বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দেখুন ফিল্ডিং করতে করতে আজাজ প্যাটেল কীভাবে তার পরিবারের সঙ্গে কথা বললেন
আজাজ প্যাটেল (ছবি:এএনআই) (ANI )
আজাজ প্যাটেল (ছবি:এএনআই) (ANI )

ভিডিয়ো: দেখুন ফিল্ডিং করতে করতে আজাজ প্যাটেল কীভাবে তার পরিবারের সঙ্গে কথা বললেন

  • ম্যাচের তৃতীয় দিনে আজাজের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে আজাজ কীভাবে মাঠের ভিতর থেকে নিজের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলছেন।

ভারত-নিউজিল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্টে ইতিহাস গড়েছেন নিউজিল্যান্ডের বাঁহাতি স্পিনার আজাজ প্যাটেল। প্রথম ইনিংসে ভারতের ১০ উইকেটের সবকটিই শিকার করেছেন আজাজ প্যাটেল। ম্যাচের তৃতীয় দিনে আজাজের একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা যাচ্ছে আজাজ কীভাবে মাঠের ভিতর থেকে নিজের পরিবারের সদস সঙ্গে কথা বলছেন।  

আজাজ ১৯৮৮ সালে মুম্বইতে জন্মগ্রহণ করেন এবং তার পরিবার ১৯৯৬ সালে নিউজিল্যান্ডে চলে যায়। গুজরাতি পরিবার থেকে আসা আজাজের বাবা রেফ্রিজারেশন ব্যবসার সাথে জড়িত ছিলেন। আজাজের মা ছিলেন একজন স্কুল শিক্ষিকা। তার পরিবার প্রায় ৫০ বছর আগে ভারুচ জেলার ট্যাঙ্করিয়া গ্রাম থেকে মুম্বইতে এসেছিল। এরপর তার বাবা ব্যবসার কাজে মুম্বই থেকে নিউজিল্যান্ডে স্থায়ী হন।

ফলে আজাজ নিউজিল্যান্ডের স্থায়ী হলেও তাঁর পরিবারের অনেকেই এখনও মুম্বই ও ভারতে রয়েছেন। ফলে ঘরের ছেলের ম্যাচ দেখতে পরিবারের সদস্যরা মাঠে উপস্থিত হয়েছিলেন। সেই সময় মাঠের বাইরে থেকে আজাজকে তাঁর পরিবারের লোকের ডাকেন। এবং আজাজন মাঠ থেকে ফিল্ডিং করতে করতেই তাদের সঙ্গে কথা বলেন। সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন