বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: শ্রীলঙ্কার বিরুদ্ধে ODI সিরিজ জিতে রাতভর গানবাজনায় মাতলেন হার্দিকরা
হার্দিকদের সেলিব্রেশেন।
হার্দিকদের সেলিব্রেশেন।

ভিডিয়ো: শ্রীলঙ্কার বিরুদ্ধে ODI সিরিজ জিতে রাতভর গানবাজনায় মাতলেন হার্দিকরা

  • এক ম্যাচ বাকি থাকতে মঙ্গলবরাই একদিনের সিরিজ জিতে নেয় শিখর ধাওয়ানের ভারত। সেই আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলেন হার্দিক পাণ্ডিয়া, ইশান কিষাণরা। রাতভর গানবাজনা করে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন তাঁরা।

শিখর ধাওয়ানের ভারতকেই দ্বিতীয় সারির বলে অর্জুনা রণতুঙ্গা রীতিমতো অপমান করেছিলেন। সেই দলের কাছেই পরপর দু'ম্যাচ হেরে একদিনের সিরিজ হাতছাড়া করে বসে রয়েছে শ্রীলঙ্কা। আর রণতুঙ্গার অপমানের জবাব দিতে পেরে মঙ্গলবার আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলেন হার্দিক পাণ্ডিয়া, ইশান কিষাণরা। রাতভর গানবাজনা করে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন তাঁরা।

সূর্যকুমার যাদব ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, ইশান কিষাণ, হার্দিক পাণ্ডিয়া, কৃষ্ণাপ্পা গৌতমরা গলা ছেড়ে গান গাইছেন। গ্যাংস্টার ছবির সেই বিখ্যাত গান ‘না জানে কহি’ গাইছিলেন হার্দিকরা। প্রত্যেকের উচ্ছ্বাস ধরা পড়েছে সেই ভিডিয়োতে। সূর্যকুমার ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ‘এক্সটেন্ডেড সেলিব্রেশন’।

মঙ্গলবার দ্বিতীয় একদিনের ম্যাচে শ্রীলঙ্কার ২৭৫ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ভারতের ব্যাটিং বিপর্যয় ঘটে। ৬৫ রানে ৩ উইকেট হারিয়ে বসে থাকে তারা। এই পরিস্থিতিতে মণিশ পাণ্ডের ৩১ বলে ৩৭ এবং সূর্যকুমার যাদবের ৪৪ বলে ৫৩ রানের হাত ধরে কিছুটা লড়াই করার চেষ্টা করেছিল ভারত। তার পরে অবশ্য ফের ভরাডুবি। 

শেষ পর্যন্ত আট নম্বরে ব্যাট করতে নামা দীপক চাহারের অদম্য লড়াইয়ের কাছে হার মানে শ্রীলঙ্কা। উইকেট আঁকড়িয়ে ৮২ বলে ৬৯ রান করেন তিনি। ক্রুনাল পাণ্ডিয়া যোগ করেন ৫৪ বলে ৩৫ রান এবং নয় নম্বরে নেমে ভুবনেশ্বর কুমারের ২৮ বলে ১৯ রানও ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেয়। এক ম্যাচ বাকি থাকতে মঙ্গলবরাই একদিনের সিরিজ জিতে নেয় শিখর ধাওয়ানের ভারত।

বন্ধ করুন