বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: ডাহা ফেল কোহলি, ২ রানে ৪ উইকেট প্রদীপ্তর, ৫০ ওভারের ম্যাচ ৩৮ বলেই জিতে গেল বাংলা

Vijay Hazare Trophy: ডাহা ফেল কোহলি, ২ রানে ৪ উইকেট প্রদীপ্তর, ৫০ ওভারের ম্যাচ ৩৮ বলেই জিতে গেল বাংলা

শাহবাজ আহমেদ ও প্রদীপ্ত প্রামানিক। ছবি- সিএবি।

Bengal vs Mizoram Vijay Hazare Trophy: নিজের পুরনো দলের বিরুদ্ধে নজর কাড়তে পারলেন না শ্রীবৎস গোস্বামী। প্রতিপক্ষকে মাত্র ৫৭ রানে গুটিয়ে দেয় বাংলা।

মুম্বইয়ের কাছে একতরফা হার দিয়ে বিজয় হাজারে ট্রফির অভিযান শুরুর পরের দিনই দুর্দান্তভাবে ঘুরে দাঁড়াল বাংলা। মিজোরামকে কার্যত খড়কুটোর মতো উড়িয়ে দিলেন অভিমন্যু ঈশ্বরনরা।

উল্লেখযোগ্য বিষয় হল, ৫০ ওভারের ম্যাচ জিততে বাংলা দরকার পড়ে মাত্র ৬.২ ওভার। অর্থাৎ, ৩৮ বলেই প্রতিপক্ষকে বিধ্বস্ত করেন মনোজ তিওয়ারিরা।

রাঁচিতে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে মিজোরাম। তারা ২১.২ ওভারে মাত্র ৫৭ রানে অল-আউট হয়ে যায়। দলের হয়ে সব থেকে বেশি ২১ রান করেন জোসেফ। এছাড়া ১৪ রান করেন অবিনাশ যাদব। বাকিরা কেউই দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি।

ব্যাট হাতে ডাহা ফেল ক্যাপ্টেন তরুবর কোহলি। তিনি ৪ রান করে মাঠ ছাড়েন। বাংলা ছেড়ে মিজোরামে যোগ দেওয়া শ্রীবৎস গোস্বামী নিজের পুরনো দলের বিরুদ্ধে ব্যাট করতে নেমে ৪ রানের বেশি সংগ্রহ করতে পারেননি।

আরও পড়ুন:- U19 World Cup 2024: ভারতে নয়, প্রতিবেশী দেশে আয়োজিত হবে পরবর্তী যুব বিশ্বকাপ

প্রদীপ্ত প্রামানিক ২.২ ওভার বল করে ১টি মেডেন-সহ মাত্র ২ রান খরচ করে ৪টি উইকেট দখল করেন। ৫ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন গীত পুরি। ৬ ওভারে ২টি মেডেন-সহ ১১ রানের বিনিময়ে ২টি উইকেট পকেটে পোরেন মুকেশ কুমার। ৫ ওভারে ১৮ রান খরচ করে ১টি উইকেট নিয়েছেন শাহবাজ আহমেদ। ৩ ওভারে ১০ রান খরচ করেন ঋত্বিক চট্টোপাধ্যায়। তিনি কোনও উইকেট পাননি।

আরও পড়ুন:- T20 World Cup Final: পাকিস্তানের বোলিং ভারতের মতো 'এলেবেলে' নয়, ফাইনালের আগে সীমাহীন কটাক্ষ আখতারের

পালটা ব্যাট করতে নেমে বাংলা ৬.২ ওভারে ১ উইকেটের বিনিময়ে ৫৯ রান তুলে ম্যাচ জিতে যায় বাংলা। ৪৩.৪ ওভার বাকি থাকতে ৯ উইকেটের বিশাল ব্যবধানে ম্যাচ জেতে তারা।

৯ বলে ৪ রান করে রালতের বলে আউট হন সুদীপ ঘরামি। ১৫ বলে ২৬ রান করে অপরাজিত থাকেন ঋত্বিক রায়চৌধুরী। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। ১৪ বলে ২৫ রান করে নট-আউট থাকেন অগ্নিভ পান। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেন আজই পালন করা হয় বিশ্ব বই দিবস? দন কিহোতের অ্যাডভেঞ্চারের সঙ্গে রয়েছে সম্পর্ক সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ভোটের মুখে নয়া বার্তা অজিত পাওয়ারের, জাতিগত জনগণনার দাবি পদ্ম-সঙ্গীর ‘এত আতিথেয়তা, এত সম্মান…’!পদ্মশ্রী পেয়ে অভিভূত বাংলাদেশের রেজওয়ানা চৌধুরী বন্যা মায়ের ছাত্রীকে পটিয়ে বিয়ে! সৌরসেনীর বাবা-মা'র ‘ফিল্মি লাভস্টোরি’ শুনে হাঁ সৌরভ সামরিক বাজেটে চিন থেকে বহু হস্ত পিছিয়ে ভারত, পাকিস্তান কত নম্বরে জানেন? ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র রক্তে মাখা রোম্যান্টিক থ্রিলার পাশবালিশ, সুহোত্র-ইশার সম্পর্কে কি সৌরভই কাঁটা

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.