বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: ভিত শক্ত করলেন যশ রাঠোর, জয়ের ইমারত গড়লেন যশ ঠাকুর, ত্রিপুরাকে হারিয়ে শেষ আটে বিদর্ভ
যশ ঠাকুর। ছবি- বিসিসিআই।
যশ ঠাকুর। ছবি- বিসিসিআই।

Vijay Hazare Trophy: ভিত শক্ত করলেন যশ রাঠোর, জয়ের ইমারত গড়লেন যশ ঠাকুর, ত্রিপুরাকে হারিয়ে শেষ আটে বিদর্ভ

  • বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে ফৈয়জ ফজলরা।

ত্রিপুরাকে হারিয়ে চলতি বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল বিদর্ভ। জয়পুরে প্রি-কোয়ার্টারের লড়াইয়ে ফৈয়জ ফজলের নেতৃত্বাধীন বিদর্ভ ৩৪ রানে পরাজিত করে ত্রিপুরাকে।

টস হেরে শুরুতে ব্যাট করতে নেমে বিদর্ভ নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ২৫৮ রান তোলে। ক্যাপ্টেন ফজল ইনিংসের গোড়াপত্তন করতে নেমে খাতা খুলতে পারেননি। অপর ওপেনার অথর্ব করেন ৫১ রান।

যশ রাঠোর দলের হয়ে সবথেকে বেশি ৫৭ রান করে আউট হন। এছাড়া গণেশ সতীশ ৪০, অক্ষয় ওয়াদকর ৪১, অপূ্র্ব ওয়াংখেড়ে ২৬ ও আদিত্য সারওয়াটে অপরাজিত ২৫ রান করেন। মণিশঙ্কর মুরাসিং ও রানা দত্ত ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে ত্রিপুরা ৪৯.২ ওভারে ২২৪ রানে অল-আউট হয়ে যায়। বিক্রম কুমার দাস ৬১, বিশাল ঘোষ ৪৪ ও সমিত গোহেল ৩২ রান করেন। ৪৫ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন যশ ঠাকুর। ৪১ রানে ৩টি উইকেট নিয়েছেন দর্শন নালকান্ডে। ১৭ রান খরচ করে ১টি উইকেট নিয়েছেন অথর্ব। বিদর্ভ ৩৪ রানের ব্যবধানে প্রি-কোয়ার্টার ফাইনাল জিতে শেষ আটের টিকিট পকেটে পোরে।

বন্ধ করুন