বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: থামানো যাচ্ছে না বেঙ্কটেশ ঝড়, বল হাতেও ফের সফল KKR তারকা

Vijay Hazare Trophy: থামানো যাচ্ছে না বেঙ্কটেশ ঝড়, বল হাতেও ফের সফল KKR তারকা

বেঙ্কটেশ আইয়ার। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)

বিজয় হাজারে ট্রফিতে ফের ঝোড়ো ব্যাটিং বেঙ্কটেশ আইয়ারের।

অল-রাউন্ডার হিসেবে জাতীয় দলে হার্দিক পান্ডিয়ার যোগ্য পরিবর্ত হয়ে উঠতে পারেন, ক্রমাগত সেটাই প্রমাণ করে চলেছেন বেঙ্কটেশ আইয়ার। বরং বলা ভালো যে, নিজেকে একজন পেসার অল-রাউন্ডার হিসেবে ক্রমাগত প্রতিষ্ঠিত করছেন কেকেআরের তারকা ওপেনার।

আইপিএলে ব্যাট হাতে চমকে দিয়েছেন সকলকে। জাতীয় দলে আবির্ভাবেই ভবিষ্যতের তারকা হয়ে ওঠার ইঙ্গিত দিয়েছেন। ঘরোয়া সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও ফর্মে ছিলেন বেঙ্কটেশ। সেই ধারাবাহিকতা তিনি বজায় রাখেন বিজয় হাজারে ট্রফিতেও।

মহারাষ্ট্রের বিরুদ্ধে বিজয় হাজারে ট্রফির প্রথম ম্যাচে ২টি ছক্কার সাহায্যে ৫ বলে ১৪ রান করে আউট হন বেঙ্কটেশ। ১০ ওভার বল করে ৫৯ রানের বিনিময়ে তুলে নেন রুতুরাজ গায়কোয়াড়ের উইকেট। পরে কেরলের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে ১১২ রানের ঝকঝকে ইনিংস খেলে ক্রিজ ছাড়েন নাইট তারকা। ৮৪ বলের ঝোড়ো ইনিংসে তিনি ৭টি চার ও ৪টি ছক্কা মারেন। বল হাতে ৫৫ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন বেঙ্কটেশ। এবার উত্তরাখণ্ডের বিরুদ্ধে ব্যাট হাতে ফের ঝড় তোলেন তারকা অল-রাউন্ডার।

উত্তরাখণ্ডের বিরুদ্ধে ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৭১ রান করে আউট হন আইয়ার। বল হাতে ৫৮ রানের বিনিময়ে তুলে নেন জোড়া উইকেট। মধ্যপ্রদেশ ম্যাচ জেতে ৭৭ রানের ব্যবধানে। সুতরাং, তিন ম্যাচে একটি শতরান ও একটি অর্ধশতরান-সহ বেঙ্কটেশ আইয়ার ১৯৭ রান করেন। উইকেট নেন ৬টি।

প্রথমে ব্যাট করে মধ্যপ্রদেশ ৭ উইকেটে ৩৩০ রান তোলে। অভিষেক ভাণ্ডারী ১০৬ রান করেন। শুভম শর্মা ৭০ রানের যোগদান রাখেন। জবাবে ব্যাট করতে নেমে উত্তরাখণ্ড ৫০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ২৫৩ রানে আটকে যায়। ক্যাপ্টেন জয় বিস্তা করেন ৫৩ রান। দীক্ষাংশু নেগি করেন ৭৫ রান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.