বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: রিয়ানের ব্যাটে মুশকিল আসান, চার-ছক্কার ঝড়ে অসমকে সেমিফাইনালে তুললেন পরাগ

Vijay Hazare Trophy: রিয়ানের ব্যাটে মুশকিল আসান, চার-ছক্কার ঝড়ে অসমকে সেমিফাইনালে তুললেন পরাগ

অসমকে সেমিফাইনালে তুললেন রিয়ান। ছবি- টুইটার (@assamcric)।

Assam vs Jammu & Kashmir Vijay Hazare Trophy: দল হারায় ব্যর্থ হয় শুভমের দুর্দান্ত ইনিংস। রিয়ানকে যোগ্য সঙ্গত করেন ঋষভ।

একে তো কোয়ার্টার ফাইনালের মতো নক-আউট ম্যাচের চাপ ছিলই। তার উপর অসমের ঘাড়ে সাড়ে তিনশো রানের বিশাল বোঝা চাপিয়ে দেয় জম্মু-কাশ্মীর। ইনিংসের বিরতিতে অসমকে কার্যক ব্যাকফুটে দেখাচ্ছিল। সেখান থেকে পালটা লড়াইয়ে তারা শেষ আটের হার্ডল টপকে যায় রিয়ান পরাগের দুর্দান্ত ইনিংসের সুবাদে। অবশ্য তাঁকে যোগ্য সঙ্গত করেন ঋষভ দাস। রিয়ান-ঋষভের যুগলবন্দিতে জম্মু-কাশ্মীরকে ৭ উইকেটে হারিয়ে বিজয় হাজারে ট্রফির সেমিফাইলের টিকিট নিশ্চিত করে অসম।

আমদাবাদে টস জিতে জম্মু-কাশ্মীরকে শুরুতে ব্যাট করতে পাঠায় অসম। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩৫০ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে জম্মু-কাশ্মীর। শুভম খাজুরিয়া ৮টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৮৪ বলে ১২০ রান করে আউট হন। হেনান নাজির ১১৩ বলে ১২৪ রান করে সাজঘরে ফেরেন। তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন।

এছাড়া ৩টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৬ বলে ৫৩ রান করেন ফাজিল রশিদ। অভিনব চৌধুরী ও রাজ্জাকউদ্দীন আহমেদ ২টি করে উইকেট নেন। ১০ ওভারে ৬০ রান খরচ করে ১টি উইকেট দখল করেন রিয়ান পরাগ।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: বিজয় হাজারের এক মরশুমে সব থেকে বেশি রান, পৃথ্বীর দুর্দান্ত রেকর্ড ছিনিয়ে নিলেন জগদীশান

জবাবে ব্যাট করতে নেমে অসম ৬.৩ ওভারে মাত্র ৪৫ রানে দুই ওপেনারের উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ঋষভ দাসকে সঙ্গে নিয়ে পালটা লড়াই শুরু করেন রিয়ান পরাগ। তৃতীয় উইকেটের জুটিতে তাঁরা ২৭৭ রান যোগ করেন। রিয়ান ১২টি চার ও ১২টি ছক্কার সাহায্যে ১১৬ বলে ১৭৪ রানের দুর্দান্ত ইনিংস খেলে মাঠ ছাড়েন। চলতি বিজয় হাজারে ট্রফিতে এটি তাঁর তৃতীয় শতরান। এর আগে রাজস্থানের বিরুদ্ধে ১১৭ ও সিকিমের বিরুদ্ধে ১২৮ রান করেন পরাগ।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: এক ওভারে ৭টি ছক্কা, কেউ ভেবেছেন কোনওদিন? দেখুন রুতুরাজের অবিশ্বাস্য কীর্তির ভিডিয়ো

রিয়ান আউট হলেও দলকে ম্যাচ জিতিয়ে তবেই মাঠ ছাড়েন ঋষভ দাস। ৪৬.১ ওভারে ৩ উইকেটে ৩৫৪ রান তুলে জয় নিশ্চিত করে অসম। ঋষভ ১১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১১৮ বলে ১১৪ রান করে অপরাজিত থাকেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গোটা দেশে পশ্চিমবঙ্গ এখন অপরাধ আর সাম্প্রদায়িতার জন্য কুখ্যাত: রাজনাথ সিং রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI মেসির জোড়া গোল সহ একটি অ্যাসিস্ট! ন্যাশভিলকে ৩-১ গোলে হারাল ইন্টার মায়ামি আপাদমস্তক নোংরা কাপড়ে ঢাকা, কল্কি ২৮৯৮ এডি অবতারে ইনি কে? অমিতাভ বলছেন… SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর বিপক্ষে BJDর পট্টনায়েক! ওড়িশায় BJPর CM এর মুখ কে? ধর্মেন্দ্র প্রধান দিলেন জবাব হনুমান জয়ন্তী থেকে ৫ রাশির সুবর্ণ সময় হবে শুরু, ভাগবানের আশীর্বাদে কপাল খুলবে দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি

Latest IPL News

রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.