বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: আমেরিকাতেও রোহিত শর্মার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে! ভক্তদের ইচ্ছাপূরণ করলেন হিটম্যান

ভিডিয়ো: আমেরিকাতেও রোহিত শর্মার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে! ভক্তদের ইচ্ছাপূরণ করলেন হিটম্যান

ভক্তদের সঙ্গে হাত মেলাচ্ছেন রোহিত শর্মা

ভক্তরা চেয়েছিলেন যে তিনি যেন তাদের সঙ্গে দেখা করুক এবং তাদের সঙ্গে করমর্দন করুক। হিটম্যানও পিছপা হননি। এক এক করে তিনি প্রথমে কয়েক জন ভক্তের সঙ্গে করমর্দন করলেন এবং তিনি যখন দেখলেন ভক্তের সংখ্যা অনেক হয়েছে,তখন তিনি দ্রুত কয়েকশ ভক্তের সঙ্গে হাত মেলালেন।

আবারও মন জয় করলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচ শেষেপূরণ করলেন ম্যাচের শত শত ভক্তের মনের ইচ্ছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ফ্লোরিডায় অনুষ্ঠিত চতুর্থ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এমন কিছু করলেন যা বিশ্ব ক্রিকেটে প্রশংসিত হয়েছে। ম্যাচের পরে,রোহিত শর্মার ভক্তরা চেয়েছিলেন যে তিনি যেন তাদের সঙ্গে দেখা করুক এবং তাদের সঙ্গে করমর্দন করুক। হিটম্যানও পিছপা হননি। এক এক করে তিনি প্রথমে কয়েক জন ভক্তের সঙ্গে করমর্দন করলেন এবং তিনি যখন দেখলেন ভক্তের সংখ্যা অনেক হয়েছে,তখন তিনি দ্রুত কয়েকশ ভক্তের সঙ্গে হাত মেলালেন।

রোহিত শর্মাকে প্রায়ই মাঠে ভক্তদের সঙ্গে এমন কাজ করতে দেখা যায়। আপনাকে মনে করিয়ে দিতে চাই যে ইংল্যান্ডে রোহিত শর্মা যখন ছক্কা মেরেছিলেন,তখন বলটি একটি ছোট মেয়েকে আঘাত করেছিল। ম্যাচের পরে,রোহিত শর্মা মেয়েটির সঙ্গে দেখা করেছিলেন এবং তাঁকে চকলেট দিয়েছিলেন। মেয়েটির অবস্থা জানার পরই তিনি ড্রেসিংরুমের দিকে চলে যান। এই ঘটনাগুলি বোঝায় যে ভক্তদের সঙ্গে রোহিত শর্মার সম্পর্ক কেমন।

আরও পড়ুন… শেষ ম্যাচে কি পরীক্ষা নিরীক্ষার পথে হাঁটবেন রোহিত! দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক হওয়ার পর থেকে তিনি একটিও সিরিজ হারেননি। টানা নবম সিরিজ জিতেছেন রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে তাঁর কাছ থেকে আশা আরও বেড়েছে যে তিনি এশিয়া কাপের পরে দেশকে টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়নও করবেন। কারণ টিম ইন্ডিয়া ২০১৩ সাল থেকে আইসিসি ট্রফি জিততে পারেনি। ভারত ফাইনাল ও সেমিফাইনাল খেলেও শিরোপা থেকে দূরে থেকেছে।

আরও পড়ুন… ভারত নাকি অস্ট্রেলিয়া! মহিলাদের ক্রিকেটে কে জিতবে সোনার পদক? কী বলছে ইতিহাস?

এমন অবস্থায় দারুণ ফর্মে রয়েছেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের চতুর্থ টি টোয়েন্টি ম্যাচের কথা বললে, টিম ইন্ডিয়া স্বাগতিকদের সেই ম্যাচে ৫৯ রানে পরাজিত করেছে। এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৯১ রানের শক্তিশালী স্কোর তুলেছিল ভারত। এই রান করার পরে ওয়েস্ট ইন্ডিজকে ১৯.১ ওভারে ১৩২ রানে সীমাবদ্ধ করে ভারত। টিম ইন্ডিয়ার পক্ষে,আবেশ খান,অক্ষর প্যাটেল এবং রবি বিষ্ণৌই দুটি করে উইকেট নেন। আর্শদীপ সিং ১২ রানে তিনটি উইকেট নিয়ে সবচেয়ে সফল বোলার প্রমাণিত হয়েছেন। এদিনের ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন আবেশ খান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি রোম্যান্সে গদগদ, বিয়ের দিন কৃতিকে কবিতা পড়ে শোনান পুলকিত! দেখুন ভিডিয়ো ছেলেরা পাত্তাই পায় না কার কাছে মনের কথার সেটে!দ্রোণ বললেন 'মাইক্রোস্কোপ দিয়ে…' IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ রাম নবমী ‘ওদের দাঙ্গা করার দিন’, আল্লার নামে প্রার্থনা করবেন, বললেন মমতা ‘এরকম খেললে জেতা যায় না’, হারের পর বিরক্ত ক্লপ,প্রিমিয়র লিগে অ্যাডভান্টেজ সিটি ‘‌সিএএ দেশের ধর্মনিরপেক্ষ–বহুত্ববাদী সাংস্কৃতির সঙ্গে বিশ্বাসঘাতকতা’‌, অমর্ত্য ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো মহিলা ভোটব্যাঙ্ক ধরতে সিপিএমের ঘোষণাপত্রে মার্শাল আর্ট, প্রতিশ্রুতি মীনাক্ষীদের চৈত্র নবরাত্রিতে দেবীর গমন কীসে? ফলাফল কী? অন্নপূর্ণা পুজোর আগে রইল পঞ্জিকামত

Latest IPL News

জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.