বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: আমেরিকাতেও রোহিত শর্মার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে! ভক্তদের ইচ্ছাপূরণ করলেন হিটম্যান
ভক্তদের সঙ্গে হাত মেলাচ্ছেন রোহিত শর্মা

ভিডিয়ো: আমেরিকাতেও রোহিত শর্মার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে! ভক্তদের ইচ্ছাপূরণ করলেন হিটম্যান

  • ভক্তরা চেয়েছিলেন যে তিনি যেন তাদের সঙ্গে দেখা করুক এবং তাদের সঙ্গে করমর্দন করুক। হিটম্যানও পিছপা হননি। এক এক করে তিনি প্রথমে কয়েক জন ভক্তের সঙ্গে করমর্দন করলেন এবং তিনি যখন দেখলেন ভক্তের সংখ্যা অনেক হয়েছে,তখন তিনি দ্রুত কয়েকশ ভক্তের সঙ্গে হাত মেলালেন।

আবারও মন জয় করলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ম্যাচ শেষেপূরণ করলেন ম্যাচের শত শত ভক্তের মনের ইচ্ছে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ফ্লোরিডায় অনুষ্ঠিত চতুর্থ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা এমন কিছু করলেন যা বিশ্ব ক্রিকেটে প্রশংসিত হয়েছে। ম্যাচের পরে,রোহিত শর্মার ভক্তরা চেয়েছিলেন যে তিনি যেন তাদের সঙ্গে দেখা করুক এবং তাদের সঙ্গে করমর্দন করুক। হিটম্যানও পিছপা হননি। এক এক করে তিনি প্রথমে কয়েক জন ভক্তের সঙ্গে করমর্দন করলেন এবং তিনি যখন দেখলেন ভক্তের সংখ্যা অনেক হয়েছে,তখন তিনি দ্রুত কয়েকশ ভক্তের সঙ্গে হাত মেলালেন।

রোহিত শর্মাকে প্রায়ই মাঠে ভক্তদের সঙ্গে এমন কাজ করতে দেখা যায়। আপনাকে মনে করিয়ে দিতে চাই যে ইংল্যান্ডে রোহিত শর্মা যখন ছক্কা মেরেছিলেন,তখন বলটি একটি ছোট মেয়েকে আঘাত করেছিল। ম্যাচের পরে,রোহিত শর্মা মেয়েটির সঙ্গে দেখা করেছিলেন এবং তাঁকে চকলেট দিয়েছিলেন। মেয়েটির অবস্থা জানার পরই তিনি ড্রেসিংরুমের দিকে চলে যান। এই ঘটনাগুলি বোঝায় যে ভক্তদের সঙ্গে রোহিত শর্মার সম্পর্ক কেমন।

আরও পড়ুন… শেষ ম্যাচে কি পরীক্ষা নিরীক্ষার পথে হাঁটবেন রোহিত! দেখে নিন ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক হওয়ার পর থেকে তিনি একটিও সিরিজ হারেননি। টানা নবম সিরিজ জিতেছেন রোহিত শর্মা। এমন পরিস্থিতিতে তাঁর কাছ থেকে আশা আরও বেড়েছে যে তিনি এশিয়া কাপের পরে দেশকে টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়নও করবেন। কারণ টিম ইন্ডিয়া ২০১৩ সাল থেকে আইসিসি ট্রফি জিততে পারেনি। ভারত ফাইনাল ও সেমিফাইনাল খেলেও শিরোপা থেকে দূরে থেকেছে।

আরও পড়ুন… ভারত নাকি অস্ট্রেলিয়া! মহিলাদের ক্রিকেটে কে জিতবে সোনার পদক? কী বলছে ইতিহাস?

এমন অবস্থায় দারুণ ফর্মে রয়েছেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের চতুর্থ টি টোয়েন্টি ম্যাচের কথা বললে, টিম ইন্ডিয়া স্বাগতিকদের সেই ম্যাচে ৫৯ রানে পরাজিত করেছে। এদিন টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৯১ রানের শক্তিশালী স্কোর তুলেছিল ভারত। এই রান করার পরে ওয়েস্ট ইন্ডিজকে ১৯.১ ওভারে ১৩২ রানে সীমাবদ্ধ করে ভারত। টিম ইন্ডিয়ার পক্ষে,আবেশ খান,অক্ষর প্যাটেল এবং রবি বিষ্ণৌই দুটি করে উইকেট নেন। আর্শদীপ সিং ১২ রানে তিনটি উইকেট নিয়ে সবচেয়ে সফল বোলার প্রমাণিত হয়েছেন। এদিনের ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন আবেশ খান।

বন্ধ করুন