বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: নিজের উইকেট নিজেই দিয়ে বসলেন শ্রেয়স! ভুল বুঝে কী করলেন KKR ক্যাপ্টেন?

ভিডিয়ো: নিজের উইকেট নিজেই দিয়ে বসলেন শ্রেয়স! ভুল বুঝে কী করলেন KKR ক্যাপ্টেন?

হতাশ হয়ে সাজঘরে ফিরলেন শ্রেয়স আইয়ার

আউট হওয়ার পর শ্রেয়স আইয়ার নিজেও এটা বিশ্বাস করতে পারছিলেন না এবং তিনি মাঠ ছাড়ার সময়ে হতাশ হয়ে পড়েছিলেন কারণ তাঁর খুবই খারাপ লাগছিল। এরপর হতাশ হয়ে মাঠ থেকে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। এই মুহূর্তের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউজিল্যান্ড সফরে গিয়েছে টিম ইন্ডিয়া। রবিবার ২০ নভেম্বর মাউন্ট মাউঙ্গানুইয়ের বে ওভাল মাঠে ভারত বনাম নিউজিল্যান্ডের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি খেলা হচ্ছে। এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়ার হয়ে দারুণ শুরু করেছিলেন ইশান কিষাণ।

ইশান কিষাণের আউট হওয়ার পর ক্রিজে আসেন শ্রেয়স আইয়ার। তিনি ৯ বলে ১৩ রান করে নিজের ভুলে আউট হয়ে যান। আউট হওয়ার পর শ্রেয়স আইয়ার নিজেও এটা বিশ্বাস করতে পারছিলেন না এবং তিনি মাঠ ছাড়ার সময়ে হতাশ হয়ে পড়েছিলেন কারণ তাঁর খুবই খারাপ লাগছিল। এরপর হতাশ হয়ে মাঠ থেকে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। এই মুহূর্তের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন… T20I তে হিট উইকেট! দেখে নিন শ্রেয়সের আগে কারা এমন ভাবে আউট হয়েছেন

শ্রেয়স ২৫ তম ব্যাটসম্যান যিনি আন্তর্জাতি টি টোয়েন্টিতে হিট উইকেট করে আউট হয়েছেন। এ ছাড়াও,তিনি ভারতের চতুর্থ ব্যাটসম্যান যিনি এভাবে আউট হয়েছেন। শ্রেয়স আইয়ারের আগে হিট উইকেটের শিকার হয়েছিলেন হার্ষাল প্যাটেল,কেএল রাহুল এবং হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন… Pant fails in IND vs NZ match: ১৩ বলে ৬ রানে আউট, লজ্জার নজির পন্তের! আরও খারাপ রেকর্ড ছিল ডি'ভিলিয়ার্সের

আসলে, লকি ফার্গুসন ইনিংসের ১৩তম ওভারটি নিউজিল্যান্ডের হয়ে বল করতে আসেন। তিনি এই ওভারের চতুর্থ বলটি করেন,যা আইয়ার স্কোয়ার লেগের দিকে ঠেলে দেন। তিনি বলটি রক্ষা করেছিলেন,কিন্তু ক্রিজের ভিতরে ব্যাকফুটে গিয়ে শটটি খেলেন। সেই সময়,তার পা স্টাম্পে আঘাত করেছিল,তাই সঙ্গে সঙ্গে বেল গুলি নীচে পড়ে যায় এবং তিনি আউট হয়ে যান।

এই ম্যাচের কথা বললে এদিন টস জিতে ভারতকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিল নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ১৯১ রান তুলেছিল ভারত। মাত্র ৫১ বলে দুরন্ত ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেছিলেন সূর্যকুমার যাদব।

এছাড়া ইশান কিষাণ ৩১ বলে ৩৬ রান করে আউট হয়েছিলেন। এই ম্যাচে ইশানের সঙ্গে ওপেন করতে নেমে ব্যর্থ হয়েছিলেন পন্ত। ১৩ বলে ৬ রান করে আউট হয়েছিলেন ঋষভ। শ্রেয়স ১৩ রান করার পরে হার্দিকও ১৩ রান করে আউট হয়েছিলেন। দীপক হুডা ও ওয়াশিংটন সুন্দর শূন্য রান করে সাজঘরে ফিরে যান। ভুবনেশ্বর কুমার এক রান করে অপরাজিত থাকেন। এদিন কিউয়িদের হয়ে তিন উইকেট শিকার করেন টিম সাউদি। এছাড়া লকি ফার্গুসন দুটি ও ইশ সোধি একটি উইকেট নেন।

 

 

বন্ধ করুন