বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: সরফরাজের শতরানে স্বপ্নভঙ্গ বাংলার, ঈশ্বরনদের ছিটকে দিয়ে নক-আউটে পৃথ্বী-রাহানেদের মুম্বই

Vijay Hazare Trophy: সরফরাজের শতরানে স্বপ্নভঙ্গ বাংলার, ঈশ্বরনদের ছিটকে দিয়ে নক-আউটে পৃথ্বী-রাহানেদের মুম্বই

মুম্বইয়ের রক্ষাকর্তা সরফরাজ খান। (ছবি সৌজন্যে, টুইটার @BCCIdomestic)

Mumbai vs Railways Vijay Hazare Trophy: ব্যর্থ হয় প্রথম সিংয়ের লড়াকু শতরান। অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করেন অজিঙ্কা রাহানে। ৫০ রানের গণ্ডি টপকান পৃথ্বীও।

সরফরাজ খানের দুর্দান্ত শতরানে স্বপ্নভঙ্গ হল বাংলার। এলিট ই-গ্রুপের শেষ লিগ ম্যাচে মুম্বই রেলওয়েজকে হারাতেই টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত হয়ে যায় অভিমন্যু ঈশ্বরনদের। অথচ ম্যাচে দীর্ঘ সময় মুম্বইকে চাপে রেখেছিল রেলওয়েজ। তবে পৃথ্বী-রাহানে-সরফরাজ-মুলানিদের সমবেত লড়াইয়েই শেষমেশ হার মানতে হয় রেলওয়েজকে। ব্যর্থ হয় প্রথম সিংয়ের ব্যাট হাতে অনবদ্য লড়াই।

রাঁচিতে টস জিতে শুরুতে ব্যাট করতে নাম রেলওয়েজ। তারা নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩৩৭ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। প্রথম সিং ৮টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ১০৮ বলে ১০৯ রান করে আউট হন।

এছাড়া ৯২ রান করেন মহম্মদ সইফ। ৪৭ রান করে আউট হন বিবেক সিং। ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে মাত্র ৯ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন করণ শর্মা। মুম্বইয়ের হয়ে ১টি করে উইকেট নেন তুষার দেশপান্ডে, রয়স্টন ডায়াস, মোহিত আবস্তি ও শামস মুলানি।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: একটিও ম্যাচ না খেলিয়েই বাদ দিয়েছে KKR, দুর্দান্ত শতরানে জবাব দিলেন প্রথম

পালটা ব্যাট করতে নেমে মুম্বই একসময় ১০৭ রানে যশস্বী জসওয়াল (৪), আরমান জাফর (৩০) ও পৃথ্বী শ-র (৫১) উইকেট হারিয়ে বসেছিল। সরফরাজকে সঙ্গে নিয়ে সেখান থেকে দলকে লড়াইয়ে ফেরান ক্যাপ্টেন রাহানে। অজিঙ্কা ৯টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৮২ বলে ৮৮ রান করে সাজঘরে ফেরেন।

মুলানিকে সঙ্গে নিয়ে মুম্বইকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন সরফরাজ। শেষেমশ ১০টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৯৪ বলে ১১৭ রান করে মাঠ ছাড়েন সরফরাজ। মুম্বই ৪৮.৩ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৩৩৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ৯ বল বাকি থাকতে ৫ উইকেটের ব্যবধানে ম্যাচ জিতে যায় তারা। মুলানি ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩১ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy Live: আবেশের ৬ উইকেট, রায়াড়ুদের ৫৯ রানে গুটিয়ে দিল MP

এই জয়ের সুবাদে বাংলাকে ছিটকে দিয়ে চলতি বিজয় হাজারে ট্রফির প্রি-কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয় মুম্বই। বাংলার মতোই তারা সংগ্রহ করে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট। তবে মুখোমুখি লড়াইয়ে বাংলাকে পরাজিত করার জন্যই পরের রাউন্ডের টিকিট হাতে পেয়ে যান রাহানেরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা 'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও

Latest IPL News

বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.