বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy- কলকাতায় বড় ইনিংস মণীশ পান্ডের, দিল্লিকে হারাল কর্ণাটক

Vijay Hazare Trophy- কলকাতায় বড় ইনিংস মণীশ পান্ডের, দিল্লিকে হারাল কর্ণাটক

বিজয় হাজারে ট্রফি (ছবি-এএনআই)

বিজয় হাজারে ট্রফিতে পরপর দুটি ম্যাচে হারের সম্মুখীন হতে হল দিল্লি দলকে। তাঁদের দুই অভিজ্ঞ ক্রিকেটার শিখর ধাওয়ান এবং ইশান্ত শর্মাকে ছাড়াই এই টুর্নামেন্টে খেলছে তাঁরা। প্রথম দুই ম্যাচেই এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের অভাবে ভুগতে হয়েছে তাঁদের।

শুভব্রত মুখার্জি: বিজয় হাজারে ট্রফিতে পরপর দুটি ম্যাচে হারের সম্মুখীন হতে হল দিল্লি দলকে। তাঁদের দুই অভিজ্ঞ ক্রিকেটার শিখর ধাওয়ান এবং ইশান্ত শর্মাকে ছাড়াই এই টুর্নামেন্টে খেলছে তাঁরা। প্রথম দুই ম্যাচেই এই দুই অভিজ্ঞ ক্রিকেটারের অভাবে ভুগতে হয়েছে তাঁদের। আর বৃহস্পতিবার খারাপ ব্যাটিংয়ের কারণে কর্ণাটকের বিরুদ্ধে চার উইকেটে হারতে হল তাঁদের। চলতি বিজয় হাজারে ট্রফিতে এটি তাঁদের দ্বিতীয় হার।

আরও পড়ুন… নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার আগে দুরন্ত সঞ্জু, মারলেন ‘নো-লুক সিক্স’, ঘাম ঝরালো ভারত

বিজয় হাজারেতে এদিন গ্রুপ-বি'র ম্যাচে মুখোমুখি হয়েছিল দিল্লি এবং কর্ণাটক। যাদবপুর ইউনিভার্সিটির সল্টলেক ক্যাম্পাসের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই দল। এদিন ৪৫.৪ ওভারেই মাত্র ১৫৯ রানেই অলআউট হয়ে যায় দিল্লি দল। পিচ ব্যাটিংয়ের পক্ষেও খুব একটা সহায়ক ছিল না। ফলে সমস্যায় পড়েন প্রায় সমস্ত দিল্লি ব্যাটার। সিমার বাসুকি কৌশিক বল হাতে দুরন্ত পারফরম্যান্স করেন। ১০ ওভারে ২৩ রান দিয়ে নেন তিনটি উইকেট। লেগ স্পিনার শ্রেয়স গোপাল ১০ ওভারে ২৫ রান দিয়ে নেন তিনটি উইকেট।

আরও পড়ুন… Ind vs NZ live streaming- TVতে কোন চ্যানেলে, কোন OTT তে ম্যাচ দেখবেন?

রান তাড়া করতে নেমে রবিকুমার সামার্থ গোটা ইনিংসকে ধরে রাখেন। ৭৩ বলে ৫৯ রান করেন তিনি। মণীশ পান্ডে ৩৭ বলে ৪৮ রান করেন। নিজের ইনিংসে চারটি ছয় হাঁকান মণীশ পান্ডে। কর্ণাটক প্রয়োজনীয় রান মাত্র ৩০ ওভারেই তুলে ফেলে। উল্লেখ্য দিল্লি তাঁদের প্রথম ম্যাচে রাজস্থানের কাছে হেরেছিল। দিল্লির হয়ে এদিন নীতিশ রানা ৪৩ বলে ৩০ রান করেন। ললিত যাদব ১০০ বলে করেন ৫৯ রান। একটা সময় দিল্লির স্কোর ছিল ৬৬ রানে ৬ উইকেট। সেখান থেকে সপ্তম উইকেটে ৪৪ রান যোগ করে দিল্লিকে লড়াইতে ফিরিয়েছিলেন ললিত এবং লক্ষ্য থারেজা। যদিও শেষ রক্ষা করতে পারেননি তাঁরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.