বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare: ৭৭ বলে ১২৬ রান! কেন MI রেখে দিয়েছে, হাতেগরম প্রমাণ দিলেন তরুণ

Vijay Hazare: ৭৭ বলে ১২৬ রান! কেন MI রেখে দিয়েছে, হাতেগরম প্রমাণ দিলেন তরুণ

তিলক বর্মা। ছবি সৌজন্য বিসিসিআই

নয়া দিল্লির পালাম বি স্টেডিয়ামে এদিন দুরন্ত ছন্দে ব্যাট করেন তিলক বর্মা। এদিন ৬৮ বলে শতরান সম্পন্ন করেন তিলক বর্মা। ৭৭ বলে ১২৬ রান করে অপরাজিত থাকেন। এদিন তিলক বর্মার ইনিংস সাজানো ছিল ১৪টি চার এবং সাতটি ছয়ে।

শুভব্রত মুখার্জি: চলতি বিজয় হাজারে ট্রফিতে হায়দরাবাদ মুখোমুখি হয়েছিল মণিপুরের। সেই ম্যাচেই সাত উইকেটে বড় জয় পেল হায়দরাবাদ। সৌজন্যে অবশ্যই তাঁদের বাঁহাতি ব্যাটার তিলক বর্মা। এক অপরাজিত দুরন্ত শতরানে দলকে এনে দিলেন বড় জয়। শতরান শুধু করলেন না দ্রুতগতিতে করলেন রান। এটি লিস্ট-এ ক্রিকেটে তিলকের পঞ্চম শতরান। উল্লেখ্য সবেমাত্র তিলক ভার্মাকে ২০২৩ আইপিএলের জন্য রিটেন করেছে মুম্বই ইন্ডিয়ান্স ফ্রাঞ্চাইজির। তাঁদের ভরসাকে এদিন ২২ গজে পূর্ণ মর্যাদা দিলেন তিনি।

নয়া দিল্লির পালাম বি স্টেডিয়ামে এদিন দুরন্ত ছন্দে ব্যাট করেন তিলক বর্মা। এদিন ৬৮ বলে শতরান সম্পন্ন করেন তিলক বর্মা। ৭৭ বলে ১২৬ রান করে অপরাজিত থাকেন। এদিন তিলক বর্মার ইনিংস সাজানো ছিল ১৪টি চার এবং সাতটি ছয়ে। ফলে জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ২১.২ ওভারেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ। রান তাড়া করতে নেমে এদিন সমস্যায় পড়ে গিয়েছিল হায়দরাবাদ দল। ৮.৫ ওভারে একটা সময় তাঁদের স্কোর ছিল ২৮ রানে ৩ উইকেট।

সেখান থেকে ম্যাচের রং একেবারে বদলে দেন তিলক বর্মা এবং রোহিত রায়াডু জুটি। ১৬৪ রানের এক দুরন্ত জুটি গড়ে দলের জয় নিশ্চিত করেন তাঁরা। উল্লেখ্য এদিন লিস্ট-এতে ছিল বর্মার ২৩ তম ম্যাচ। আর সেখানেই তাঁর ৫ম শতরানটি তুলে নিলেন বর্মা। এই মুহূর্তে তাঁর ঝুলিতে রয়েছে মোট ১১১৬ রান। গড় ৫৩ রান। পাঁচটি শতরানের পাশাপাশি তিলকের ঝুলিতে রয়েছে চারটি অর্ধশতরানও। এদিন টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল মণিপুর। তাঁরা তাঁদের নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ১৯১ রান করতে সমর্থ হয়। বিকাশ সিং নয় নম্বরে ব্যাট করতে নেমে ৩৭ বলে ৪৪ রানের অনবদ্য একটি ইনিংস খেলেন। মেহেদত্ত্রা শশাঙ্ক হায়দরাবাদের হয়ে তিনটি উইকেট নেন।

বন্ধ করুন