বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: মাত্র ১১৪ রান তুলেই বড় ব্যবধানে জয়, বিজয় হাজারে ট্রফিতে অসাধ্যসাধন পান্ডিয়াদের
ক্রুণাল পান্ডিয়া। ফাইল ছবি- বিসিসিআই।

Vijay Hazare Trophy: মাত্র ১১৪ রান তুলেই বড় ব্যবধানে জয়, বিজয় হাজারে ট্রফিতে অসাধ্যসাধন পান্ডিয়াদের

  • ম্যাচের ১০ জন বোলারই উইকেট তুলে বিরল নজির গড়েন। বরোদার কাছে কার্যত আত্মসমর্পণ করে দীর্নেশ কার্তিকদের শক্তিশালী তামিলনাড়ু।

স্কোরবোর্ডে মাত্র ১১৪ রান তুলেও তামিলনাড়ুর মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ৪১ রানের বড় ব্যবধানে জয়। বিজয় হাজারে ট্রফিতে ক্রুণাল পান্ডিয়ার অল-রাউন্ড পারফর্ম্যান্সে ভর করেই লো-স্কোরিং ম্যাচে এমন অসাধ্যসাধন করে বরোদা।

এলিট গ্রুপ-বি'র শেষ রাউন্ডের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বরোদা। ৩৯ ওভারে তারা মাত্র ১১৪ রানে অল-আউট হয়ে যায়। ক্রুণাল পান্ডিয়া দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন। ৮২ বলের লড়াকু ইনিংসে তিনি ৩টি বাউন্ডারি মারেন।

এছাড়া শাশ্বত রাওয়াত ও মিতেশ প্যাটেল উভয়েই ১১ রানের যোগদান রাখেন। বাকিরা কেউই দু'অঙ্কের রানে পৌঁছতে পারেননি। এম সিদ্ধার্থ, সন্দীপ ওয়ারিয়র, ওয়াশিংটন সুন্দর ও সঞ্জয় যাদব ২টি করে উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন সাই কিশোর ও হরি নিশান্ত।

জবাবে ব্যাট করতে নেমে তামিলনাড়ু ২০.২ ওভারে মাত্র ৭৩ রানে অল-আউট হয়ে যায়। সঞ্জয় দলের হয়ে সবথেকে বেশি ১৯ রান করেন। হরি নিশান্ত ও জগদীশান উভয়েই ব্যক্তিগত ১১ রানে আউট হন। খাতা খুলতে পারেননি বাবা ইন্দ্রজিৎ। ওয়াশিংটন ৮, দীনেশ কার্তিক ১ ও ক্যাপ্টেন বিজয় শঙ্কর ১ রানে আউট হন। শাহরুখ খান ৯ রানের যোগদান রাখেন।

ভার্গব ভট্ট ২৭ রানে ৩টি উইকেট নেন। ক্রুণাল পান্ডিয়া ১৬ রানে ২টি উইকেট দখল করেন। ২টি উইকেট নিয়েছেন গুরজিন্দরসিং মন। ১টি উইকেট লুকমান মেরিওয়ালার। উল্লেখযোগ্য বিষয় হল, ম্যাচে বল করা দু'দলের ১০ জন বোলারই উইকেট পেয়েছেন এদিন।

বন্ধ করুন