বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দৌড়তে দৌড়তেই শূন্যে ওঠা বল লক্ষ্য করে অসাধারণ ক্যাচ ধরলেন বেন স্টোকস
বেন স্টোকস।

ভিডিয়ো: দৌড়তে দৌড়তেই শূন্যে ওঠা বল লক্ষ্য করে অসাধারণ ক্যাচ ধরলেন বেন স্টোকস

  • আইপিএলের ম্যাচে ক্যাচ ধরতে গিয়েই চোট পেয়েছিলেন বেন স্টোকস। চোটের জন্যই আইপিএলের মাঝপথে দেশে ফিরে আসতে হয়েছিল রাজস্থান রয়্যালসের ৩০ বছরের তারকা অলরাউন্ডারকে।

চোট সারিয়ে মাঠে ফিরেই সকলকে চমকে দিলেন বেন স্টোকস। ইংল্যান্ডের ঘরোয়া বিশ ওভারের টুর্নামেন্ট টি-টোয়েন্টি ব্লাস্টে বার্মিংহ্যাম বিয়ারের বিরুদ্ধে অসাধারণ একটি ক্যাচ ধরলেন তিনি। ডারহ্যামের হয়ে এই টুর্নামেন্ট খেলতে নেমেছেন বেন স্টোকস। তাঁর ক্যাচ দেখে চোখ কপালে তুলছেন নেটিজেনরা।

বেন স্টোকসের ক্যাচের ভিডিয়োটি রীতিমতো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, শূন্যে ওঠা বল লক্ষ্য করে দৌড়তে দৌড়তেই অসাধারণ ক্যাচটি নিয়েছেন বেন স্টোকস। তাঁর ক্যাচ ধরা দেখেই বোঝা যাচ্ছিল, তিনি কতটা ফিট হয়ে উঠেছেন।

আইপিএলের ম্যাচে ক্যাচ ধরতে গিয়েই চোট পেয়েছিলেন বেন স্টোকস। চোটের জন্যই আইপিএলের মাঝপথে দেশে ফিরে আসতে হয়েছিল রাজস্থান রয়্যালসের ৩০ বছরের তারকা অলরাউন্ডারকে। চোট সারিয়ে শেষ পর্যন্ত মাঠে ফিরেই  চমকে দিলেন বেন স্টোকস। ক্যাচটা কিন্তু সহজ ছিল না। তবে যে ভাবে তিনি ক্যাচ ধরেছেন, তার থেকেই পরিষ্কার, চোটের আতঙ্ক ভুলে আবার নিজের ছন্দে ফিরে গিয়েছেন স্টোকস। তিনি মোট দু'টি ক্যাচ ধরেছেন।

শুধু ক্যাচ ধরাই নয়। ব্যাট হাতে তিনি ১৮ বলে ২৯ রান করেছেন। এই ইনিংসে তাঁর চারটি চার এবং একটি অসাধারণ ছয় রয়েছে।

 বল হাতে একটি উইকেটও নিয়েছেন স্টোকস। সব মিলিয়ে স্বমহিমায় মাঠে ফিরেছেন ব্রিটিশ তারকা অল রাউন্ডার। স্টোকস ডারহ্য়ামের যোগ দেওয়ার পর, ম্যাচটি ২২ রানে জিতেও গিয়েছে তারা।

বন্ধ করুন