বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: নিজের উইকেট নিজেই দিয়ে বসলেন শ্রেয়স! ভুল বুঝে কী করলেন KKR ক্যাপ্টেন?

ভিডিয়ো: নিজের উইকেট নিজেই দিয়ে বসলেন শ্রেয়স! ভুল বুঝে কী করলেন KKR ক্যাপ্টেন?

হতাশ হয়ে সাজঘরে ফিরলেন শ্রেয়স আইয়ার

আউট হওয়ার পর শ্রেয়স আইয়ার নিজেও এটা বিশ্বাস করতে পারছিলেন না এবং তিনি মাঠ ছাড়ার সময়ে হতাশ হয়ে পড়েছিলেন কারণ তাঁর খুবই খারাপ লাগছিল। এরপর হতাশ হয়ে মাঠ থেকে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। এই মুহূর্তের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ড সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। রবিবার ২০ নভেম্বর মাউন্ট মাউঙ্গানুইয়ের বে ওভাল মাঠে ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলা হচ্ছে। এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়ার হয়ে দারুণ শুরু করেছিলেন ইশান কিষাণ।

ইশান কিষাণের আউট হওয়ার পর ক্রিজে আসেন শ্রেয়স আইয়ার। তিনি ৯ বলে ১৩ রান করে নিজের ভুলে আউট হয়ে যান। আউট হওয়ার পর শ্রেয়স আইয়ার নিজেও এটা বিশ্বাস করতে পারছিলেন না এবং তিনি মাঠ ছাড়ার সময়ে হতাশ হয়ে পড়েছিলেন কারণ তাঁর খুবই খারাপ লাগছিল। এরপর হতাশ হয়ে মাঠ থেকে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। এই মুহূর্তের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন… T20I তে হিট উইকেট! দেখে নিন শ্রেয়সের আগে কারা এমন ভাবে আউট হয়েছেন

শ্রেয়স ২৫ তম ব্যাটসম্যান যিনি আন্তর্জাতি টি টোয়েন্টিতে হিট উইকেট করে আউট হয়েছেন। এ ছাড়াও,তিনি ভারতের চতুর্থ ব্যাটসম্যান যিনি এভাবে আউট হয়েছেন। শ্রেয়স আইয়ারের আগে হিট উইকেটের শিকার হয়েছিলেন হার্ষাল প্যাটেল,কেএল রাহুল এবং হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন… Pant fails in IND vs NZ match: ১৩ বলে ৬ রানে আউট, লজ্জার নজির পন্তের! আরও খারাপ রেকর্ড ছিল ডি'ভিলিয়ার্সের

আসলে, লকি ফার্গুসন ইনিংসের ১৩তম ওভারটি নিউজিল্যান্ডের হয়ে বল করতে আসেন। তিনি এই ওভারের চতুর্থ বলটি করেন,যা আইয়ার স্কোয়ার লেগের দিকে ঠেলে দেন। তিনি বলটি রক্ষা করেছিলেন,কিন্তু ক্রিজের ভিতরে ব্যাকফুটে গিয়ে শটটি খেলেন। সেই সময়,তার পা স্টাম্পে আঘাত করেছিল,তাই সঙ্গে সঙ্গে বেল গুলি নীচে পড়ে যায় এবং তিনি আউট হয়ে যান।

এই ম্যাচের কথা বললে এদিন টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৯১ রান তুলেছিল ভারত। মাত্র ৫১ বলে দুরন্ত ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন সূর্যকুমার যাদব।

এছাড়া ইশান কিষাণ ৩১ বলে ৩৬ রান করে আউট হয়েছিলেন। এই ম্যাচে ইশানের সঙ্গে ওপেন করতে নেমে ব্যর্থ হয়েছিলেন পন্ত। ১৩ বলে ৬ রান করে আউট হয়েছিলেন ঋষভ। শ্রেয়স ১৩ রান করার পরে হার্দিকও ১৩ রান করে আউট হয়েছিলেন। দীপক হুডা ও ওয়াশিংটন সুন্দর শূন্য রান করে সাজঘরে ফিরে যান। ভুবনেশ্বর কুমার এক রান করে অপরাজিত থাকেন। এদিন কিউয়িদের হয়ে তিন উইকেট শিকার করেন টিম সাউদি। এছাড়া লকি ফার্গুসন দুটি ও ইশ সোধি একটি উইকেট নেন।

 

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা মাত্র ১৫ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি

Latest IPL News

মাত্র ১৫ বলে অর্ধশতরান! SRH-র ট্র্যাভিস হেডের জবাব দিলেন DC-র ফ্রেজার ম্যাকগার্ক ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.