বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: বড় পর্দায় নিজের ক্যাচ দেখে অবাক হলেন, ভাইরাল সূর্যকুমার যাদবের প্রতিক্রিয়া

ভিডিয়ো: বড় পর্দায় নিজের ক্যাচ দেখে অবাক হলেন, ভাইরাল সূর্যকুমার যাদবের প্রতিক্রিয়া

নিজের ক্যাচ দেখে নিজেই অবাক সূর্যকুমার যাদব (ছবি-টুইটার)

সূর্যের সেই ইনিংসকে ছাপিয়ে গিয়েছিল সূর্যকুমারের ক্যাচ। মাঠে নিজের দুর্দান্ত ক্যাচ দেখে নিজেই চমকে গিয়েছিলেন সূর্যকুমার। সূর্যকুমার যাদবের সেই অমূল্য প্রতিক্রিয়া টিম ইন্ডিয়ার ভক্তদের জন্য দেখার মতো ছিল। এবং তাঁর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

এটা কি একটা বাজপাখি নাকি এটা একটা প্লেন? না এটা তো সূর্যকুমার যাদব। নিজের ক্যাচ দেখে নিজেই স্তম্ভিত হয়ে গেলেন ভারতের তারকা ব্যাটার। ভারত বনাম নিউজিল্যান্ডের সিরিজের তৃতীয় ম্যাচে যেখানে ওপেনার শুভমন গিল একটি চমকপ্রদ সেঞ্চুরি করেছিলেন, সেখানেই নিজের ফিল্ডিং দিয়ে সকলের নজর কেড়েছিলেন ভারতের সূর্যকুমার যাদব। তাঁর মাস্টারক্লাস ফিল্ডিং সর্বত্র প্রশংসা পাচ্ছে।

আরও পড়ুন… IND vs NZ 3rd T20I: শুভমন গিল নয়, এই ক্রিকেটারকেই গেম চেঞ্জার বললেন সূর্যকুমার যাদব

বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনটি ক্যাচ ধরেছিলেন ভারতের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদব। গিলের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরিতে ভর করে, ভারত নরেন্দ্র মোদী স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিপাক্ষিক সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে বিশাল স্কোর করেছিল। এরপরে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডের ইনিংসে ফিন অ্যালেন, গ্লেন ফিলিপস এবং মিচেল স্যান্টনারকে সাজঘরে ফেরান সূর্যকুমার যাদব। তবে তার আগে ব্যাট হাতে তিনি মাত্র ১৩ বলে দ্রুত ২৪ রানের ইনিংস খেলেন। তবে সূর্যের সেই ইনিংসকে ছাপিয়ে গিয়েছিল সূর্যকুমারের ক্যাচ। মাঠে নিজের দুর্দান্ত ক্যাচ দেখে নিজেই চমকে গিয়েছিলেন সূর্যকুমার। সূর্যকুমার যাদবের সেই অমূল্য প্রতিক্রিয়া টিম ইন্ডিয়ার ভক্তদের জন্য দেখার মতো ছিল। এবং তাঁর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… বর্ডার-গাভাসকর ট্রফি শুরুর আগে টিম ইন্ডিয়ার জন্য সুখবর, অনুশীলনে নেমেছেন জসপ্রীত বুমরাহ

ভারতীয় অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে তার প্রথম উইকেট উপহার দিয়ে, নিউজিল্যান্ড ইনিংসের ১ম ওভারে একটি দুর্দান্ত ক্যাচ ধরেন সূর্যকুমার যাদব। আমদাবাদে ২৩৪ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে গিয়ে নিউজিল্যান্ড সাত রানে তাদের চার উইকেট হারিয়েছিল। তার কৃতিত্বে ছিলেন সূর্যকুমার যাদব। কিউয়িদের মিডল অর্ডার ব্যাটসম্যান গ্লেন ফিলিপসের একটি চমকপ্রদ ক্যাচ ধরেন সূর্যকুমার যাদব। ৯তম ওভারের শেষের আগে স্যান্টনারের একটি দুর্দান্ত ক্যাচ ধরেন সূর্যকুমার, যে আবারও প্রশংসা অর্জন করেছিলেন তিনি।

স্বাগতিকদের বোলিং আক্রমণে নেতৃত্ব দিয়ে, অধিনায়ক হার্দিক পান্ডিয়া চারটি উইকেট লাভ করেন এবং আর্শদীপ সিং, উমরান মালিক এবং শিবম মাভি বাকি ৬টি উইকেট ভাগাভাগি করে তুলে নেন। এর ফলে নিউজিল্যান্ড ১২.১ ওভারে মাত্র ৬৬ রান করেই গুটিয়ে যায়। বোলার হার্দিক পান্ডিয়া চার ওভারে মাত্র ১৬ রান দিয়ে চার উইকেট তুলে নেন। ভারতীয় ওপেনার গিল তাঁর ব্যাটিং পারফরমেন্সের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার সিরিজ জয়ী ম্যাচে ৬৩ বলে ১২৬ রান করেন এই তারকা ব্যাটার। তবে সবকিছুকে ছাপিয়ে গিয়েছিল সূর্যকুমার যাদবের ক্যাচ ধরা ও তারপরে নিজের ক্যাচ ধরার ভিডিয়ো দেখে নিজেই চমকে যাওয়া।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিরুষ্কার ছেলে অকায় দেখতে কেমন হবে? AI দ্বারা তৈরি এই ছবি দেখলে চমকে উঠবেন বাবা-মা কেন দাদাকে বেশি ভালোবাসে, রাগের বশে খুন করে বসল ভাই! আগামী মার্চে রাজ্যে মেগা সভা, কেন এই ৩টি জায়গাকে বেছে নিলেন প্রধানমন্ত্রী? EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল 'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী! চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.