বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: দেখুন মরশুমের সেরা ক্যাচ! দুর্দান্ত এই ক্যাচ ধরে অবাক গ্লেন ম্যাক্সওয়েল
অবিশ্বাস্য ক্যাচটি ধরছেন ম্যাক্সওয়েল (ছবি:টুইটার)
অবিশ্বাস্য ক্যাচটি ধরছেন ম্যাক্সওয়েল (ছবি:টুইটার)

ভিডিয়ো: দেখুন মরশুমের সেরা ক্যাচ! দুর্দান্ত এই ক্যাচ ধরে অবাক গ্লেন ম্যাক্সওয়েল

  • মেলবোর্ন স্টার্সের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিটের বিরুদ্ধে দুরন্ত একটি ক্যাচ ধরলেন। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ক্যাচ ধরার পর ম্যাক্সওয়েল নিজেই বিস্ময় প্রকাশ করলেন।

মেলবোর্ন স্টার্সের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিটের বিরুদ্ধে দুরন্ত একটি ক্যাচ ধরলেন। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ক্যাচ ধরার পর ম্যাক্সওয়েল নিজেই বিস্ময় প্রকাশ করলেন। রবিবার বিগ ব্যাশ লিগে ব্রিসবেন হিটের বিরুদ্ধে খেলতে নেমেছিল মেলবোর্ন স্টার্স। অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল সেই ম্যাচে একটি চমকপ্রদ ক্যাচ ধরলেন। 

মিড-অনে ফিল্ডিং করতে গিয়ে ম্যাক্সওয়েল বলের পিছনে দৌড়ে এক হাতে ক্যাচ নেন। ক্যাচ ধরার পর ম্যাক্সওয়েল কিছুক্ষণ থমকে গিয়েছিলেন। তিনি নিজেও যেন অবাক হয়েছিলেন। ক্যাচ নেওয়ার পর মুখে হাত রাখলেন গ্লেন ম্যাক্সওয়েল, দেখে মনে হল তিনিও এই ক্যাচ নিয়ে স্তম্ভিত।

ঘটনাটি ঘটেছে ব্রিসবেন হিটের ইনিংসের ১৭তম ওভারে। ওভারের পঞ্চম বলে নাথান কুল্টার-নাইলের একটি লেংথ বল করেন। যার উপর ব্যাটসম্যান স্যাম হেজলেট এগিয়ে যান এবং চালিয়ে খেলেন। বল বাউন্ডারি লাইনে যাওয়ার আগেই আকাশে উঠে যায়। ব্যাটারের সময় খুব একটা ভালো না থাকায় বলটি ক্যাচ উঠে যায়। ভুল করেন নি ম্যাক্সওয়েল। মিড-অনে প্রস্তুত থাকা গ্লেন ম্যাক্সওয়েল এক হাতে এই ক্যাচটি ধরেন। এই ক্যাচটি ভক্তদের খুব পছন্দ হয়েছে। ম্যাক্সওয়েল যখন এই ক্যাচটি নেন, তখন ব্রিসবেন হিটের স্কোর ছিল ১০৩/৪। যদিও এরপরে এই ম্যাচে জয় পায় মেলবোর্ন স্টার্স। নির্ধারিত ২০ ওভারে ব্রিসবেন হিট ৬ উইকেটে ১৫০ রান তোলে। জবাবে ১৩.৫ ওভারে দু উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় মেলবোর্ন স্টার্স।

বন্ধ করুন