বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো- কোহলির ইনস্টা স্টোরিতে লাখ টাকার প্রতিক্রিয়া, সঙ্গে জবরদস্ত উত্তর সূর্যের

ভিডিয়ো- কোহলির ইনস্টা স্টোরিতে লাখ টাকার প্রতিক্রিয়া, সঙ্গে জবরদস্ত উত্তর সূর্যের

বিরাট কোহলির ইনস্টা স্টোরি দেখে সূর্যকুমার যাদবের উচ্ছ্বাস।

শনিবার সূর্যের ঝড়ো ইনিংসের পর প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলিও ইনস্টাগ্রামে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন, যার উত্তর সূর্যকুমার যাদব তাঁর নিজস্ব স্টাইলে দিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

ভারতীয় ক্রিকেটের টি-টোয়েন্টি স্পেশ্যালিস্ট ব্যাটসম্যান সূর্যকুমার যাদব বর্তমানে স্বপ্নের ফর্মে রয়েছেন। শনিবার রাজকোটে ভারত বনাম শ্রীলঙ্কার মধ্যে তৃতীয় টি-টোয়েন্টিতে (আইএনডি বনাম এসএল) সূর্যকুমার যাদব ঝড়ো সেঞ্চুরি করেন এবং টিম ইন্ডিয়াকে ম্যাচ জেতাতে মুখ্য ভূমিকা নেন। গত ছয় মাসের মধ্যে এটি সূর্যকুমারের এটি তৃতীয় টি-টোয়েন্টি সেঞ্চুরি।

শনিবার সূর্যের ঝড়ো ইনিংসের পর প্রাক্তন টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলিও ইনস্টাগ্রামে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন, যার উত্তর সূর্যকুমার যাদব তাঁর নিজস্ব স্টাইলে দিয়েছেন। যা সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

আরও পড়ুন: ধোনির মতো করেই রোহিতেরও উচিত হার্দিকের হাতে দায়িত্ব তুলে দেওয়া- সাফ দাবি জাদেজার

ভারতীয় ক্রিকেট বোর্ড সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ করেছে, যাতে সূর্যকুমার যাদবের মাঠ থেকে হোটেলে ফেরার মুহূর্তগুলো ক্যামেরাবন্দি হয়েছে। সেখানেই দেখা গিয়েছে, বিরাট কোহলির ইনস্টাগ্রামের ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন সূর্য।

আসলে সূর্যের ইনিংস দেখার পরে বিরাট একটি ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন। যেখানে সূর্যের ছবি শেয়ার করেছেন। সঙ্গে আগুন এবং হাততালির ইমোজিও দিয়েছেন।

আরও পড়ুন: শ্রীলঙ্কাকে গুঁড়িয়ে যুগ্ম বিশ্ব রেকর্ড ভারতের,ছাপিয়ে গেল পাকিস্তানকে

আর এটি দেখে সূর্যকুমার খুব খুশি হয়েছেন। সেটা তাঁর মুখের ভঙ্গিতেই বোঝা গিয়েছে। বিরাটের ইনস্টাগ্রাম স্টোরিতে সূর্যকুমার যাদব মন্তব্য করেছেন, ‘ওরে বাবা, এই গল্পটা কে দিয়েছে?’ এর পর সূর্য লেখেন, ‘ভাই, মজা লাগল। অনেক ভালোবাসা! তাড়াতাড়ি দেখা হবে।’

৩২ বছরের তারকা ব্যাটার সূর্যকুমার যাদব শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের নির্ধারক ম্যাচে ৫১ বলে অপরাজিত ১১২ রান করেন। তাঁর বিস্ফোরক ইনিংসে তিনি মারেন ন'টি ছক্কা এবং সাতটি চার। এই ইনিংসের সুবাদে ভারত ম্যাচ জিতে নেয় ৯১ রানে। সূর্যের মারকাটারি ইনিংসটি বিরাট কোহলির মন ছুঁয়ে গিয়েছে।

সূর্যের হাত ধরেই প্রথমে ব্যাট করে ৫ উইকেটের বিনিময়ে ২২৮ রান তোলে ভারত। জবাবে ব্যাট করতে নেমে ১৬.৪ ওভারে ১৩৭ রানে অলআউট হয়ে যায় শ্রীলঙ্কা। তিন ম্যাচের সিরিজ ২-১ এ জিতে নেয় টিম ইন্ডিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা? খড়দায় লেভেল ক্রসিংয়ে ট্রেন ও গাড়ির মধ্যে সংঘর্ষ, ছিটকে গেল টাটা সুমো জিম্বাবোয়ের বিরুদ্ধে টি২০ সিরিজের ৪ ম্যাচে জয়,ভারত অধিনায়ক হিসাবে ইতিহাস শুভমনের এটাই নতুন ভারত, টেস্ট ও T20-র শেষ ২ সিরিজে রচিত হল ঘুরে দাঁড়ানোর নতুন উপাখ্যান ঠিক যেন রাজরানি! রিসেপশনে নজরকাড়া লুকে রাধিকা, গোলাপি শাড়িতে টেক্কা নীতার ‘যতক্ষণ না পর্যন্ত আদালত থেকে …’ কোটা বিরোধী আন্দোলন নিয়ে আর কী বললেন হাসিনা? Euro 2024 Final: কখন, কোথায়, কীভাবে দেখতে পাবেন Spain vs England-এর ফাইনাল ফাইট সেলফিস,কখনও ভালো লিডার হতে পারবে না- যশস্বীর জন্য শুভমনকে তীব্র আক্রমণ নেটপাড়ার

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.