বাংলা নিউজ > ময়দান > ফের ভারতের ব্যাটিং কোচ হতে চলেছেন রাঠোর! কারা হতে পারেন বোলিং ও ফিল্ডিং কোচ? মিলল ইঙ্গিত
বিক্রম রাঠোর। ছবি- বিসিসিআই।
বিক্রম রাঠোর। ছবি- বিসিসিআই।

ফের ভারতের ব্যাটিং কোচ হতে চলেছেন রাঠোর! কারা হতে পারেন বোলিং ও ফিল্ডিং কোচ? মিলল ইঙ্গিত

  • কারা হতে পারেন রাহুল দ্রাবিড়ের তিন সহাকারী, ইঙ্গিত মিলল অবশেষে।

ভারতের টি-২০ বিশ্বকাপ অভিযান শেষ হওয়ার পরে রবি শাস্ত্রীর সঙ্গে বিদায় নিয়েছেন টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ ভরত অরুণ ও ফিল্ডিং কোচ আর শ্রীধরও। তিনজনের সঙ্গেই চুক্তি শেষ হয়েছে বোর্ডের।

ইতিমধ্যেই কোহলিদের নতুন হেড কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের নাম ঘোষণা করেছে বিসিসিআই। এবার ইঙ্গিত পাওয়া গেল দ্রাবিড়ের সহকারী হিসেবে কাদের নিয়োগ করতে পারে ভারতীয় বোর্ড।

বিক্রম রাঠোরের মেয়াদ শেষ হওয়ার পর তিনি পুনরায় ভারতের ব্যাটিং কোচ হওয়ার আবেদন জানিয়েছে। তাঁর উপরেই পুনরায় আস্থা রাখতে চলেছে বিসিসিআই, এমনটাই খবর। এও শোনা যাচ্ছে যে, ভারতের বোলিং কোচ নিয়োগ করা হতে পারে পরশ মামব্রেকে। ফিল্ডিং কোচ নিযুক্ত হতে পারেন টি দিলীপ।

টিম ইন্ডিয়ার তিন সাপোর্ট স্টাফ বেছে নেওয়ার কথা জাতীয় নির্বাচকদের। সেই মতো ইতিমধ্যেই রাঠোরদের সাক্ষাত্কার নেওয়া হয়েছে বলে খবর। টি দিলীপ গত জুলাইয়ে রাহুল দ্রাবিড়ের সহকারী হিসেবে জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে উড়ে গিয়েছিলেন। রাঠোরের রিভিউ রিপোর্ট ভালো হওয়ায় তাঁর পুনরায় দায়িত্ব পাওয়া পাকা বলে মনে করা হচ্ছে। মামব্রে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে দীর্ঘদিন দ্রাবিড়ের সঙ্গে কাজ করেছেন। ভারতীয় এ-টিম ও অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলেও দ্রাবিড়ের সহকারী হিসেবে দায়িত্ব সামলেছেন তিনি।

বন্ধ করুন