বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: সহজ ক্যাচ মিস করলেন সঞ্জু, রোহিতের মতো রেগে গেলেন না হার্দিক

ভিডিয়ো: সহজ ক্যাচ মিস করলেন সঞ্জু, রোহিতের মতো রেগে গেলেন না হার্দিক

ভাইরাল হল দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার প্রতিক্রিয়া

ভারত বনাম শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কার বিরুদ্ধে রোমাঞ্চকর জয় নথিভুক্ত করেছে। তবে এই ম্যাচে সঞ্জু স্যামসনও বেশ কিছু সুযোগ পেয়েছিলেন, কিন্তু স্যামসন এই সুযোগের মধ্যে একটি সহজ সুযোগ হাতছাড়া করেন।

ভারত বনাম শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া শ্রীলঙ্কার বিরুদ্ধে রোমাঞ্চকর জয় নথিভুক্ত করেছে। তবে এই ম্যাচে সঞ্জু স্যামসনও বেশ কিছু সুযোগ পেয়েছিলেন, কিন্তু স্যামসন এই সুযোগের মধ্যে একটি সহজ সুযোগ হাতছাড়া করেন। আসলে সঞ্জু স্যামসনকে আবারও টিম ইন্ডিয়ার টি-টোয়েন্টি দলে সুযোগ দেওয়া হয়েছে। ঋষভ পন্ত ও কেএল রাহুলের অনুপস্থিতিতে ইশান কিষাণ উইকেটরক্ষক হিসেবে মাঠে নামবেন বলে মনে করা হচ্ছিল, কিন্তু সঞ্জু স্যামসনকেও সুযোগ দেওয়া হয়। দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়াও তাঁকে তার একাদশে অন্তর্ভুক্ত করেন। তবে সঞ্জু স্যামসন এই ম্যাচে প্রত্যাশিতভাবে পারফর্ম করতে পারেননি।

আরও পড়ুন… Umran Malik Fastest Ball: ১৫৫ কিমি প্রতি ঘণ্টায় বল করে শানাকাকে ফেরালেন উমরান

সঞ্জু স্যামসন ব্যাটিংয়ে চমক দেখাতে না পারলেও ফিল্ডিং-এও ব্যর্থ হয়েছেন। সহজ ক্যাচও ফেলেছেন তিনি। একটি বল সঞ্জু স্যামসনের হাতেও এসেছিল, কিন্তু তিনি সেটি ধরে মাটিতে পড়লে বলটি তার হাত থেকে বেরিয়ে আসে। ক্যাচ ছাড়ার পর সঞ্জু স্যামসন হাসতে হাসতে ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার দিকে তাকালেন, এতে অধিনায়কের প্রতিক্রিয়া ছিল হৃদয়বিদারক। আপনি নীচের সেই ভিডিয়োটিতে সেটি দেখতে পারেন।

সঞ্জু স্যামসন এদিনের ম্যাচে মাত্র ৫ রান করেন এবং একটি ক্যাচও ফেলেছিলেন। বিশেষ বিষয় হল সঞ্জু এর আগে ক্যাচটি ধরেছিলেন, কিন্তু শেষ মুহূর্তে তিনি ক্যাচটি ফেলে দেন, যার ফলে অনেকেই এই ক্যাচ ফেলার সমালোচনা করেছেন। কারণ সঞ্জুও একজন ভালো উইকেটরক্ষক, কেউই আশা করেনি যে সে এই ক্যাচ মিস করবেন।

আরও পড়ুন… ব্রডকাস্টারদের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়ার নয়া চুক্তি, কমে গেল বিগ ব্যাশের ম্যাচ

ম্যাচের হার্দিকের ওভারে নিসাঙ্কা শট খেললে সেটি মিড অফে চলে যায়। স্যামসন দৌড়ে এসে ক্যাচটি ধরেন কিন্তু এরপরে স্যামসন ক্যাচ ধরে অহেতুক ঝাঁপ দেন। এরফলে তিনি ল্যান্ড করার সময় বলটি তার হাত থেকে বেরিয়ে যায়। সহজ ক্যাচ ফেলে দেন সঞ্জু। এমন অবস্থায় প্রশ্ন জাগে ঝাঁপ দেওয়ার কি দরকার ছিল? সঞ্জু স্যামসন ক্যাচ মিস করার পরে দলের ক্যাপ্টেন হার্দিকের দিকে তাকিয়ে হাসতে থাকেন। যে কারণে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও রেগে যেতে দেখা যায়।

আসলে, সঞ্জু স্যামসন ব্যাটিংয়েও তেমন কিছু করতে পারেননি, সঞ্জু ৬ বলে ৫ রান করার পরে তাড়াতাড়ি আউট হয়ে যান, যা দেখে সবাই ক্ষুব্ধ হয়েছিলেন। প্রাক্তন ভারতীয় দলের খেলোয়াড় সুনীল গাভাসকরও সঞ্জুর ব্যাটিং দেখে রেগে গিয়েছিলেন। গাভাসকর সঞ্জুকে যে সুযোগগুলি পেয়েছেন তা কাজে লাগাতে পরামর্শ দিয়েছেন। যদিও রোমাঞ্চকর ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়েছে টিম ইন্ডিয়া। সেই কারণে হয়তো এই বিষয় নিয়ে বেশি সমালোচনা হয়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের ফেব্রুয়ারির এই সপ্তাহে ৪ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল কেন এমন সেলিব্রেশন করলেন ধ্রুব জুরেল? জীবনের প্রথম টেস্ট ৫০ কাকে উৎসর্গ করলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.