বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy- কলকাতায় বড় ইনিংস মণীশ পান্ডের, দিল্লিকে হারাল কর্ণাটক

Vijay Hazare Trophy- কলকাতায় বড় ইনিংস মণীশ পান্ডের, দিল্লিকে হারাল কর্ণাটক

বিজয় হাজারে ট্রফি (ছবি-এএনআই)

বিজয় হাজারে ট্রফিতে পরপর দুটি ম্যাচে হারের সম্মুখীন হতে হল দিল্লি দলকে। তাঁদের দুই অভিজ্ঞ ক্রিকেটার শিখর ধাওয়ান এবং ইশান্ত শর্মাকে ছাড়াই এই টুর্নামেন্টে খেলছে তাঁরা। প্রথম দুই ম্যাচেই এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের অভাবে ভুগতে হয়েছে তাঁদের।

শুভব্রত মুখার্জি: বিজয় হাজারে ট্রফিতে পরপর দুটি ম্যাচে হারের সম্মুখীন হতে হল দিল্লি দলকে। তাঁদের দুই অভিজ্ঞ ক্রিকেটার শিখর ধাওয়ান এবং ইশান্ত শর্মাকে ছাড়াই এই টুর্নামেন্টে খেলছে তাঁরা। প্রথম দুই ম্যাচেই এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের অভাবে ভুগতে হয়েছে তাঁদের। আর বৃহস্পতিবার খারাপ ব্যাটিংয়ের কারণে কর্ণাটকের বিরুদ্ধে চার উইকেটে হারতে হল তাঁদের। চলতি বিজয় হাজারে ট্রফিতে এটি তাঁদের দ্বিতীয় হার।

আরও পড়ুন… নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে দুরন্ত সঞ্জু, মারলেন ‘নো-লুক সিক্স’, ঘাম ঝরালো ভারত

বিজয় হাজারেতে এদিন গ্রুপ-বি'র ম্যাচে মুখোমুখি হয়েছিল দিল্লি এবং কর্ণাটক। যাদবপুর ইউনিভার্সিটির সল্টলেক ক্যাম্পাসের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। এদিন ৪৫.৪ ওভারেই মাত্র ১৫৯ রানেই অলআউট হয়ে যায় দিল্লি দল। পিচ ব্যাটিংয়ের পক্ষেও খুব একটা সহায়ক ছিল না। ফলে সমস্যায় পড়েন প্রায় সমস্ত দিল্লি ব্যাটার। সিমার বাসুকি কৌশিক বল হাতে দুরন্ত পারফরম্যান্স করেন। ১০ ওভারে ২৩ রান দিয়ে নেন তিনটি উইকেট। লেগ স্পিনার শ্রেয়স গোপাল ১০ ওভারে ২৫ রান দিয়ে নেন তিনটি উইকেট।

আরও পড়ুন… Ind vs NZ live streaming- TVতে কোন চ্যানেলে, কোন OTT তে ম্যাচ দেখবেন?

রান তাড়া করতে নেমে রবিকুমার সামার্থ গোটা ইনিংসকে ধরে রাখেন। ৭৩ বলে ৫৯ রান করেন তিনি। মণীশ পান্ডে ৩৭ বলে ৪৮ রান করেন। নিজের ইনিংসে চারটি ছয় হাঁকান মণীশ পান্ডে। কর্ণাটক প্রয়োজনীয় রান মাত্র ৩০ ওভারেই তুলে ফেলে। উল্লেখ্য দিল্লি তাঁদের প্রথম ম্যাচে রাজস্থানের কাছে হেরেছিল। দিল্লির হয়ে এদিন নীতিশ রানা ৪৩ বলে ৩০ রান করেন। ললিত যাদব ১০০ বলে করেন ৫৯ রান। একটা সময় দিল্লির স্কোর ছিল ৬৬ রানে ৬ উইকেট। সেখান থেকে সপ্তম উইকেটে ৪৪ রান যোগ করে দিল্লিকে লড়াইতে ফিরিয়েছিলেন ললিত এবং লক্ষ্য থারেজা। যদিও শেষ রক্ষা করতে পারেননি তাঁরা।

বন্ধ করুন