বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন আফগানিস্তানের স্টেডিয়ামে আত্মঘাতী হামলা
টুর্নামেন্ট চলাকালীন আফগানিস্তানের স্টেডিয়ামে বিস্ফোরণ

ভিডিয়ো: ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন আফগানিস্তানের স্টেডিয়ামে আত্মঘাতী হামলা

  • আসলে কাবুলে একটি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানেই খেলা চলাকালীন হঠাৎ বিস্ফোরণ ঘটে। এই হামলার পর প্রত্যেক খেলোয়াড়কে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। যখন স্টেডিয়ামে হামলা হয়,তখন সেখানে জাতিসংঘের একজন ব্যক্তি উপস্থিত ছিলেন,যিনি সাক্ষাৎকার নিতে সেখানে পৌঁছেছিলেন।

আফগানিস্তানের কাবুলে আইপিএল-এর মতো ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন ঘটল আত্মঘাতী হামলার ঘটনা। এর ফলে তৈরি হয়েছে বিশৃঙ্খলার পরিবেশ। আসলে কাবুলে একটি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানেই খেলা চলাকালীন হঠাৎ বিস্ফোরণ ঘটে। এই হামলার পর প্রত্যেক খেলোয়াড়কে নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। যখন স্টেডিয়ামে হামলা হয়,তখন সেখানে জাতিসংঘের একজন ব্যক্তি উপস্থিত ছিলেন,যিনি সাক্ষাৎকার নিতে সেখানে পৌঁছেছিলেন।

আরও পড়ুন… একাধিক রেকর্ডের সামনে রোহিত, মাঠে নামার আগে হিটম্যানের চার-ছক্কার বন্যা

আফগানিস্তানের আন্তর্জাতিক ক্রিকেট মাঠে এই বিস্ফোরণ ঘটেছে। কাবুল আন্তর্জাতিক ক্রিকেট গ্রাউন্ডে বিস্ফোরণ হয়েছে বলে আফগান মিডিয়া থেকে জানা গিয়েছে। এখন পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি।শাপিজা ক্রিকেট লিগের অষ্টম আসর শুরু হয় ১৮ জুলাই। শুক্রবার,লিগের ২১তম ম্যাচটি আমো শার্কস এবং স্পিন ঘর টাইগার্সের মধ্যে খেলা হয়েছিল।

আরও পড়ুন… একাধিক রেকর্ডের সামনে রোহিত, মাঠে নামার আগে হিটম্যানের চার-ছক্কার বন্যা

সেখানে স্পিন ঘর টাইগার্স সাত উইকেট বাকি থাকতে জয়ের জন্য ১৩৫ রানের লক্ষ্য অর্জন করেছিল। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়োটি সামনে এসেছে তাতে বোঝা যাচ্ছে না ওই সময় ম্যাচটি চলছিল কি না। বিস্ফোরণের শব্দ ও ধোঁয়া উঠতে দেখে লোকজন ছুটতে থাকে। খেলোয়াড়দেরও মাঠে দৌড়াতে দেখা যায়।

বন্ধ করুন