বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: এত ফটো নিয়ে কী করবেন? ভাইরাল রোহিত শর্মা পাপারাজ্জিদের বিমানবন্দরের কথোপকথন

ভিডিয়ো: এত ফটো নিয়ে কী করবেন? ভাইরাল রোহিত শর্মা পাপারাজ্জিদের বিমানবন্দরের কথোপকথন

দেখুন রোহিত শর্মা ও পাপারাজ্জিদের কথোপকথন

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গেছে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে। তাঁর ফ্লাইট ধরার তাড়া ছিল। এই সময় অনেক পাপারাজ্জি তাঁর ছবি ক্লিক করতে শুরু করেন। রোহিত তাদের জিজ্ঞেস করেন- এত ফটো দিয়ে কি করবি?রোহিত তখন চেক করতে এগিয়ে যান। তবে পাপারাজ্জিরাও তার জবাব দিয়েছেন।

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে বাংলাদেশ সফরে রয়েছে যেখানে তাঁকে ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলতে হবে। এই সিরিজের জন্য,অভিজ্ঞ ওপেনার রোহিত শর্মা দলে ফিরেছেন, যাকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছিল। তিনি ছাড়াও, বিরাট কোহলি এবং কেএল রাহুলের মতো অনেক সিনিয়র খেলোয়াড় নিউজিল্যান্ড সিরিজের অংশ ছিলেন না। এদিকে রোহিতের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… বিশ্বকাপের মাঝেই দুঃসংবাদ! প্যালিয়েটিভ কেয়ারে জীবনের সঙ্গে লড়াই করছেন পেলে

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা গেছে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে। তাঁর ফ্লাইট ধরার তাড়া ছিল। এই সময় অনেক পাপারাজ্জি তাঁর ছবি ক্লিক করতে শুরু করেন। রোহিত তাদের জিজ্ঞেস করেন- এত ফটো দিয়ে কি করবি?রোহিত তখন চেক করতে এগিয়ে যান। তবে পাপারাজ্জিরাও তার জবাব দিয়েছেন।

রোহিতের এই প্রশ্ন শুনে পাপারাজ্জিও জবাব দেন। আসলে,রোহিত ভেবেছিলেন যে বিমানবন্দরে দাঁড়িয়ে থাকা লোকেরা তার ছবিগুলি ক্লিক করছেন,কিন্তু পাপারাজ্জি উত্তর দিয়েছিলেন যে তাঁরা মিডিয়া থেকে এসেছেন এবং এটি তাদের ডিউটি। রোহিত আবার জিজ্ঞেস করল- এটা তোমাদের ডিউটি। পাপারাজ্জি এবার মিডিয়ার সঙ্গে থাকার কথা বললেন। তবে তারপরে রোহিত শর্মার সঙ্গে পাপারাজ্জিরা ছবি তোলার আবদার জানান। তবে তাদের ফেরাননি টিম ইন্ডিয়ার অধিনায়ক। তিনি তাদের ছবি তোলার জন্য ডেকে নেন।

আরও পড়ুন… বাংলাদেশের সমর্থকরা কি টিম ইন্ডিয়াকে চাপে ফেলতে পারবে! কী বললেন রোহিত শর্মা?

এই ভিডিয়োতে রোহিত শর্মাকে একা দেখা যাচ্ছে। টিম ইন্ডিয়ার জার্সি গায়ে জ্যাকেট পরেছিলেন তিনি। এ ছাড়া তার পরনে জিন্স ও ক্যাজুয়াল জুতা। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।যা নিয়ে ভক্তরাও প্রচুর মন্তব্য করছেন। একজন ব্যবহারকারী যখন রোহিতের সরলতার কথা বলেছেন,তখন অনেকেই তাকে বাংলাদেশ সিরিজের জন্য শুভকামনা জানিয়েছেন।

আগামী ৪ ডিসেম্বর রবিবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-ভারত তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ঢাকার শের এ বাংলা জাতীয় স্টেডিয়ামে দুই দলের মধ্যে প্রথম ওয়ানডে অনুষ্ঠিত হবে। এরপর ৭ ডিসেম্বর দ্বিতীয় ওয়ানডেও অনুষ্ঠিত হবে ঢাকায়। আগামী ১০ ডিসেম্বর চট্টগ্রামে অনুষ্ঠিত হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে। এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.