বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: পাকিস্তানের তরুণ সমর্থকের আবদার মিটিয়ে মন জিতলেন বিরাট কোহলি

ভিডিয়ো: পাকিস্তানের তরুণ সমর্থকের আবদার মিটিয়ে মন জিতলেন বিরাট কোহলি

পাকিস্তানের তরুণ সমর্থকের আবদার মেটালেন বিরাট কোহলি

কোহলির সেই ফ্যান বিরাটের দিকে চিৎকার করার পরে এবং তাঁকে বলে যে তিনি পাকিস্তান থেকে শুধুমাত্র তাঁর সঙ্গে একটি ছবি ক্লিক করার জন্য এসেছেন। বিরাট নোটিশ করেন এবং পরে একটি সেলফি ক্লিক করতে ফিরে আসেন। সেই ভক্তের নাম মহম্মদ জিবরান।

বিরাট কোহলি একজন মেগা-স্টার। বিশ্ব ক্রিকেটেরএকজন সুপারস্টার। কোহলির স্টারডম শুধু ভারতেই নিশ্চিত নয় বরং সীমানা ছাড়িয়েছে। তার এমন ভক্ত আছে যারা সেলফি ক্লিক করার জন্য মাইলের পর মাইল যেতে ইচ্ছুক। খুব বেশি পিছনে তাকাবেন না। ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে বেঙ্গালুরু টেস্টে, একজন ভক্ত নিরাপত্তা ভেঙে কোহলির সঙ্গে একটি ছবি তোলার জন্য মাঠে দৌড়ে যান। সম্প্রতি আইপিএল চলাকালীন, কলকাতার ইডেন গার্ডেন্সে একজন ভক্ত কোহলির দিকে দৌড়ে যান, পরে একজন নিরাপত্তারক্ষী তাকে কাঁধে তুলে মাঠ থেকে বের করে দেন।

শনিবার শুরু হওয়া ২০২২ এশিয়া কাপে রবিবার ব্লকবাস্টার ভারত বনাম পাকিস্তানের সংঘর্ষের আগে, ভক্তরা আইসিসি অ্যাকাডেমি মাঠে ভিড় করেছেন। যেখানে দলগুলি অনুশীলন করছে। বুধবার ভারতের প্রথম অনুশীলন সেশন ছিল, তারপরে কোহলির একটি সুন্দর অঙ্গভঙ্গি এখন টক অফ দ্য টাউন হয়ে উঠছে। কোহলি যখন টিম বাসে ফিরছিলেন, তখন এক ভক্ত তাঁর দিকে ছুঁটে আসেন। বাবর আজম যে শহরটিতে জন্মগ্রহণ করেছিলেন সেই শহর লাহোরের বাসিন্দা বলে দাবি করা এই ভক্তকে,কোহলির কাছ থেকে একটি ছবি ক্লিক করতে চেয়েছিলেন, তবে তাঁকে এক নিরাপত্তারক্ষী তাকে থামিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন… ‘ওকে আউট কর, না হলে পরের পাঁচটা সেশন ও আমাদের পিটাবে,’ আক্রমের কথা ভোলেননি আখতার

প্রথমদিকে, কোহলি হাঁটতে থাকেন এবং নিরাপত্তারক্ষীরা তাকে প্রাক্তন ভারত অধিনায়কের কাছাকাছি যেতে দেননি। তবে সেই ফ্যান কোহলির দিকে চিৎকার করার পরে এবং তাকে বলে যে তিনি পাকিস্তান থেকে শুধুমাত্র তাঁর সঙ্গে একটি ছবি ক্লিক করার জন্য এসেছেন। বিরাট নোটিশ করেন এবং পরে একটি সেলফি ক্লিক করতে ফিরে আসেন। সেই ভক্তের নাম মহম্মদ জিবরান। তিনি কোহলিকে তাঁর প্রিয় খেলোয়াড় হিসাবে বিবেচনা করেন। পরে জিবরান বলেছিলেন যে এটি এমন একটি মুহূর্ত যা তিনি কখনই ভুলতে পারবেন না। ভিডিয়োটি শেয়ার করেছে পাক টিভি।

পাক টিভিতে ভক্তটি বলেন, ‘আমি বিরাট কোহলি ছাড়া আর কারোর ভক্ত নই। যার জন্য আমি পাকিস্তান থেকে এসেছি। তাঁর সঙ্গে একটি ছবি ক্লিক করার আশায় আমি এসেছি। আমি এটির জন্য পুরো এক মাস অপেক্ষা করেছি। তাই যে মুহূর্তে সে তার অনুশীলন শেষ করেছে এবং ফিরে যাচ্ছিলেন তখন তার দিকে এগিয়ে যাই। বিরাট কোহলি একজন দুর্দান্ত ক্রিকেটার হওয়ার পাশাপাশি একজন আশ্চর্যজনক ব্যক্তি। তিনি আমার কথা শুনেছিলেন এবং সেলফিটি ক্লিক করার জন্য আমার অনুরোধে রাজি হয়ে যান।’

আরও পড়ুন… চোটের জন্য ছিটকে গেছেন, তবু কেন দলের সঙ্গে রয়েছেন আফ্রিদি!

জিবরান যোগ করেছেন যে তিনি চান কোহলি যত তাড়াতাড়ি সম্ভব ফর্মে ফিরে আসুক, এবং রবিবার তার দেশ পাকিস্তানের বিরুদ্ধে অর্ধশতরান করুক। পাকিস্তানি হয়েও তিনি ভারতের ক্রিকেটারদের সঙ্গে ছবি তুলতে চান। জিবরান জানান তিনি পাকিস্তান ক্রিকেটারদের সঙ্গে ছবি তুলতে চান না, তিনি ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে ছবি তুলতে চান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসন্ন লোকসভা নির্বাচনে কি লড়বেন যুবরাজ? সব জল্পনা থেকে পর্দা তুললেন সিক্সার কিং তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির অমিতাভ নন, বগবনে কাজ করার কথা ছিল এই কিংবদন্তি অভিনেতার! বদলে যেত সিনেমার ইতিহাস আজ কাদের সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করে টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা ‘সৌরভ অত্যন্ত খারাপ ছেলে…পাজি একটা’, দাদাকে নিয়ে এসব কী বলে ফেললেন মানসী! 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল? IPL 2024: তাহলে এই জন্য সরফরাজ খানকে ছেড়ে দিয়েছে DC! সৌরভ জানালেন আসল কারণ পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.