বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: অজি সতীর্থকেই BBL-এ ধাক্কা মেরে বিতর্কে ওয়ার্নার

ভিডিয়ো: অজি সতীর্থকেই BBL-এ ধাক্কা মেরে বিতর্কে ওয়ার্নার

ওয়েডকে ধাক্কা মারলেন ওয়ার্নার (ছবি-টুইটার)

একই অবস্থা বিগ ব্যাশ লিগে দেখা গিয়েছিল, যেখানে অস্ট্রেলিয়ার হয়ে একসঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা ডেভিড ওয়ার্নার এবং ম্যাথু ওয়েড সংঘর্ষে জড়িয়ে পড়েছিলেন। এমনকি ওয়েডকে ধাক্কা দেন ওয়ার্নার। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

প্রায়শই ফুটবলে এমন দৃশ্য দেখা যায়, যেখানে একই দেশের দলের হয়ে খেলতে থাকা দুই খেলোয়াড়কে তাদের নিজ নিজ ক্লাবের হয়ে খেলার সময়ে একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়তে দেখা যায়। তবে ক্রিকেটে এমনটা খুব কমই দেখা যায়। টি-টোয়েন্টি ক্রিকেট লিগের ক্রমবর্ধমান যুগেও এই পরিস্থিতি দেখা দিতে শুরু করেছে। কয়েক বছর আগে আইপিএলে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের মধ্যে তুমুল সংঘর্ষ হয়েছিল। একই অবস্থা বিগ ব্যাশ লিগে দেখা গিয়েছিল, যেখানে অস্ট্রেলিয়ার হয়ে একসঙ্গে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতা ডেভিড ওয়ার্নার এবং ম্যাথু ওয়েড সংঘর্ষে জড়িয়ে পড়েছিলেন। এমনকি ওয়েডকে ধাক্কা দেন ওয়ার্নার। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… ভিডিয়ো: ধোনির হেলিকপ্টার হাঁকালেন কোহলি, তারপর মনে করলেন মাহিকে!

হোবার্ট হ্যারিকেন এবং সিডনি থান্ডার রবিবার, ১৫ জানুয়ারী হোবার্টে সংঘর্ষে লিপ্ত হয়। দীর্ঘ দিন পর বিগ ব্যাশ লিগে ফিরছেন সিডনি থান্ডারের ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তবে তাঁর জন্য এই ম্যাচটি বিশেষ ভালো ছিল না। দ্বিতীয় বলেই খাতা না খুলে বোল্ড হয়ে যান ওয়ার্নার। তবে ওয়ার্নার বেশি আলোচনায় এসেছেন ওয়েডকে ধাক্কা দেওয়ার পরে। যার ভিডিয়ো এখন বেশ ভাইরাল হচ্ছে।

সিডনি দল প্রথমে ব্যাট করতে নেমে মাত্র ১৩৫ রান করতে সক্ষম হয়েছিল এবং জবাবে, হোবার্ট অসাধারন ব্যাটিংয়ের ভিত্তিতে সহজেই জয়ের লক্ষ্যের দিকে এগিয়ে যায়। এ সময় ক্রিজে ছিলেন হোবার্টের অধিনায়ক ম্যাথিউ ওয়েড ও টিম ডেভিড। এদিকে ওয়েড ও সিডনি অধিনায়ক ক্রিস গ্রিনের মধ্যে কোনও একটি বিষয় নিয়ে তর্কাতর্কি শুরু হয়। মাঠের মধ্যে উত্তাপ বেড়ে যায়। টিম ডেভিড হস্তক্ষেপ করেন।

আরও পড়ুন… মহিলা T20 WC-র আগে মর্নে মর্কেলকে কোচিং স্টাফে যুক্ত করল নিউজিল্যান্ড

দুজনের মধ্যে ব্যাপারটা ঠান্ডা হয়ে যাচ্ছিল, তখনই ওয়েড এবং ওয়ার্নার মুখোমুখি হয়েছিলেন। ওয়েডকে তাঁর অস্ট্রেলিয়ান দলের সতীর্থ ওয়ার্নার ধাক্কা দেন। এর সঙ্গে তাঁকে কিছু বলতেও দেখা যায় কিন্তু ওয়ার্নার তাঁকে উপেক্ষা করেন এবং হঠাৎ তাকে কাঁধে ধাক্কা দেন। ওয়ার্নারের এই কাজটি ওয়েডকে অবাক করেছিল। ডেভিড ওয়ার্নারের এই আচরণের পর তাঁর মুখে বিস্ময় স্পষ্ট দেখা যাচ্ছিল। ওয়ার্নার কেন এমন করলেন তা ওয়েড বুঝতে পারেননি। ম্যাচের পরে, ওয়েড এবং ক্রিস গ্রিন, এক সাক্ষাৎকারে একসঙ্গে কথা বলেছিলেন যে এটি কোনও বড় বিষয় নয়। যদিও ওয়েড এবং ওয়ার্নারের মধ্যে সংঘর্ষের বিষয়ে কিছু পরিস্থিতি পরিষ্কার ছিল না। ম্যাচের কথা বললে হোবার্ট ১৭তম ওভারেই ম্যাচ জিতে নেয়।

তিন ফর্ম্যাটেই অস্ট্রেলিয়ার হয়ে অনেক ম্যাচ খেলেছেন ওয়েড ও ওয়ার্নার। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল অভিজ্ঞ এবং সিনিয়র ব্যাটসম্যান দুজনে মিলেই অস্ট্রেলিয়াকে প্রায় ১৩-১৪ মাস আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন করেছিল। ওয়েড সেমিফাইনালে টানা তিনটি ছক্কা মেরে ফাইনালে পৌঁছেছিলেন যেখানে ওয়ার্নার ফাইনাল সহ পুরো টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার হয়ে সবচেয়ে বেশি রান করেছিলেন। স্পষ্টতই ওয়ার্নারের এই কাজ সকলকেই অবাক করেছে।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ব্যাঙ্ক প্রতারণা মামলায় বিধাননগর ও রাজারহাটে ইডির তল্লাশি বিদেশ যাত্রার ইচ্ছা হবে পূরণ, হতে পারে প্রমোশন! জুনে কন্যা সহ বহু রাশি লাকি মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার মমতার ধমকের পরই অভিষেকের সাথে বৈঠকে ঊষারানি, কেঁচো খুঁড়তে বেরলো TMCর কোন্দল 'কে এই ব্যক্তি?' নিউইয়র্কের রাস্তায় অনন্তর ভিডিয়ো পোস্ট করে কিশোরীর প্রশ্ন বিমানে ছিল ১৪৮ যাত্রী, যান্ত্রিক গোলযোগে দাউ দাউ করে জ্বলে উঠল ইঞ্জিন! তারপর... ‘বর্তমান যুবসমাজ আগের চেয়ে একেবারে আলাদা, আমি তাদের আকাঙ্ক্ষা বুঝি’: মোদী ‘বুড়ি হয়ে খুকি সাজাছেন?’, পঞ্চায়েত ৩-র স্ক্রিনিংয়ে শর্টসে ৬৫-র নীনা, হল কটাক্ষ কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর

Latest IPL News

মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.