বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: থামানো গেল না দীপক হুডাকে, যদিও মণীশ পান্ডের পালটা লড়াইয়ে থেমে গেল রাজস্থানের দৌড়
দীপক হুডা ও মণীশ পান্ডে। ফাইল ছবি- বিসিসিআই।
দীপক হুডা ও মণীশ পান্ডে। ফাইল ছবি- বিসিসিআই।

Vijay Hazare Trophy: থামানো গেল না দীপক হুডাকে, যদিও মণীশ পান্ডের পালটা লড়াইয়ে থেমে গেল রাজস্থানের দৌড়

  • অধিনায়কোচিত শতরানেও দলকে জেতাতে পারলেন না হুডা, দাপুটে জয়ে বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে কর্নাটক।

ব্যাট হাতে অধিনায়কোচিত দৃঢ়তায় একা লড়াই চালালেন দীপক হুডা। সেঞ্চুরির আগে থামানো গেল না রাজস্থান দলনায়ককে। যদিও মণীশ পান্ডের পালটা লড়াইয়ে চলতি বিজয় হাজারে ট্রফির প্রি-কোয়ার্টারেই থেমে গেল রাজস্থানের দৌড়। দাপুটে জয়ে জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টের শেষ আটে জায়গা করে নেয় কর্নাটক।

জয়পুরে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে রাজস্থান। ৪১.৪ ওভারে তারা অল-আউট হয়ে যায় ১৯৯ রানে। দীপক হুডা ৯টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ১০৯ বলে ১০৯ রান করে আউট হন। এছাড়া সমর্পিত যোশি করেন ৩৩ রান। বাকিদের মধ্যে দু'অঙ্কের রান বলতে রবি বিষ্ণোইয়ের ১৭।

বিজয়কুমার ২২ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন। কৃষ্ণাপ্পা গৌতম দখল করেন ২টি উইকেট। অত্যন্ত কৃপণ বোলিং করেন প্রসিদ্ধ কৃষ্ণা। তিনি ৮ ওভারে ৩টি মেডেন-সহ মাত্র ১৭ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন।

পালটা ব্যাট করতে নেমে কর্নাটক ৪৩.৪ ওভারে ২ উইকেটের বিনিময়ে ২০৪ রান তুলে ম্যাচ জিতে যায়। ক্যাপ্টেন রবিকুমার সামর্থ ৫৪ রান করেন। মাত্র ৪ রান করে আউট হন দেবদূত পাডিক্কাল। কৃষ্ণমূর্তী সিদ্ধার্থ ব্যক্তিগত ৮৫ রানে অপরাজিত থাকেন। মণীশ পান্ডে ৪টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৫৩ বলে ৫২ রান করে নট-আউট থাকেন। কমলেশ নাগারকোটি ২৭ রানে ১টি উইকেট নেন। ৮ উইকেটের বড় ব্যবধানে ম্যাচ জেতে কর্নাটক।

বন্ধ করুন