বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy 2021: বিজয় হাজারেতে হ্যাটট্রিক KKR-এর নয়া বোলারের, চেনালেন নিজের জাত
বৈভব অরোরা। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক এবং টুইটার)
বৈভব অরোরা। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক এবং টুইটার)

Vijay Hazare Trophy 2021: বিজয় হাজারেতে হ্যাটট্রিক KKR-এর নয়া বোলারের, চেনালেন নিজের জাত

  • নিলামে কেকেআর নেওয়ার পর তিনদিনও হয়নি।

আইপিএল নিলামে দল পাওয়ার তিনদিনের মাথায় হ্যাটট্রিক করলেন বৈভব অরোরা। বিজয় হাজারে ট্রফিতে ৫০ তম ওভারের শেষ তিন বলে তিন উইকেট নিলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) নয়া পেসার। শুধু তাই নয়, নিজের প্রথম লিস্ট 'এ' ম্যাচে সবমিলিয়ে মহারাষ্ট্রের বিরুদ্ধে চার উইকেট নিলেন। 

রবিবার জয়পুরে ঘরোয়া ৫০ ওভারের ম্যাচে মহারাষ্ট্রের মুখোমুখি হয়েছে হিমাচল প্রদেশ। টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্র। ভালো শুরু করেন মহারাষ্ট্রের ওপেনাররা। শতরান করেন আর ডি গায়কোয়াড়। তবে মাঝের দিকে পরপর উইকেট হারাতে থাকে মহারাষ্ট্র। সেই অবস্থায় ৩০০ রানের গণ্ডি টপকানোর জন্য ৫০ তম ওভারে বড় রানের প্রয়োজন ছিল। 

কিন্তু সেই কাজ করতে দেননি বৈভব। শেষ তিন বলে তিন উইকেট নেন তিনি। তাঁর প্রথম দুই শিকার হন এনএস নায়েক এবং এ আর বাওয়ানে। হ্যাটট্রিক বলে এমজি চৌধুরীকে প্যাভিলিয়নে ফিরিয়ে দেন। সবমিলিয়ে সাত ওভারে ৪৫ রান দিয়ে চার উইকেট নেন। তার আগে এসএস শেখকেও আউট করেন। 

গত বৃহস্পতিবার আইপিএলে মিনি নিলামে ২০ লাখ টাকায় বৈভবকে দলে নিয়েছে কেকেআর। যিনি নিখুঁত ইয়র্কার করে যেতে পারেন। হাতে ভালো ইনসুইং আছে। বল ভিতরের দিকে আনতে পারার দক্ষতার জন্য হামেশাই তাঁর বলে স্টাম্প মাটিতে গড়াগড়ি খায়। এমনকী প্রথম শ্রেণির অভিষেক ম্যাচে চেতেশ্বর পূজারাকে বোল্ড করেছিলেন। এবারের আইপিএল নিলামের আগে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও মোটের উপর ভালো পারফরম্যান্স ছিল ডানহাতি বোলারের। ছ'ম্যাচে নিয়েছিলেন ১০ উইকেট। ইকোনমি রেট ছিল ৭.৪১।

বন্ধ করুন