বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: স্লিপ ফিল্ডারের ক্যাচ ছোঁ-মেরে দস্তানাবন্দি করলেন KKR-এর তারকা উইকেটকিপার, দেখুন ভিডিও

Vijay Hazare Trophy: স্লিপ ফিল্ডারের ক্যাচ ছোঁ-মেরে দস্তানাবন্দি করলেন KKR-এর তারকা উইকেটকিপার, দেখুন ভিডিও

দুরন্ত ক্যাচ জ্যাকসনের। ছবি- বিসিসিআই।

বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে দুর্দান্ত কিপিং শেল্ডন জ্যাকসনের।

স্লিপ ফিল্ডারের দিকে উড়ে যাচ্ছিল বল। যদিও দুরন্ত ক্ষিপ্রতায় তা দস্তানাবন্দি করেন উইকেটকিপার। বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে সৌরাষ্ট্রের উইকেটকিপার শেল্ডন জ্যাকসন জয়দেব উনাদকাটের বলে অথর্বর যে ক্যাচটি ধরেন, তাতে তাঁর দক্ষতার প্রশংসা না করে পারা যায় না।

ইনিংসের তৃতীয় ওভারে উনাদকাটের তৃতীয় বল পিচে ড্রপ করেই বাঁ-হাতি ব্যাটসম্যানের বাইরের দিকে বাঁক নেয়। লেগ সাইডে শট খেলার চেষ্টা করেন বিদর্ভ ওপেনার। তবে বল তাঁর ব্যাটের কানায় লেগে উড়ে যায় স্লিপ অঞ্চলে। ব্যাটে লাগার মুহূর্তে বল দেখতে পাওয়ার কথা নয় উইকেটকিপারের। শুধুমাত্র দুর্দান্ত রিফ্লেক্সেই কেকেআর তারকা জ্যাকসন নিজের বাঁ-দিকে ঝাঁপিয়ে বল দস্তানাবন্দি করেন। আউট হয়ে সাজঘরে ফিরতে হয় অথর্বকে।

কোয়ার্টার ফাইনালে সৌরাষ্ট্র ৭ উইকেটে হারিয়ে দেয় বিদর্ভকে এবং সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে। প্রথমে ব্যাট করতে নেমে বিদর্ভ ৪০.৩ ওভারে মাত্র ১৫০ রানে অল-আউট হয়ে যায়। অপূর্ব ওয়াংখেড়ে ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৬৯ বলে ৭২ রান করেন। এছাড়া ক্যাপ্টেন ফৈয়জ ফজল করেন ২৩ রান।

জ্যাকসনের দুর্দান্ত ক্যাচের ভিডিও দেখতে ক্লিক করুন:- https://www.bcci.tv/videos/158889/sheldon-jackson-s-superb-diving-catch

জবাবে ব্যাট করতে নেমে সৌরাষ্ট্র ২৯.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৫১ রান তুলে নেয়। প্রেরক মানকড় ১০টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৭২ বলে ৭৭ রান করে অপরাজিত থাকেন। ৬টি বাউন্ডারির সাহায্যে ৬৬ বলে ৪১ রান করে নট-আউট থাকেন অর্পিত বাসবদা। শেল্ডন জ্যাকসন ১৫ রান করে আউট হন।

বন্ধ করুন