বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy 2021: চোট পেয়ে ছাড়েন মাঠ, বিজয় হাজারের ফাইনালে ব্যাট হাতে নেমে বিধ্বংসী ইনিংস পৃথ্বীর
চোট পেয়ে মাঠ ছাড়ছেন পৃথ্বী শ। (ছবি সৌজন্য টুইটার)
চোট পেয়ে মাঠ ছাড়ছেন পৃথ্বী শ। (ছবি সৌজন্য টুইটার)

Vijay Hazare Trophy 2021: চোট পেয়ে ছাড়েন মাঠ, বিজয় হাজারের ফাইনালে ব্যাট হাতে নেমে বিধ্বংসী ইনিংস পৃথ্বীর

  • ১০ টি চার এবং চারটি ছক্কা মারেন।

শুভব্রত মুখার্জি

করোনাভাইরাস পরবর্তীতে ভারতের ঘরোয়া একদিনের ক্রিকেটে প্রথমবার আয়োজিত হচ্ছে বিজয় হাজারে ট্রফি। রবিবার ট্রফির ফাইনালে মুখোমুখি হয়েছে মুম্বই এবং উত্তরপ্রদেশ। টুর্নামেন্টে মুম্বইয়ের হয়ে ব্যাট হাতে অসাধারণ ফর্মে আছেন তরুণ প্রতিভাবান ব্যাটসম্যান পৃথ্বী শ। ব্যাট হাতে অস্ট্রেলিয়ার সফরে রান না পেলেও বিজয় হাজারের গুরুত্বপূর্ণ কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে ব্যাট হাতে দুরন্ত এবং আক্রমণাত্মক ইনিংস খেলে মুম্বইয়ের জয় নিশ্চিত করেছেন। স্বাভাবিকভাবেই ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজের দলে পৃথ্বী জায়গা পেতে পারেন বলেও আশা তৈরি হয়েছে।

ঠিক এমন সময়ে ফাইনাল চলাকালীন মুম্বই দলের জন্য এসেছিল দুঃসংবাদ। ফাইনালে প্রথমে ব্যাট করেছে উত্তরপ্রদেশ। ইনিংসের তখন ২৪ তম ওভার চলছিল। স্লিপে দাঁড়িয়ে ফিল্ডিং করছিলেন পৃথ্বী শ। উত্তরপ্রদেশের ওপেনার মাধব কৌশিক  মুম্বই দলের লেগ স্পিনার প্রশান্ত সোলাঙ্কির বলে প্রচন্ড জোরে শট মারেন। যা সোজা গিয়ে লাগে পৃথ্বী শ'র পায়ে।

বিজয় হাজারেতে ব্যাট হাতে অসাধারণ ফর্মে থাকা পৃথ্বীর বাঁ-পায়ে এসে আঘাত করে বল। সঙ্গে সঙ্গে ব্যথায় পা ধরে মাটিতে লুটিয়ে পড়েন তরুণ ওপেনার। মুম্বই দলের ফিজিয়ো তৎক্ষণাৎ মাঠে প্রবেশ করেন। দলের সতীর্থ এবং ফিজিয়ো মিলে তাঁকে মাঠের বাইরে নিয়ে যান। পরে অবশ্য ব্যাট করতে নামেন। ৩৯ বলে ৭৩ রান করে আউট হয়ে যান তিনি। ১০ টি চার এবং চারটি ছক্কা মারেন।  

বন্ধ করুন