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: রবীন্দ্র জাদেজার প্রতিশোধের খেলা! জাড্ডুর বলে ট্রেভিস হেড প্রথমে ছয় মারেন, দেখুন তারপর কী হল

ভিডিয়ো: রবীন্দ্র জাদেজার প্রতিশোধের খেলা! জাড্ডুর বলে ট্রেভিস হেড প্রথমে ছয় মারেন, দেখুন তারপর কী হল

ট্রেভিস হেডকে আউট করার পরে রবীন্দ্র জাদেজার সেলিব্রেশন (ছবি-এপি)

ট্রেভিস হেড এখানে একটি ছক্কা আদায় করতে সফল হন। এরপরে অনেকেই বলতে থাকেন ম্যাচের অন্যতম বড় ভুল। কারণ ট্রেভিস হেড জীবন দান পাওয়া মানে অনেক বড় বিষয়। তবে এরপরেও হাল ছাড়েননি জাদেজা। ওভারের তৃতীয় বলে সমালোচকদের চুপ করিয়ে ট্রেভিস হেডের ছক্কা প্রতিশোধ নেন রবীন্দ্র জাদেজা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় দিনের শেষও ভালো জায়গায় রয়েছে প্য়াট কামিন্সের টিম অস্ট্রেলিয়া। তবে এখনও ম্যাচ হাতছাড়া করেনি ভারত। অজিঙ্কা রাহানে ও শার্দুল ঠাকুরের দুর্দান্ত ব্যাটিংয়ে টিম ইন্ডিয়া এই ম্যাচে নিজেদের বাঁচিয়ে রেখেছে। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার ৪৬৯ রানের জবাবে ভারতের প্রথম ইনিংস ২৯৬ রানে গুটিয়ে যায়।

তৃতীয় দিনের শেষে অস্ট্রেলিয়া দ্বিতীয় ইনিংসে চার উইকেট হারিয়ে এখনও স্কোর বোর্ডে তুলেছে ১২৩ রান। এরফলে এখনও ভারতের থেকে ২৯৬ রানে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। তৃতীয় দিনে অস্ট্রেলিয়ার যে চার উইকেট পড়েছিল, তার মধ্যে দুটি সাফল্য এসেছে এক নম্বর টেস্ট অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার বলে। এই দুটি উইকেটই ছিল ভারতের জন্য বিশাল। আগের ইনিংসের সেঞ্চুরিয়ান স্টিভ স্মিথ ও ট্রেভিস হেডকে প্যাভিলিয়নের পথ দেখান রবীন্দ্র জাদেজা। এতে হেডের উইকেট ছিল বিশেষ।

আরও পড়ুন… দ্রাবিড় কিংবদন্তি ক্রিকেটার কিন্তু কোচ হিসেবে বিগ জিরো! অনেকের মনের কথা বলে দিলেন পাক প্রাক্তনী

আসলে, ইনিংসের ৩৭তম ওভার করতে এসেছিলেন রবীন্দ্র জাদেজা। ওভারের প্রথম বলেই নিজের জালে হেড আটকে দেন। ছক্কা মারার চেষ্টায় ডিপ মিড উইকেটের দিক থেকে উমেশ যাদবের হাতে শট মারেন অস্ট্রেলিয়ান খেলোয়াড়। উমেশ যাদব এখানে ভুল করেন এবং বল হাতে লেগে বাউন্ডারি পেরিয়ে যায়। ট্রেভিস হেড এখানে একটি ছক্কা আদায় করতে সফল হন। এরপরে অনেকেই বলতে থাকেন ম্যাচের অন্যতম বড় ভুল। কারণ ট্রেভিস হেড জীবন দান পাওয়া মানে অনেক বড় বিষয়। তবে এরপরেও হাল ছাড়েননি জাদেজা।

আরও পড়ুন… ভিডিয়ো: হরভজন সিং-এর পিছনেই চলছে ‘বিয়ার পার্টি’! ক্যামেরা দেখেই লুকিয়ে ফেললেন গ্লাস

ওভারের তৃতীয় বলে সমালোচকদের চুপ করিয়ে ট্রেভিস হেডের ছক্কা প্রতিশোধ নেন রবীন্দ্র জাদেজা। হেড এবার সামনে বড় শট খেলতে চেয়েছিলেন এবং জাদেজা তা আগেই বুঝতে পেরেছিলেন। অফ সাইডে বল করেন তিনি। বলটি হেডের নাগালের বাইরে থাকায় তিনি ঠিকমতো শট খেলতে পারেননি এবং বল সোজা জাড্ডুর হাতে চলে যায়। এভাবে ট্রেভিস হেডকে আউট করে নিজের প্রতিশোধের খেলা খেলেন রবীন্দ্র জাদেজা।

আরও পড়ুন… WTC Final 2023-নিজে ছিলেন দিল্লি দলের কোচ, এবার ভারতীয় বোলারদের ব্যর্থতার জন্য IPL-কে দুষলেন পন্টিং

ট্রেভিস হেডকে আউট করার আগে অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথের উইকেট শিকার করেছিলেন রবীন্দ্র জাদেজা। ৩১ তম ওভারে, জাড্ডুর বলে একটি বড় শট খেলতে চেয়ে খারাপ আঘাত করে বসেন স্টিভ স্মিথ, বলটি হাওয়া উঠে যায় এবং শার্দুল একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে স্মিথের ইনিংসের ইতি টানেন। স্মিথের মতো ব্যাটসম্যানের কাছ থেকে এমন শট টেস্ট ক্রিকেটে খুব কমই দেখা যায়। তবে দলের প্রয়োজন অনুযায়ী এই শট খেলেছিলেন তিনি। এভাবে ম্যাচের তৃতীয় দিনে বল হাতে সফল হন রবীন্দ্র জাদেজা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নতুন হেয়ারস্টাইলে ফ্রেশ লুকে নতুন মা অনুষ্কা, ভাইরাল ছবি অধিকাংশ সিরিয়ালই বন্ধ হয় জলদি, ৭০০ পার করা অনুরাগের ছোঁয়া নিয়ে কী বললেন ‘সূর্য’? Video: ছিলেন নিখোঁজ! বাংলাদেশের MP আনোয়ারুল আজিমের মৃতদেহ উদ্ধার নিউটাউনে! Video: OBC রিজার্ভেশন থেকে মুসলিমদের বাদ দিতে হবে এমন রায় মানবো না- মমতা রামকৃষ্ণ মিশনে হামলায় গ্রেফতার ৫, অধরা মূল অভিযুক্ত প্রদীপ রায়, পুলিশ কী বলছে? আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ২৩ মে’র রাশিফল IPL-এ ইতিহাস কোহলির, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ছুঁলেন ৮ হাজারের এভারেস্ট রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো শুঁটকি বাটা থেকে ডাব চিঁংড়ি আরও কত কী! শ্বশুরবাড়িতে কব্জি ডুবিয়ে খেলেন অনীক! কাঠফাটা রোদে গামছা মাথায়, বাইকে চললেন কোথায়? সমুদ্রে পা ভিজিয়ে সৃজিত লিখলেন…

Latest IPL News

রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.